বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > প্রথম প্লেয়ার হিসেবে জাদেজাকে রিটেন করার সিদ্ধান্তটা ধোনিরই, দাবি উত্থাপ্পার
ধোনি এবং জাদেজা।
ধোনি এবং জাদেজা।

প্রথম প্লেয়ার হিসেবে জাদেজাকে রিটেন করার সিদ্ধান্তটা ধোনিরই, দাবি উত্থাপ্পার

  • জাদেজা ১৬ কোটি টাকা পাচ্ছেন। সেখানে মহেন্দ্র সিং ধোনি পাবেন ১২ কোটি টাকা।

আইপিএল ২০২২-এর জন্য চেন্নাই সুপার কিংস যে ৪জন খেলোয়াড়কে ধরে রেখেছে, তারা হলেন রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি, রুতুরাজ গায়কোয়াড় এবং মইন আলি। তবে অবাক করার মতো বিষয় হল, প্রথম প্লেয়ার হিসেবে সিএসকে কিন্তু ধোনিকে রিটেন করেনি। তারা রবীন্দ্র জাদেজাকে প্রথম প্লেয়ার হিসেবে রিটেন করেছে। 

এতে টাকাটা বেশি পাবেন রবীন্দ্র জাদেজা। তিনি ১৬ কোটি টাকা পাচ্ছেন। সেখানে মহেন্দ্র সিং ধোনিকে দ্বিতীয় প্লেয়ার হিসেবে রিটেন করা হয়েছে। তাই তিনি পাবেন ১২ কোটি টাকা। রবিন উত্থাপ্পা অবশ্য মনে করেন যে জাদেজাকে প্রথম বাছাই হিসাবে ধরে রাখার সিদ্ধান্তটা ধোনিরই। জাদেজা যে রকম পারফরম্যান্স করেছে, তাতে তাঁর জন্য কত টাকা খরচ করা যেতে পারে, সেটা ধোনি ভালো করেই জানেন। এমন কী ভবিষ্যতে সিএসকে-র অধিনায়ক হওয়ার প্রবল সম্ভাবনা রয়েছে জাড্ডুর। যে কারণে ধোনি এখন থেকে সব দিক দিয়ে জাদেজাকে তৈরি রাখতে চাইছেন। এবং ওর যে টাকাটা পাওয়া উচিত, সেই সম্মান দিয়েই সিএসকে-তে রাখতে চেয়েছেন ধোনি।

স্টার স্পোর্টসকে দেওয়া এক সাক্ষাৎকারে উত্থাপ্পাও বলেছেন, ‘আমি নিশ্চিত যে এমএস ধোনি নিজেই এটি করছেন। তিনি জানেন জাদেজা দলের কাছে কতটা মূল্যবান। আমার মনে হয়, ভবিষ্যতে এমএস ধোনি অবসর নেওয়ার পরে জাদেজা এই দ নেতৃত্ব দিতে পারেন। চেন্নাই কিন্তু ওকে ওর প্রাপ্যটুকুই দিচ্ছে।’

বন্ধ করুন