বাংলা নিউজ > ময়দান > IPL 2021 Auction: ধোনি ও ফ্লেমিং কি নিলামে উপস্থিত থাকবেন? আপডেট দিল CSK
ধোনি ও ফ্লেমিং। ছবি- আইপিএল।
ধোনি ও ফ্লেমিং। ছবি- আইপিএল।

IPL 2021 Auction: ধোনি ও ফ্লেমিং কি নিলামে উপস্থিত থাকবেন? আপডেট দিল CSK

  • ক্যাপ্টেনকে সচরাচর দেখা না গেলেও চেন্নাই কোচ বরাবর অংশ নেন আইপিএল নিলামে।

সচরাসর আইপিএল নিলামের সময় চেন্নাই সুপার কিংসের টেবিলে উপস্থিত থাকেন না মহেন্দ্র সিং ধোনি। তবে এবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ায় সিএসকের হয়ে নিলামের টেবিলে ধোনি উপস্থিত থাকতে পারেন বলে শোনা যাচ্ছিল। তবে সুপার কিংস সিইও কাশি বিশ্বনাথ জানিয়ে দিলেন যে, ধোনি এবারও নিলামের টেবিলে উপস্থিত থাকবেন না।

চেন্নাইয়ের হয়ে বরাবর নিলামে দর হাঁকতে দেখা যায় কোচ ফ্লেমিংকে। এবারও কি তাঁকে দেখা যাবে নিলামের আসরে? এপ্রসঙ্গেও আপডেট দিলেন বিশ্বনাথ। চেন্নাই সিইও জানান, করোনা প্রোটোকলের জন্য এবার স্টিফেন ফ্লেমিংও উপস্থিত থাকবেন না নিলামে। ফ্লেমিং এই মুহূর্তে নিউজিল্যান্ডে রয়েছেন। ভারতে এলে তাঁকে নিলামে যোগ দেওয়ার আগে বাধ্যতামূলক কোয়ারান্টাইনে থাকতে হতো।

তবে বিশ্বনাথ এটা নিশ্চিত করেন যে, কোচ ও ক্যাপ্টেন সশরীরে নিলামের আসরে যোগ দিতে না পারলেও অনলাইলে যোগাযোগ রাখবেন চেন্নাই শিবিরের সঙ্গে।

InsideSport-কে কাশি বিশ্বনাথ বলেন, ‘ওরা (ধোনি ও ফ্লেমিং) আইপিএল নিলামের জন্য চেন্নাইয়ে আসছে না। তবে এখনকার দিনে যোগাযোগ রাখার জন্য অনেক মাধ্যম রয়েছে। ওরা ডিজিট্যাল মাধ্যমে আমাদের সঙ্গে যোগ দেবে।’

এবার সিএসকের হাতে রয়েছে ১৯.৯ কোটি টাকা। তারা নিলামে অংশ নেবে ৬ জন ক্রিকেটারকে দলে নেওয়ার জন্য। মাত্র ১ জন বিদেশি ক্রিকেটারকে কিনতে পারবে চেন্নাই।

বন্ধ করুন