বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > CSK vs GT: বদলে গেল টাইটানসের অধিনায়ক, টস করলেন রশিদ, প্রথম একাদশে ঋদ্ধি
ছিটকে গেলেন হার্দিক। ছবি: পিটিআই

CSK vs GT: বদলে গেল টাইটানসের অধিনায়ক, টস করলেন রশিদ, প্রথম একাদশে ঋদ্ধি

  • টাইটানসের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কুঁচকিতে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এবং সেই কারণেই চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। এ দিন হার্দিককে বিশ্রাম দেওয়া হয়েছে।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে বদলে গেল গুজরাট টাইটানসের অধিনায়ক। টস করতে নামলেন হার্দিক পাণ্ডিয়া নন, রশিদ খান। ব্যাপারটা কী?

জানা গিয়েছে, টাইটানসের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে কুঁচকিতে চোট পেয়েছিলেন হার্দিক পান্ডিয়া। এবং সেই কারণেই চেন্নাইয়ের বিরুদ্ধে গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাওয়া যাবে না। এ দিন হার্দিককে বিশ্রাম দেওয়া হয়েছে।

হার্দিকের অনুপস্থিতিতে দলকে নেতৃত্ব দেবেন রশিদ খান। টস করতে এসে তিনি জানিয়েছেন, ‘হার্দিকের কুঁচকিতে চোট রয়েছে। তাই ওকে এই ম্যাচে খেলানো হচ্ছে না। ও বিশ্রাম নেবে এবং আশা করছি, পরের ম্যাচেই ফিট হয়ে দলের সঙ্গে যোগ দেবে।’ এর সঙ্গেই তিনি যোগ করেছেন, ‘এই দায়িত্ব পেয়ে আমি খুবই উত্তেজিত। এটা এক ধরনের স্বপ্ন পূরণ আমার কাছে। তাই আমি যতটা পারি শিখতে চাই এবং ১০০ শতাংশ দিতে চাই। ম্যাথু ওয়েডও খেলছে না। ঋদ্ধিমান সাহা রয়েছে একাদশে। হার্দিক অনুপস্থিত থাকায় এটা শুধু ভারসাম্য রক্ষা করা।’

এ দিন টসে জিতে চেন্নাই সুপার কিংসে ব্যাট করতে পাঠান রশিদ খান। দুই দলই এই ম্যাচ জিততে মরিয়া। তবে হার্দিকের অনুপস্থিতিতে গুজরাট টাইটানস কী করে, সে দিকে ন

বন্ধ করুন