বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL খেলা হচ্ছে বলে কি করোনা ছেড়ে কথা বলবে? কটাক্ষের সুর স্টেইনের গলায়
ডেল স্টেইন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
ডেল স্টেইন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

IPL খেলা হচ্ছে বলে কি করোনা ছেড়ে কথা বলবে? কটাক্ষের সুর স্টেইনের গলায়

  • বায়ো-বাবল ভেঙে আইপিএলের অন্দরমহলে করোনা হানা দেওয়ায় স্থগিত হয়ে যায় টুর্নামেন্ট।

বায়ো-বাবল ভেঙে করোনার হানা আইপিএলের অন্দরমহলে। একে একে একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় স্বাভাবিকভাবেই টুর্নামেন্ট স্থগিত ঘোষণা করে বিসিসিআই।

আইপিএল বাতিল হওয়ার পর সাধারণ ক্রিকেটপ্রেমী থেকে ক্রিকেট বিশেষজ্ঞরা, সোশ্যাল মিডিয়ায় নিজেদের প্রতিক্রিয়া জানাচ্ছেন। ব্যতিক্রমী নন ডেল স্টেইন। দক্ষিণ আফ্রিকার স্পিড স্টার টুইটারে নিজের মতামত জানান। যদিও একদা গুজরাত লায়ন্স, সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে প্রতিনিধিত্ব করা প্রোটিয়া তারকার গলায় ধরা পড়ল কটাক্ষের সুর।

আইপিএলের নাম না করেও স্টেইনের দাবি, কোন টুর্নামেন্ট চলছে, তাতে করোনার কিছু যায়-আসে না। করোনার কোনও ফেবারিট নেই। ইঙ্গিতটা স্পষ্ট। বিসিসিআইয়ের দামি টুর্নামেন্ট বলে আইপিএলের বায়ো-বাবলে করোনা ঢুকবে না এমন কোনও কথা নেই। প্রভাবশালী টুর্নামেন্ট চলছে বলে করোনা ছেড়ে কথা বলবে, এমনটা ভাবা উটিত নয়।

স্টেইন আশা করছেন, যাঁরা আইপিএলে করোনা আক্রান্ত হয়েছেন, তাঁরা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন। সেই সঙ্গে টুর্নামেন্ট স্থগিত হয়ে যাওয়ায় বাকিরা যেন নিরাপদে বাড়ি ফিরতে পারেন, সেই প্রর্থনাও করেন প্রোটিয়া স্পিড স্টার।

স্টেনই টুইট করেন, ‘কোভিড পরোয়া করে না। কোভিডের কোনও ফেবারিট নেই। যাঁরা অসুস্থ হয়েছেন, তাড়াতাড়ি সুস্থ হয়ে উঠুন। আশা করি বাকিরা নিরাপদে বাড়ি ফিরবেন এবং সুস্থ থাকবেন।’

বন্ধ করুন