বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: যতটা ভেবেছিলাম তার থেকে বেশি পেলাম ব্র্যাভো ও রুতুরাজের থেকে, উচ্ছ্বাস ধোনির
ম্যাচের পরে মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)
ম্যাচের পরে মহেন্দ্র সিং ধোনি (ছবি:টুইটার)

IPL 2021: যতটা ভেবেছিলাম তার থেকে বেশি পেলাম ব্র্যাভো ও রুতুরাজের থেকে, উচ্ছ্বাস ধোনির

  • রুতুরাজ এবং ব্র্যাভোর কাছে রানের প্রত্যাশা ছিল এবং তারা তা করেছিল। আমরা ভেবেছিলাম স্কোর ১৪০ হবে। তবে সকলকে চমকে দিয়ে দারুণ একটা স্কোর করি আমরা, যেটা প্রায় ১৬০ এর কাছে পৌঁছে ছিল।

আইপিএলের দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সকে ২০ রানে হারিয়ে দারুণ শুরু করল মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। প্রথমে ব্যাট করতে নেমে চেন্নাই ১৫৬ রান করে। জবাবে নির্ধারিত ২০ ওভারে মুম্বই ৮ উইকেটে ১৩৬ রান করতে সক্ষম হয়। এই জয়ের পর পয়েন্ট টেবিলের শীর্ষে উঠেছে চেন্নাই। দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (এমএস ধোনি) ম্যাচ শেষে এদিনের জয় নিয়ে নিজের গুরুত্বপূর্ণ প্রতিক্রিয়া দেন।

মহেন্দ্র সিং ধোনি বলেন, প্রথম দিকে ৩০ রানে প্রথম সারির ৪ উইকেট হারানোর পর আমাদের স্কোরবোর্ডে সম্মানজনক রান করা দরকার ছিল। রুতুরাজ এবং ব্র্যাভোর কাছে রানের প্রত্যাশা ছিল এবং তারা তা করেছিল। আমরা ভেবেছিলাম স্কোর ১৪০ হবে। তবে সকলকে চমকে দিয়ে দারুণ একটা স্কোর করি আমরা, যেটা প্রায় ১৬০ এর কাছে পৌঁছে ছিল। উইকেট শুরুতে ধীর ছিল। বেশিরভাগ খেলোয়াড়ই সেই কারণে আউট হয়ে যান।

নিজের সম্পর্কে বলতে গিয়ে ধোনি বলেছেন যে আমি অষ্টম বা নবম ওভারে রান করার চেষ্টা করবো। আপনি সবসময় মনে করেন যে এটি আরও কঠিন হতে পারত কিন্তু যখন উইকেট পড়ে তখন ঝুঁকি বেড়ে যায়। একজন ব্যাটসম্যান শেষ পর্যন্ত খেলেছেন এবং অন্যজন ভালো অবদান রাখছেন। এটা দেওয়া এবং নেওয়ার উপর রয়েছে।আপনাকে এটাও দেখতে হবে যে ফাস্ট বোলারদের কত ওভার আছে এবং বোলিং করতে তাদের কত সময় লাগবে। যদি একজন ফাস্ট বোলার খুব বেশি রান আপ করে সময় নষ্ট করেন তাহলে অধিনায়কের জন্য এটা কঠিন হয়ে পড়ে।

অম্বাতি রায়ুডু সম্পর্কে ধোনি বলেছিলেন যে তার হাত ভেঙে যায়নি এবং এখন তার কাছে চার দিন সময় আছে। লক্ষণীয় যে ফিটনেস সমস্যার কারণে মুম্বই ইন্ডিয়ান্সের নিয়মিত অধিনায়ক রোহিত শর্মা ম্যাচ খেলেননি। কাইরন পোলার্ড ছিলেন দলের অধিনায়ক। চেন্নাইয়ের হয়ে রুতুরাজ গায়কোয়াড় ঝড়ো ইনিংস খেলে দলকে সম্মানজনক স্কোরের দিকে নিয়ে যান। ৪ উইকেটের পতনের পর, চেন্নাই ১৫০ এরও বেশি স্কোর করে দুর্দান্ত প্রত্যাবর্তন করে। এর পরে, প্রতিটি বোলার বোলিংয়ে তার উপযোগিতা প্রমাণ করে এবং দলের স্বার্থে নিজের কাজটা করেন।

বন্ধ করুন