বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভাসলেন রাসেল, কি বললেন সতীর্থরা, দেখুন ভিডিও
কেকেআরের তরফে জন্মদিনের শুভেচ্ছা আন্দ্রে রাসেলকে। ছবি- কেকেআর।
কেকেআরের তরফে জন্মদিনের শুভেচ্ছা আন্দ্রে রাসেলকে। ছবি- কেকেআর।

IPL 2021: জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভাসলেন রাসেল, কি বললেন সতীর্থরা, দেখুন ভিডিও

  • দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে মাঠে নামার আগে জামাইকান অলরাউন্ডার আন্দ্রে রাসলকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন কেকেআর সতীর্থরা।

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে আমদাবাদে গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠে নামবে কলকাতা নাইট রাইডার্স। তবে তার আগেই উৎসবের মেজাজ কেকেআর শিবিরে। নাইটদের সবচেয়ে প্রিয় ও স্নেহের আন্দ্রে রাসেলের ৩৩তম জন্মদিন যে একই দিনে। তাই মাঠে নামার আগে জামাইকান অলরাউন্ডারকে জন্মদিনের শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিলেন কেকেআর সতীর্থরা।

কয়েক মরশুম আগে সে সময়ের অধিনায়ক দীনেশ কার্তিকের সাথে রাসেলের কথা কাটাকাটির ব্যাপারে সকলেই অবগত। তবে শুভেচ্ছাবার্তায় কার্তিকের গলায় ধরা পড়ল রাসেল বন্দনা। তিনি বলেন, ‘কেকেআরের হয়ে তোমার অবদান অনস্বীকার্য। দলের হয়ে তোমায় ভাল খেলতে দেখে আমি খুবই আনন্দিত। তুমি আমার ভাইয়ের মতো। আমি নিশ্চিত আসন্ন বিশ্বকাপ হোক বা যে কোন ধরনের আন্তর্জাতিক ম্যাচ, তুমি সবসময় নিজের সেরাটা দেবে। ব্যাট হাতে তুমি স্বপ্নের ফর্মে রয়েছে এবং এই ফর্ম যেন বজায় থাকে।’ করুণ নায়ার রাসেলকে আরও বড় বড় ছক্কা হাকানোর জন্য শুভেচ্ছা জানান। তবে সবচেয়ে মজাদার ভঙ্গিমায় শুভেচ্ছা জানান শুভমন গিল। গলার স্বর ওয়েস্ট ইন্ডিয়ান ভঙ্গিমায় করে কিছুটা রাসেলকে ভেঙিয়েই তিনি বলেন, ‘জন্মদিনের শুভেচ্ছা বিগ ম্যান। আশা করছি এ মরশুমে তুমি কেকেআরের হয়ে দারুণ খেলবে।’

আইপিএলে এখনও অবধি ৮০ ম্যাচ খেলে ২৯.৬৮ রানের গড় ও আইপিএল ইতিহাসের সর্বাধিক ১৭৯.৬৭ রানের স্ট্রাইক রেট-সহ তাঁর দখলে রয়েছে ১৬৩৫ রান। এর পাশাপাশি বল হাতে ৬৮টি উইকেটও রয়েছে তাঁর দখলে। ‘দ্রে রাস’ যে কেকেআর ফ্রাঞ্চাইজির ইতিহাসের সবচেয়ে গুরুত্বপূর্ণ ক্রিকেটারদের একজন, সেই বিষয়ে কোন সন্দেহ নেই।

বন্ধ করুন