বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > দুই করোনা পজিটিভ কোচ বালাজি ও হাসির জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করল চেন্নাই সুপার কিংস
CSK এর বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও ব্যাটিং কোচ মাইক হাসি (ছবি: গুগল)
CSK এর বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও ব্যাটিং কোচ মাইক হাসি (ছবি: গুগল)

দুই করোনা পজিটিভ কোচ বালাজি ও হাসির জন্য এয়ার অ্যাম্বুলেন্সের ব্যবস্থা করল চেন্নাই সুপার কিংস

  • দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও দলের ব্যাটিং কোচ মাইক হাসিকে দিল্লি থেকে চেন্নাই উড়িয়ে নিয়ে আসছে চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজমেন্ট। দুই কোচের জন্য এয়ার অ্যাম্বুলেন্সের আয়োজন করল সিএসকে।

দলের বোলিং কোচ লক্ষ্মীপতি বালাজি ও দলের ব্যাটিং কোচ মাইক হাসিকে দিল্লি থেকে চেন্নাই উড়িয়ে নিয়ে আসছে চেন্নাই সুপার কিংসের টিম ম্যানেজমেন্ট। দুই কোচের জন্য এয়ার অ্যাম্বুলেন্সের আয়োজন করল সিএসকে। তবে তার আগে দলে থাকা দেশের সকল ক্রিকেটারদের বাড়ি ফিরিয়ে দেওয়ার জন্য দলের পক্ষ থেকে চাটার্ড বিমানের আয়োজন করা হয়েছিল। কিন্তু যেহেতু হাসি ও বালাজি করোনা পজিটিভ, সেহেতু সকলের সঙ্গে তাদেরকে চাটার্ড বিমানে করে চেন্নাই ফিরিয়ে আনা হয়নি। এবং তাঁদেরকে দিল্লিতেও রেখে আসেনি সিএসকে টিম ম্যানেজমেন্ট। ফলে দিল্লি থেকে চেন্নাই উড়িয়ে নিয়ে আসার জন্য আালাদা এয়ার অ্যাম্বুলেন্সের আয়োজন করল ধোনির দল। 

সিএসকের বোলিং কোচ বালাজি সোমবারই করোনা পজিটিভ চিহ্নিত হয়েছিলেন। মঙ্গলবার আসে হাসির রিপোর্ট। প্রথমবার পজিটিভ রিপোর্ট আসার পর, দ্বিতীয়বার তাঁর করোনা পরীক্ষার করা হয়। এবং দ্বিতীয় টেস্টের রিপোর্টেও তাঁকে পজিটিভ পাওয়া যায়। এরপরই দিল্লিতেই নিভৃতবাসে রেখে তাদের চিকিৎসা চলতে থাকে। সিএসকে দলের তরফ থেকে বলা হয়, দলের দুই কোচকে আরও ভাল চিকিৎসা দেওয়ার জন্য দিল্লির থেকে চেন্নাই উড়িয়ে নিয়ে আসা হয়েছে। 

চেন্নাই সুপার কিংসের তরফ থেকে এক কর্তা জানিয়েছেন, ‘আমরা সিদ্ধান্ত নিয়েছি, আমরা হাসি এবং বালাজিকে এয়ার অ্যাম্বুলেন্সে করে চেন্নাই উড়িয়ে নিয়ে আসছি, এখানে ওদের সঙ্গে আমরা আরও ভাল করে যোগাযোগ রাখতে পারব এবং এখানে ওদের প্রয়োজনীয় চিকিৎসা করা যাবে যা আমাদের নজরে থাকবে।’

বর্তমানে মাইক হাসি নিজের কোভিড রিপোর্ট নেগেটিভ হওয়ার অপেক্ষায় রয়েছেন। কারণ যদি হাসির রিপোর্ট নেগেটিভ না হয় তাহলে কোনও মতেই অস্ট্রেলিয়ার সরকার তাঁকে তাঁর দেশে ঢুকতে দেবেনা। যদিও হাসিকে ছাড়া আইপিএল-এ অংশ গ্রহণকারি সকল অজি সদস্যরা বৃহস্পতিবারই মালদ্বীপ রওনা দিয়েছেন, শুধু মাত্র মাইক হাসিই এখনও ভারতে রয়েগেছেন।   

বন্ধ করুন