বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: ৪ উইকেট নিয়ে SRH-কে কাত করে ধোনি নয়, এই CSK সতীর্থকে ধন্যবাদ জানালেন মুকেশ
উইকেট নিয়ে সিএসকে সতীর্থদের সঙ্গে মুকেশ চৌধুরীর সেলিব্রেশন। ছবি- আইপিএল। (IPL Twitter)
উইকেট নিয়ে সিএসকে সতীর্থদের সঙ্গে মুকেশ চৌধুরীর সেলিব্রেশন। ছবি- আইপিএল। (IPL Twitter)

IPL 2022: ৪ উইকেট নিয়ে SRH-কে কাত করে ধোনি নয়, এই CSK সতীর্থকে ধন্যবাদ জানালেন মুকেশ

  • আইপিএলে ইতিমধ্যেই আট ম্যাচে ১১ উইকেট নিয়ে ফেলেছেন মুকেশ চৌধুরী।

চেন্নাই সুপার কিংসের হয়ে মহেন্দ্র সিং ধোনি অধিনায়কত্বে ফিরতেই আবারও জয়ে ফিরেছে দল। সানরাইজার্স হায়দরাবাদকে ১৩ রানে হারিয়েছে সিএসকে। হলুদ ব্রিগেডের হয়ে এদিন বল হাতে দলের জয়ের গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছেন বাঁ-হাতি ফাস্ট বোলার মুকেশ চৌধুরী।

ফর্মে থাকা রাহুল ত্রিপাঠী থেকে দারুণ ছন্দে ব্যাট করা অভিষেক শর্মার উইকেটসহ, সানরাইজার্সের বিরুদ্ধে মোট চারটি উইকেট নিয়েছেন মুকেশ। শেষ ওভারে ২৪ রান দিয়ে তাঁর বোলিং পরিসংখ্যান (৪৬-৪) খানিকটা বিগড়ে গেলেও, তিনি কিন্তু সকলকে প্রভাবিতই করেছেন। নিজের দুর্দান্ত বোলিংয়ের জন্য সিএসকেরই এক সতীর্থকে পরিকল্পনা তৈরি করতে তাঁকে সাহায্য করায় ধন্যবাদ জানালেন মুকেশ। তিনি আর কেউ নন, তারকা অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভো।

ম্যাচ শেষে মকুেশ জানান, ‘ব্র্যাভো যেহুতু খেলছিলেন না, তাই পাওয়ার প্লেতে উইকেট নেওয়াটাই আমার সর্বপ্রথম লক্ষ্য ছিল। ওঁ খেলুক না খেলুক, সবসময় সাহায্য করেন। ঠিক যেমন গতকাল প্রাক-ম্যাচ প্রস্তুতিতে পরিকল্পনা তৈরির করার সময় করেছিলেন। সেটা ম্যাচে কাজে লেগেছে। শেষের দিকে ধোনি শুধু আমায় নো বল না করে সোজা বল রাখতে বলেছিলেন এবং ভাগ্যক্রমে আমি তা করতে পেরেছি।’ ২৫ বছর বয়সি মুকেশ ইতিমধ্যেই আট ম্যাচ খেলে ১১ উইকেট নিয়ে ফেলেছেন। নিজের প্রথম আইপিএল মরশুমে কিন্তু বেশ প্রভাবিতই করছেন মুকেশ।

বন্ধ করুন