বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আমার কোনো দোষই ছিল না, SRH-এর খারাপ ব্যবহারে এখনও ব্যথিত ওয়ার্নার
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI) (PTI)
হতাশ ডেভিড ওয়ার্নার। ছবি- পিটিআই। (PTI) (PTI)

আমার কোনো দোষই ছিল না, SRH-এর খারাপ ব্যবহারে এখনও ব্যথিত ওয়ার্নার

  • দলে জায়গা না পেলেও কোনদিনও অনুশীলনে বিন্দুমাত্র ফাঁকি দেননি বলে জানান অজি তারকা।

সানরাইজার্স হায়দরাবাদের হয়ে হতশ্রী আইপিএলের পর টি-টোয়েন্টি বিশ্বকাপে সম্পূর্ণরূপে নিজের ভাগ্য বদলে ফেলে টুর্নামেন্ট সেরা নির্বাচিত হন ডেভিড ওয়ার্নার। তবে অস্ট্রেলিয়ার হয়ে বিশ্বকাপ জয়ের সাফল্যের মাঝেই এখনও যেন সানরাইজার্সের অধিনায়ক পদ থেকে ছেটে ফেলা যেন এখনও কোথাও বিঁধছে ওয়ার্নারকে।

টুর্নামেন্টের মাঝপথে প্রথমে অধিনায়কত্ব এবং তারপর সানরাইজার্স দল থেকে ছেটে ফেলা হয় ওয়ার্নারকে। আগেও বারংবার এই বিষয়ে নিজের হতাশার কথা জানিয়েছিলেন অজি ওপেনার। ফের একবার সেই নিয়ে মুখ খুললেন তিনি। Economic Times-কে দেওয়া এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেন, ‘যখন আপনি যে দলকে বছরের পর বছর ধরে ভালবেসে এসেছেন, সেই দল থেকে আপনাকে বাদ দেওয়া হয় এবং আপনার অধিনায়কত্ব কেড়ে নেওয়া হয়, তখন অবশ্যই তাতে কষ্ট হয়। তবে দিনের শেষে আমার কোনো অভিযোগ নেই। ভারতীয় সমর্থকরা সবসময় আমার পাশে থেকেছেন এবং তাদের জন্যই, তাদের মনোরঞ্জন করতে আমরা খেলি। ওদের জন্যই আমরা নিজেদের আরও উন্নতি করার লক্ষ্যে থাকি।’

তবে আইপিএলের হতাশা কাটাতে মাত্র মাসখানেক মতো সময় লেগেছে ওয়ার্নারের। বিশ্বকাপে গর্জে ওঠে ওয়ার্নারের ব্যাট। ওয়ার্নার এ বিষয়ে দাবি করেন তিনি দল থেকে বাদ পড়েও কখনও অনুশীলনে বিন্দুমাত্র ফাঁকি দেননি এবং খেলায় সবসময়ই দ্বিতীয় সুযোগ পাওয়া যায়। ‘যে কারণেই আমাকে দল থেকে বাদ দেওয়া হোক না কেন, আমি অনুশীলনে বিন্দুমাত্র ত্রুটি রাখিনি। একদিনও অনুশীলন বাদ দিইনি। নেটে ভালই ব্যাট করছিলাম আমি এবং নিশ্চিত ছিলাম যে ফর্মে ফেরা শুধু সময়ের অপেক্ষা মাত্র। হ্যাঁ, ওরকম ব্যবহার আমায় আঘাত দিলেও আমি জানতাম ক্রীড়াক্ষেত্রে কেউ যদি নিজের সর্বস্ব উজাড় করে দেয়, তাহলে সে দ্বিতীয় সুযোগা পাবেই। আমি সেটাই করেছি এবং খুবই খুশি যে আমি সফল হয়েছি।’ জানান ওয়ার্নার।

বন্ধ করুন