বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দূর্গা সাজে আইরা, ভাইরাল শামি কন্যার মহিষাসুর বধ
ছোট্ট দূর্গা সাজে শামি কন্যা
ছোট্ট দূর্গা সাজে শামি কন্যা

দূর্গা সাজে আইরা, ভাইরাল শামি কন্যার মহিষাসুর বধ

  • মহালয়ার মধ্যে দিয়ে দেবীপক্ষের সূচনা হয়ে গিয়েছে। আর সেই দেবীপক্ষেই ছোট্ট আইরাকে সোশ্যাল মিডিয়াতে দেখা গেল লাল শাড়ি পরে দূর্গার বেশে ত্রিশূল হাতে অসুরকে বধ করতে।

শুভব্রত মুখার্জি: ভারতীয় জাতীয় ক্রিকেট দল তথা পঞ্জাব কিংস দলের পেস বোলিংয়ের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য মহম্মদ শামি। বর্তমানে তিনি আমিরশাহিতে ব্যস্ত আইপিএল খেলতে। আর তার ছোট্ট মেয়ে আইরা ব্যস্ত মহিষাসুর বধে। শামির ৬ বছর বয়সী মেয়ে আইরা সোশ্যাল মিডিয়াতে ধরা পড়লেন এক ভিন্ন রূপে। মহালয়ার মধ্যে দিয়ে দেবীপক্ষের সূচনা হয়ে গিয়েছে। আর সেই দেবীপক্ষেই ছোট্ট আইরাকে সোশ্যাল মিডিয়াতে দেখা গেল লাল শাড়ি পরে দূর্গার বেশে ত্রিশূল হাতে অসুরকে বধ করতে।

লাল শাড়ি ,কপালে টিপ ,গায়ে গয়না পরিহিতা একরত্তির ছবি ভাইরাল হল মহালয়ার দিনে। মাত্র ৬ বছর বয়সে আইরার এই মহিষাসুর 'বধ' যেমন সোশ্যাল মিডিয়াতে প্রশংসিত হয়েছে ঠিক তেমন একাংশের বিদ্রুপও ধেয়ে এসেছে তার দিকে। কারণ অবশ্যই একশ্রেণীর মানুষের বিকৃত মানসিকতা। আইরা যেহেতু মহম্মদ শামির কন্যা এবং একজন মুসলিম ফলে তিনি দূর্গা সাজায় ট্রোলিংয়ের লক্ষ্যবস্তু বানিয়েছেন এক শ্রেণীর মানুষ।

উল্লেখ্য মহম্মদ শামি এবং তার স্ত্রী হাসিন জাহানের মধ্যে সম্পর্কের অবনতি ঘটেছে দীর্ঘদিন ধরে। শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ নিয়ে আদালতের দারস্থ হয়েছেন হাসিন। সেই মামলা এখনও বিচারাধীন। হাসিনের সঙ্গে সম্পর্ক খারাপ হলেও মেয়ে আইরার প্রতি শামির ভালোবাসা যে এখনও অটুট তা বারবার জনসমক্ষে দেখা গিয়েছে।

বন্ধ করুন