বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ipl 2022: কমলা টুপির দৌড়ে কেএল রাহুলের বড় চমক, বেগুনি টুপির রেসে এগিয়ে চাহাল

ipl 2022: কমলা টুপির দৌড়ে কেএল রাহুলের বড় চমক, বেগুনি টুপির রেসে এগিয়ে চাহাল

শতরানের পরে কেএল রাহুলের সেলিব্রেশন (ছবি:পিটিআই) (PTI)

আইপিএলের ১৫তম মরশুমে, লখনউ সুপার জায়ান্টস রবিবার মুম্বই ইন্ডিয়ান্সকে  ৩৬ রানে হারিয়েছে। এই ম্যাচে লখনউ অধিনায়ক কেএল রাহুল অপরাজিত ১০৩ রান করেন। চলতি মরশুমে এটি রাহুলের দ্বিতীয় এবং আইপিএলের চতুর্থ সেঞ্চুরি। 

১৫তম ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ অর্থাৎ ২০২২ আইপিএল-এরঅর্ধেকেরও বেশি ম্যাচ খেলা হয়েছে এবং রাজস্থান রয়্যালসের লেগ-স্পিনার যুজবেন্দ্র চাহাল এখনও সিজনের সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার শীর্ষে রয়েছেন। চাহাল এখন পর্যন্ত সাত ম্যাচে ১৮ উইকেট নিয়েছেন এবং তার দখলে রয়েছে বেগুনি ক্যাপ। রবিবার মুম্বাই ইন্ডিয়ন্স এবং লখনউ সুপার জায়ান্টদের মধ্যে অনুষ্ঠিত লিগের ৩৭তম ম্যাচের পর, আইপিএল ২০২২-এ সর্বোচ্চ উইকেট শিকারির তালিকার দুই নম্বরে রয়েছেন টি নটরাজন। তাঁর দখলে রয়েছে সাত ম্যাচে ১৫ উইকেট।

তারপরেই রয়েছে কুলদীপের নাম। এখন এই তালিকায় তিন নম্বরে রয়েছেন তিনি। ৭ ম্যাচে ১৩ উইকেট নিয়েছেন তিনি। সানরাইজার্স হায়দরাবাদের টি নটরাজন ৭ ম্যাচে ১৫ উইকেট নিয়ে দুই নম্বরে রয়েছেন। চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার ডোয়েন ব্র্যাভোও এই মরশুমে পার্পল ক্যাপের রেসে রয়েছে। তিনি ৭ ম্যাচে ১২ উইকেট নিয়েছেন। একই সময়ে, পার্পল ক্যাপের দৌড়ে উমেশ যাদব বর্তমানে পঞ্চম স্থানে রয়েছেন। এই তালিকার পাঁচ নম্বর স্থানের জন্য চারজন বোলার লড়াই করছেন। আভেশ খান, খালিল আহমেদ, হাসারাঙ্গাও রয়েছেন এই তালিকায়। প্রত্যেকেই নিয়েছেন ১১টি উইকেট।

বেগুনি টুপির দৌড়
বেগুনি টুপির দৌড়

আইপিএলের ১৫তম মরশুমে, লখনউ সুপার জায়ান্টস রবিবার মুম্বই ইন্ডিয়ান্সকে ৩৬রানে হারিয়েছে। এই ম্যাচে লখনউ অধিনায়ক কেএল রাহুল অপরাজিত১০৩রান করেন। চলতি মরশুমে এটি রাহুলের দ্বিতীয় এবং আইপিএলের চতুর্থ সেঞ্চুরি।এর মধ্যে মাত্র তিনটি সেঞ্চুরি করেছেন মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। এই পারফরম্যান্সের পরে, রাহুল এখন আইপিএল ২০২২-এ সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় দুই নম্বরে পৌঁছেছেন। রাজস্থান রয়্যালস ওপেনার জোস বাটলার এখনও শীর্ষে রয়েছেন এবং অরেঞ্জ ক্যাপ তার দখলে রয়েছে।

কমলা টুপির দৌড়
কমলা টুপির দৌড়

বাটলার ৭ ম্যাচে ৪৯১ রান করে ২০২২ আইপিএল-এর কমলা টুপির দৌড়ে এক নম্বরে রয়েছেন। তার পরে আছেন কেএল রাহুল, যার সংগ্রহ ৮ ম্যাচে ৩৬৮ রান। গুজরাট টাইটানসের অধিনায়ক হার্দিক পান্ডিয়া ছয় ম্যাচে ২৯৫ রান করে তিন নম্বরে রয়েছেন। তিলক বর্মাও সেরা পাঁচে ঢুকে পড়েছেন। তিলক ৮ ম্যাচে ২৭২ রান করেছেন। চার নম্বরে পৌঁছেছেন তিনি। পাঁচ নম্বরে রয়েছে RCB অধিনায়ক ফ্যাফ ডু প্লেসির নাম।তিনি৮ম্যাচ খেলে ২৫৫ রান করেছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

শিলিগুড়ির চিকেন নেককে এড়িয়ে বাংলাদেশের মধ্য়ে দিয়ে রেলপথ, আরও কাছে নর্থ-ইস্ট অভিনয় ছেড়ে লেখালিখি! লেখিকা হয়ে ছোটদের জন্য বই প্রকাশ করলেন আলিয়া পাঠ্যবইতে বাবরি মসজিদের নাম বাদ! বিতর্ক ঘিরে NCERT প্রধান বললেন, ‘আমরা কেন…' লেয়নডস্কিহীন পোল্যান্ডের বিরুদ্ধে পিছিয়ে পড়ে, কষ্টার্জিত জয় নেদারল্যান্ডসের বাংলায় আরও ৮টা মেডিক্যাল কলেজ, বাড়বে MBBS আসন, আপনার জেলা কি তালিকায় আছে? ব্যান্ডেলকে দেখে লজ্জা পাবে লন্ডনও! ছাড়বে এক্সপ্রেস, কতটা কাজ হল? শুনলেন বৈষ্ণব দুর্গাপুজো পর্যন্ত বাংলায় কেন্দ্রীয় বাহিনীর আর্জি শুভেন্দুর, কী বললেন রাজ্যপাল? প্রথমে স্মৃতির দাপট,পরে দীপ্তি-শোভনার আগুনে বোলিং,SA-কে ১৪৩ রানে উড়িয়ে দিল ভারত জাপানে গিয়ে জাপানি পুতুল হয়ে গেলেন মনামী! দেখুন কাণ্ড... সলমনের বাড়িতে গুলি চালনায় নতুন মামলা মুম্বই পুলিশের, রাজস্থান থেকে গ্রেফতার ১

T20 WC 2024

রোহিতের থেকে শৃঙ্খলা শিখেছি… অধিনায়কের সঙ্গে ছবি পোস্ট করে গুজব ওড়ালেন শুভমন ২ বল বাকি থাকতে কোনও মতে জয়!স্কটল্যান্ডের লড়াইকে কুর্নিশ অস্ট্রেলিয়ান অধিনায়কের ফ্লোরিডায় সুপার সপারে পেট্রল শেষ হয়ে যায়, ম্যাচ বাতিল নিয়ে বিস্ফোরক নভজ্যোত সিধু T20 WC 2024-এ কোহলির খারাপ ফর্ম নিয়ে চিন্তায় টিম ইন্ডিয়া? কী বললেন বিক্রম রাঠোর? ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.