বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ভারতের স্বার্থে কি মুম্বইয়ের হয়ে খেলছেন না হার্দিক?
হার্দিক পান্ডিয়া। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।
হার্দিক পান্ডিয়া। ছবি- মুম্বই ইন্ডিয়ান্স।

ভারতের স্বার্থে কি মুম্বইয়ের হয়ে খেলছেন না হার্দিক?

  • চেন্নাই সুপার কিংসের পর কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে খেলেননি তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া।

মরুশহরে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে আইপিএলের দ্বিতীয় ভাগে মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে রোহিত শর্মার প্রত্যাবর্তন ঘটলেও মাঠে নামেননি হার্দিক পান্ডিয়া। দলের তারকা অলরাউন্ডার অভাব মুম্বই ইন্ডিয়ান্সের মিডল অর্ডারে স্পষ্টভাবেই চোখে পড়ে। হার্দিকের নাগাড়ে দুই ম্যাচে অনুপস্থিতি টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রাক্কালে ভারতীয় সমর্থকদেরও বেশ চিন্তায় ফেলেছে।

আদপে কতটা গুরুতর জুনিয়র পান্ডিয়ার চোট, কবে মাঠে ফিরবেন তিনি, এই প্রশ্ন এখন সকলের মনেই বিদ্যমান। তবে সমর্থকদের আশ্বস্তই করলেন মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড। তিনি জানান বিশ্বকাপের কথা মাথায় রেখেই মুম্বই হার্দিককে নিয়ে কোনরকম ঝুঁকি নিতে প্রস্তুত নয় এবং তারকা অলরাউন্ডার সম্পূর্ণ ফিট হয়েই মাঠে ফিরবেন। তবে বন্ড জানান অনুশীলনে পান্ডিয়া ভালই করছে এবং তিনি টুর্নামেন্টের সবচেয়ে গুরত্বপূর্ণ সময়েই তিনি ফিরবেন।

ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে বন্ড জানান, ‘হার্দিক ভালভাবেই অনুশীলন করছে এবং খুব শীঘ্রই ওকে ম্যাচে খেলতে দেখা যাবে। আমরা আমাদের দলের প্রয়োজনীয়তার পাশপাশি ভারতীয় দলের দিকটাও চিন্তা করছি। এই ফ্রাঞ্চাইজি সবসময় নিজেদের ক্রিকেটারদের স্বাস্থ্যের দিকে নজর রাখছে যাতে শুধু এই দলের হয়েই নয় টুর্নামেন্ট জেতা নয়, বিশ্বকাপও যেন সকলেই নিজের সেরাটা দেওয়ার জন্য প্রস্তুত থাকতে পারে। আমরা আশাবাদী হার্দিককে পরের ম্যাচে খেলতে দেখা যাবে। আজও ও খুবই ভালভাবে অনুশীলন করেছে।’ দাবি বন্ডের।

বন্ধ করুন