বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > IPL 2022: LSG-র বিরুদ্ধে প্রথম ম্যাচ GT-এর,দলের শক্তি, দুর্বলতা আর একাদশ কী হবে?
অভিষেকেই চমক দিতে চায় গুজরাট টাইটানস।

IPL 2022: LSG-র বিরুদ্ধে প্রথম ম্যাচ GT-এর,দলের শক্তি, দুর্বলতা আর একাদশ কী হবে?

  • হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আগমনেই আইপিএলে চমক দিতে চায় গুজরাট। কিন্তু তারা কি পারবে অভিষেকেই চমক দিতে? ২৮ মার্চ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্রথম ম্যাচ গুজরাট টাইটানসের।

এই প্রথম বার আইপিএলে অংশ নিতে চলেছেন আহমেদাবাদের ফ্র্যাঞ্চাইজি গুজরাট টাইটানস। হার্দিক পাণ্ডিয়ার নেতৃত্বে আগমনেই আইপিএলে চমক দিতে চায় গুজরাট। কিন্তু তারা কি পারবে অভিষেকেই চমক দিতে? ২৮ মার্চ লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে প্রথম ম্যাচ গুজরাট টাই

দলের শক্তি: খাতায় কলমে গুজরাট টাইটানসে কিন্তু একাধিক ম্যাচ উইনার রয়েছে। হার্দিক পাণ্ডিয়া, শুভমন গিল, রশিদ খান, মহম্মদ শামি, ডেভিড মিলার, লকি ফার্গুসনরা। নিজেদের দিনে যে কোনও ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারেন এঁরা। সেই সঙ্গে জয়ন্ত যাদব, বিজয় শংকর, রাহুল তেওয়াটিয়াদের মতো তারকারা রয়েছেন, যাঁরা নিজেদের প্রমাণ করতে মরিয়া। সীমিত ওভারের ক্রিকেটে প্রত্যাবর্তনের জন্য মুখিয়ে থাকবেন মহম্মদ শামিও। আর শুভমন গিলের জন্য এবারের আইপিএলও নিজেকে প্রমাণ করার মঞ্চ। ভাল পারফর্ম করলে সীমিত ওভারে জাতীয় দলের দরজা খুলতে পারে তাঁর জন্যও। হার্দিক পাণ্ডিয়ারও একই লক্ষ্য থাকবে।

দলের দুর্বলতা: হার্দিক অধিনায়ক। অথচ তিনি কতটা ফিট, তা নিয়ে বড় প্রশ্ন রয়েছে। মাঠে নামার আগে এই বিষয়টি এখনও পরিষ্কার নয়। তা ছাড়া অধিনায়ক হিসেবেও অনভিজ্ঞ হার্দিক। গুজরাট টাইটানসের দলের ব্যালেন্সের অভাব রয়েছে।

সম্ভাব্য একাদশ: রাহমানুল্লাহ গুরবাজ, ঋদ্ধিমান সাহা, শুভমন গিল, বিজয় শংকর, অভিনব মনোহর, হার্দিক পাণ্ডিয়া, রাহুল তেওয়াটিয়া, রশিদ খান, সাই কিশোর, লকি ফার্গুসন, মহম্মদ শামি।

বন্ধ করুন