বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ধোনিকে বিশেষ গান উৎসর্গ করলেন এআর রহমান, সঙ্গে ফাঁস করলেন গোপন রহস্য
দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শূন্য রানে বোল্ড হন ধোনি। ছবি: পিটিআই
দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে শূন্য রানে বোল্ড হন ধোনি। ছবি: পিটিআই

IPL 2021: ধোনিকে বিশেষ গান উৎসর্গ করলেন এআর রহমান, সঙ্গে ফাঁস করলেন গোপন রহস্য

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে চেন্নাই সুপার কিংস হেরে গেলেও রায়না কিন্তু ভাল খেলেছিলেন। ৩৬ বলে ৫৪ করেছিলেন। কিন্তু ধোনি শূন্য রানে আউট হয়ে যান।

মহেন্দ্র সিং ধোনিকে উৎসাহ দিতে এ বার তাঁর জন্য বিশেষ গান উৎসর্গ করলেন এআর রহমান। ‘লগন’ ছবির ‘চলে চলো’ গানটি রহমান উৎসর্গ করেন চেন্নাই সুপার কিংসের অধিনায়ককে। একই সঙ্গে ‘রঙ্গিলা’ ছবির ‘মাঙ্গতা হ্যায় কিয়া’ গানটি তিনি সিএসকে-এর গুরুত্বপূর্ণ সদস্য সুরেশ রায়নাকে উৎসর্গ করেছেন।

একটি সাক্ষাৎকার দেওয়ার সময় অস্কার জয়ী রহমান বলছিলেন, ‘আমি চলে চলো গানটি ধোনিকে উৎসর্গ করতে চাই। যেহেতু এই গানটা সকলকে একসঙ্গে ক্রিকেট খেলতে অনুপ্রেরণা জোগায়। একই সঙ্গে রায়নাকে আমি মাঙ্গতা হ্যায় কিয়া গানটি উৎসর্গ করতে চাই। কারণ আমি যখনই বেঙ্গালুরুতে চাই, তখনই ওদের রঙ্গিলার গান শুনতে দেখেছি।’ 

রঙ্গিলার গান যে এত পছন্দ রায়নাদের সে কথাটা কিন্তু ফাঁস করে দিয়েছেন এআর রহমান। আইপিএলের প্রথম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে রায়না কিন্তু বেশ ভাল খেলেছিলেন। ৩৬ বলে ৫৪ করেছিলেন তিনি। কিন্তু ধোনি শূন্য রানে আউট হয়ে যান। দিল্লির কাছে ম্যাচটিও হেরে যায় চেন্নাই সুপার কিংস। সে কারণেই সম্ভবত দক্ষিণ ভারতের দলটিকে উৎসাহ দিতে তৎপর হয়েছে এআর রহমানও।

শুক্রবার পঞ্জাব কিংসের বিরুদ্ধে কি জ্বলে উঠতে দেখা যাবে অধিনায়ক ধোনিকে? সেটাই দেখার অপেক্ষায় এখন চেন্নাই সমর্থকরা।

বন্ধ করুন