বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > তিন মাস মাঠের বাইরে স্টোকস, কিউয়িদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই তারকা অল-রাউন্ডার
বেন স্টোকস। ছবি- আইপিএল।
বেন স্টোকস। ছবি- আইপিএল।

তিন মাস মাঠের বাইরে স্টোকস, কিউয়িদের বিরুদ্ধে টেস্ট সিরিজে নেই তারকা অল-রাউন্ডার

  • ভাঙা আঙুলে অস্ত্রোপচার করাতে তড়িঘড়ি ভারত ছাড়ছেন ব্রিটিশ তারকা।

আঙুল ভেঙে বেন স্টোকস আইপিএল থেকে ছিটকে গিয়েছেন এটা আগেই ক্রিকেটপ্রেমীদের জানা হয়ে গিয়েছে। এবার জানা গেল তড়িঘড়ি ব্রিটিশ অল-রাউন্ডারের বাঁ-হাতের তর্জনীতে অস্ত্রোপচার করাতে হবে। ফলে অন্ততপক্ষে ১২ সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে স্টোকসকে।

তিন মাস মাঠের বাইরে থাকার অর্থ, জুনে ঘরের মাঠে নিউজিল্যান্ডের বিরুদ্ধে ইংল্যান্ডের টেস্ট সিরিজে মাঠে নামতে পারবেন না স্টোকস।

পঞ্জাব কিংসের বিরুদ্ধে রাজস্থান রয়্যালসের প্রথম ম্যাচে ক্রিস গেইলের ক্যাচ ধরার সময় আঙুলে চোট পান স্টোকস। তত্ক্ষণাৎ তিনি মাঠ ছাড়েন। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নামলেও ম্যাচের পরেই জানা যায় আঙুল ভেঙেছে তারকা অল-রাউন্ডারের।

পরে রাজস্থান ফ্র্যাঞ্চাইজির তরফে সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয় যে, স্টোকসকে বাকি আইপিএল মরশুমে আর পাওয়া যাবে না। তবে দলের সঙ্গে তাঁর কিছুদিন থেকে যাওয়ার কথা বলে হয়েছিল বিজ্ঞপ্তিতে।

বৃহস্পতিবার পুনরায় স্টোকসের আঙুলে এক্স রে ও সিটি স্ক্যান করা হয়। চোটের গুরুত্ব অনুধাবন করে তড়িঘড়ি তাঁর আঙুলে অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেওয়া হয়। শনিবারই ভারত ছেড়ে ইংল্যান্ডে ফিরবেন স্টোকস। আগামী সোমবার তাঁর ভাঙা আঙুলে অস্ত্রোপচার করা হবে, এমনটাই খবর।

বন্ধ করুন