বাংলা নিউজ > ময়দান > আইপিএলে চতুর্থ ক্রিকেটার হিসেবে ১০০ কোটির ক্লাবে রায়না

সবকিছু ঠিকঠাক থাকলে আমিরশাহিতেই চতুর্থ ক্রিকেটার হিসেবে আইপিএলের ইতিহাসে নজির গড়তেন বাঁ হাতি অলরাউন্ডার সুরেশ রায়না। তবে ব্যক্তিগত কারণে মরুদেশে পৌঁছেও চেন্নাইয়ের সঙ্গে অনুশীলন শুরু করার পরেও টুর্নামেন্ট না খেলেই দেশে ফিরে এসেছিলেন সুরেশ রায়না। অনেকেই এর পিছনে কারণ হিসেবে বলেছিলেন ধোনির সঙ্গে তাঁর বনিবনা না হওয়ায় ফলেই এই সিদ্ধান্ত।  আর একপক্ষের দাবি ছিল হোটেলের ঘর মনপছন্দ না হওয়ার ফলেই নাকি এই সিদ্ধান্ত। উঠে এসেছিল পরিবারে মৃত্যুর ইস্যুটিও।  তবে যে কারণেই সেই সিদ্ধান্ত হোক,তার ফলে যে আইপিএল খেলে এক এলিট লিস্টে রায়না প্রবেশ করতে পারেননি।

অনেকেই ভেবেছিলেন এই ঘটনার পরেই হয়ত সিএসকে এবং রায়নার মধ্যে হয়ত বিচ্ছেদ হয়ে যাবে। কিন্তু আদতে সেই ঘটনা ঘটেনি। সিএসকের নির্ভরযোগ্যরায়নাতেই ভরসা রেখেছেন ম্যানেজমেন্ট। মরসুমের পর মরসুম তিনি সিএসকেকে এনে দিয়েছেন একাধিক সাফল্য। তার দাম এবার তাঁকে হয়তো দিলেন সিএসকের কতৃপক্ষ।

আর সামনের মরসুমে তাকে দলে রেখে দেওয়ার ফলে এক এলিট লিস্টে প্রবেশ করতে চলেছেন তিনি। ১১ কোটি টাকা ফের পাবেন তিনি। আইপিএলের ইতিহাসে চতুর্থ ক্রিকেটার হিসেবে তিনি স্যালারি বাবদ আয় করবেন ১০০ কোটি টাকা‌ । যে নজির এর আগে স্পর্শ করেছেন ধোনি,রোহিত এবং বিরাট কোহলি। আইপিএল কিংবদন্তী সুরেশ রায়না যে যথার্থই এই অর্থ পাওয়া প্রাপ্য, সেই নিয়ে প্রশ্ন থাকতে পারে না। 

বন্ধ করুন