বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > পার্থিবের ইচ্ছাপূরণ করতে ব্যাটসম্যান সূর্যকুমার এবার বোলারের ভূমিকায়
সূর্যকুমার যাদব ও পার্থিব প্যাটেল (ছবি: গুগল)
সূর্যকুমার যাদব ও পার্থিব প্যাটেল (ছবি: গুগল)

পার্থিবের ইচ্ছাপূরণ করতে ব্যাটসম্যান সূর্যকুমার এবার বোলারের ভূমিকায়

  • মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এবার নিজেকে নতুন ভূমিকায় মেলে ধরতে চান। তাঁকে বাইশ গজে ব্যাট হাতেই সকলে দেখেছেন। কিন্তু এবার নতুন ভূমিকায় দেখা যেতে পারে সূর্যকুমার যাদবকে।

বর্তমানে স্থগিত হয়ে যাওয়া ২০২১ আইপিএল শুরু হওয়ার ইঙ্গিত পাওয়া যাচ্ছে। ১৪তম আইপিএলকে শেষ করার চেষ্টা চালাচ্ছে বিসিসিআই। সংযুক্ত আরবআমির শাহির সঙ্গে কথা চালাচ্ছে তারা। এমন অবস্থায় আইপিএল-এর ক্রিকেটাররাও নিজেদেরকে আরও তৈরি করছেন। করোনার মাঝেই হোম আইসোলেশনে রয়েছেন তাঁরা। এমন অবস্থাতে আইপিএল-এর বাকি ম্যাচে নিজেদের সেরাটা তুলে ধরতে চাইছেন তাঁরা। মুম্বই ইন্ডিয়ান্সের সূর্যকুমার যাদব হলেন তাদের মধ্যেই একজন।  

মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান সূর্যকুমার যাদব এবার নিজেকে নতুন ভূমিকায় মেলে ধরতে চান। সকলেই জানে যে সূর্যকুমার যাদব হলেন মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান। তাঁকে বাইশ গজে ব্যাট হাতেই সকলে দেখেছেন। কিন্তু এবার ১৪তম আইপিএল-এর বাকি ম্যাচে নতুন ভূমিকায় দেখা যেতে পারে সূর্যকুমার যাদবকে।

মুম্বই ইন্ডিয়ান্সের এই মিডিল অর্ডার ব্যাটসম্যান মিডিয়াম পেস বোলিং করতে পারেন। সেই রহস্য ফাঁস করলেন পার্থিব প্যাটেল। মুম্বই ইন্ডিয়ান্সের অফিসিয়াল পেজের একটি চ্যাট শোতে পার্থিব প্যাটেল সূর্যকুমার যাদবের বোলিং সম্বন্ধে জানতে চান। একবার নয় বারবার সূর্যকুমার যাদবের থেকে তার বোলিং নিয়ে প্রশ্ন করতে থাকেন। 

সেই সময় সূর্যকুমার যাদব মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন উইকেটরক্ষক পার্থিব প্যাটেলকে জানান, ‘কেন সে সব সময় আমার বোলিং-এর পিছনে পরে থাকে? না, আমি বল করা বন্ধ করিনি, আমি নেটে এখনও বোলিং করি। যখনই আমি দলের হয়ে বল করার সুযোগ পাব তখনই আমি সেখানে উপস্থিত হব। পার্থিব ভাই আপনি চিন্তা করবেননা, খুব শীঘ্রই আপনি আমায় বোলিং করতে দেখতে পাবেন।’

সূর্যকুমার যাদবের এই দাবির পরে বিশেষজ্ঞ মহল মনে করছে স্থগিত হয়ে যাওয়া আইপিএল-এর বাকি ম্যাচে হয়তো সূর্যকুমার যাদবকে মিডিয়াম পেস বল করতে দেখা যেতেও পারে। তবে সবটাই নির্ভর করবে দলের অধিনায়ক রোহিত শর্মার উপর।   

বন্ধ করুন