বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > IPL 2021: ধোনিকে উইকেট পাওয়ার পর নিজের গোপন কথা ফাঁস করলেন শাকারিয়া
স্বপ্নের নায়কের সঙ্গে চেতন।
স্বপ্নের নায়কের সঙ্গে চেতন।

IPL 2021: ধোনিকে উইকেট পাওয়ার পর নিজের গোপন কথা ফাঁস করলেন শাকারিয়া

  • রাজস্থান হেরে গেলেও, চেতন শাকারিয়া ভাল পারফরম্যান্স করেন। ৪ ওভার বল করে ৩৬রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। তার মধ্যে একটি ছিল ধোনির উইকেট।

মহেন্দ্র সিং ধোনিতে বুঁদ চেতন শাকারিয়া। সোমবার ধোনিকে আউট করেছেন। তবে তাঁর কাছে বেশি গুরুত্বপূর্ণ  ছেলেবেলার স্বপ্নের নায়কের সঙ্গে খেলার সুযোগ পাওয়া। হোক না বিরোধী দল।  ধোনির সঙ্গে যে খেলার সুযোগ তিনি পেয়েছেন, এতেই উচ্ছ্বসিত ২২ বছরের শাকারিয়া। 

আসলে জুনিয়র ক্রিকেটারদের কাছে মহেন্দ্র সিং ধোনি খুবই জনপ্রিয়। তাঁদের কাছে অনুপ্রেরণা। নানা ভাবে তাঁদের উৎসাহিত করার পাশাপাশি, ভুলত্রুটিগুলি শুধরে দিয়ে সঠিক পথ দেখান মাহি। সোমবার ধোনির থেকে কী টিপস শাকারিয়া পেয়েছেন, সেটা জানা যায়নি। তবে তিনি ধোনির বিরুদ্ধে খেলার পর নিজের মুগ্ধতার কথা  জানিয়েছেন। শাকারিয়া নিজের ইনস্টাগ্রাম পেজে ধোনির সঙ্গে নিজের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘আমি যখন ছোট, সেই সময় থেকেই আমি তোমাকে সম্মান করি। আর আজকে (সোমবার) তোমার সঙ্গে ম্যাচ খেলার সুযোগ পেয়েছি। এটা আমার জীবনে সবচেয়ে সেরা মুহূর্ত। এবং এটা আমি সারা জীবন মনে রাখব। কখনও কেউ তোমার মতো হবে না। আমাদের সকলকে অনুপ্রাণিত করার জন্য তোমাকে ধন্যবাদ।’

রাজস্থান হেরে গেলেও, চেতন শাকারিয়া ভাল পারফরম্যান্স করেন। ৪ ওভার বল করে ৩৬রান দিয়ে ৩ উইকেট নেন তিনি। তার মধ্যে একটি ছিল ধোনির উইকেট। এ ছাড়াও সুরেশ রায়না এবং অম্বাতি রাইডুর মতো গুরুত্বপূর্ণ উইকেট তুলে নিয়ে একটা সময়ে চেন্নাইকে চাপে ফেলে দিয়েছিলেন। তবে  সিএসকে-র ১৮৮ রানের জবাবে ব্যাট করতে নেমে ৪৫ রানে হেরে যায় রাজস্থান। নির্দিষ্ট ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে তাদের ইনিংস শেষ হয়ে যায় ১৪৩ রানে।

বন্ধ করুন