বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ‘আমরা’ এখনও ৩ এর মধ্যে দুই, KKR পরিবারকে সান্ত্বনা গম্ভীরের
মহেন্দ্র সিং ধোনি ও ইয়ন মর্গ্যান (ছবি:আইপিএল)
মহেন্দ্র সিং ধোনি ও ইয়ন মর্গ্যান (ছবি:আইপিএল)

‘আমরা’ এখনও ৩ এর মধ্যে দুই, KKR পরিবারকে সান্ত্বনা গম্ভীরের

  • ফাইনালে জয়ের জন্য চেন্নাইকে অভিনন্দন জানিয়ে গৌতম গম্ভীর টুইট করে লিখেছেন, ‘জয়ের জন্য চেন্নাই সুপার কিংসকে অভিনন্দন! KKR চিন্তার কোনও কারণ নেই, আমরা এখনও তিন-এর মধ্যে দুই-এ এগিয়ে রয়েছি।নিজেদের মাথা উঁচু করে থাকবেন।’

আইপিএল ২০২১ এর চ্যাম্পিয়ন হতে চেন্নাই সুপার কিংসকে শুভেচ্ছা জানালেন কলকাতা নাইট রাইডার্সের প্রাক্তন অধিনায়ক গৌতম গম্ভীর। তবে শুধু চেন্নাইকে শুভেচ্ছা জানাননি গম্ভীর, তিনি কলকাতা নাইট রাইডার্সকেও হতাশ হতে মানা করেছেন। এদিনের ম্যাচের পরে তিনি নিজের টুইটারে দুই দলকেই শুভেচ্ছা জানিয়ে তিনি নিজের বার্তা লিখেছেন। 

ফাইনালে জয়ের জন্য চেন্নাইকে অভিনন্দন জানিয়ে গৌতম গম্ভীর টুইট করে লিখেছেন, ‘জয়ের জন্য চেন্নাই সুপার কিংসকে অভিনন্দন! KKR চিন্তার কোনও কারণ নেই, আমরা এখনও তিন-এর মধ্যে দুই-এ এগিয়ে রয়েছি।নিজেদের মাথা উঁচু করে থাকবেন।’

এদিন টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন ইয়ন মর্গ্যান। প্রথমে ব্যাট করতে নেমে তিন উইকেটের বিনিময়ে নির্ধারিত ২০ ওভারে ১৯২ রান তোল চেন্নাই সুপার কিংস। জবাবে ১৬৫ রানেই থেমে যায় কলকাতার ইনিংস। ২৭ রানে ফাইনালে হারতে হয় মর্গ্যানদের। তারপরেও কেন গম্ভীর এমন বার্তা দিলেন তা নিয়ে অনেকেই নানা প্রশ্ন তুলেছিলেন।

আসলে এদিনের ম্যাচ হারার পরে কলকাতা নাইট রাইডার্সকে অনুপ্রাণিত করতেই এমন বার্তা দিয়েছিলেন গৌতম গম্ভীর। তাঁর বার্তার মানে বের করলে দাঁড়ায়, এখনও পর্যন্ত আইপিএল-এর তিনবার ফাইনালে উঠেছে কলকাতা। যারমধ্যে ২বার জিতেছে কলকাতা। সেই দিক থেকে দেখতে গেলে রেকর্ড অনেকটাই ভালে রয়েছে কলকাতা। সেটাই নিজের টুইটের মাধ্যমে বোঝালেন গৌতম গম্ভীর।

বন্ধ করুন