বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: উইকেটকিপার বলেই ব্রাত্য, কার কথা ভেবে রেগে গেলেন পার্থিব?
পার্থিব প্যাটেল। ছবি- ইন্সটাগ্রাম।
পার্থিব প্যাটেল। ছবি- ইন্সটাগ্রাম।

IPL 2022: উইকেটকিপার বলেই ব্রাত্য, কার কথা ভেবে রেগে গেলেন পার্থিব?

  • গত মরশুমে ভাল পারফর্ম করেও তারকা এবারের সুযোগ না পাওয়ায় ক্ষোভ পার্থিবের।

গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৯১ রানের বড় ব্যবধানে পরাজিত হওয়ার পর দিল্লি ক্যাপিটালস বুধবার (১১ মে) আবার মাঠে নামছে। এই ম্যাচে তাদের প্রতিপক্ষ প্লে-অফের দৌড়ে থাকা আরেক দল রাজস্থান রয়্যালস। মহাগুরুত্বপূর্ণ এই ম্য়াচে দিল্লির জয়টা ভীষণই জরুরি। তবে গত ম্য়াচে হারলেও এ ম্যাচে বদলের খুব বেশি সম্ভাবনা দেখছেন না পার্থিব প্যাটেল।

গত ম্যাচে জ্বরে কাবু ওপেনার পৃথ্বী শকে ছাড়াই মাঠে নেমেছিল দিল্লি। পৃথ্বী এই ম্যাচেও অনুপস্থিত থাকবেন বলেই মনে হয়। তাঁর অনুপস্থিতিতে দিল্লির হয়ে ডেভিড ওয়ার্নারের সঙ্গে এক ম্যাচে মনদীপ সিং ও গত ম্যাচে কেএস ভরত ওপেন করেন। ভরত ওপেন করে আট রানেই আউট হন। দুইজনেই ফ্লপ করলেও, ভরতের এই ম্যাচে খেলার সম্ভবনাই বেশি। গত ম্যাচই ছিল এ মরশুমে তাঁর প্রথম আইপিএল ম্যাচ। গত মরশুমে আরসিবির হয়ে ভাল পারফর্ম করার পরেও, ভরতকে এতদিন বসিয়ে রাখায় রুষ্ট পার্থিব।

প্রাক্তন ভারতীয় উইকেটকিপার Cricbuzz-র এক শোয়ে বলেন, ‘আমার মনে হয় না (দিল্লি) দলে বদল হবে। কেএস ভরতকে ওরা প্রথম এগারোয় সুযোগ না দেওয়ায় আমি ভীষণ হতাশ হয়েছিলাম। ও গত মরশুমে আরসিবির হয়ে দারুণ পারফর্ম করেছিল। ঘরোয়া ক্রিকেটেও পারফরম্যান্স বেশ ভাল। তা সত্ত্বেও মনদীপ সিং ও সরফরাজ খানকে ওর আগে সুযোগ দেওয়া হয়। আমার মনে হয় ও কিপার বলেই ওপেন করার সুযোগ পাচ্ছিল না। অবশেষে গত ম্যাচে সুযোগ পেয়েছে এবং দলও বেশ সেটেলড মনে হচ্ছে। শুধু লোকজন ঠিকঠাক পারফর্ম করতে পারছে না।’

বন্ধ করুন