বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ‘গুরু’ লসিথ মালিঙ্গার বড় রেকর্ড স্পর্শ করলেন জসপ্রীত বুমরাহ

‘গুরু’ লসিথ মালিঙ্গার বড় রেকর্ড স্পর্শ করলেন জসপ্রীত বুমরাহ

লসিথ মালিঙ্গার সঙ্গে জসপ্রীত বুমরাহ

জসপ্রীত বুমরাহ তার আইপিএল ক্যারিয়ারে ১৯তম বারের মতো এক ইনিংসে তিনটি উইকেট নিয়েছেন। অন্যদিকে মালিঙ্গার নামেও ১৯ বার আইপিএলে তিন উইকেট নেওয়ার রেকর্ড রয়েছে। মালিঙ্গা ও বুমরাহর পর এই তালিকায় তৃতীয় নাম রয়েছে অমিত মিশ্রের। যিনি ১৭ বার এক ইনিংসে তিন উইকেট নিয়েছেন। 

আইপিএল ২০২২-এর ৬৯তম ম্যাচটিতে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হয়েছে দিল্লি ক্যাপিটালসের। প্রথমে ব্যাট করে দিল্লি নির্ধারিত ২০ ওভারে সাত উইকেট হারিয়ে ১৫৯ রান করে। যেখানে মুম্বইয়ের পক্ষে জসপ্রীত বুমরাহ সর্বোচ্চ তিনটি উইকেট নেন। এই ৩ উইকেট নিয়ে জসপ্রীত বুমরাহ তার মেন্টর এবং মুম্বই ইন্ডিয়ান্সের প্রাক্তন ফাস্ট বোলার লাসিথ মালিঙ্গার করা বড় রেকর্ডকে স্পর্শ করেন। 

জসপ্রীত বুমরাহ তার আইপিএল ক্যারিয়ারে ১৯তম বারের মতো এক ইনিংসে তিনটি উইকেট নিয়েছেন। অন্যদিকে মালিঙ্গার নামেও ১৯ বার আইপিএলে তিন উইকেট নেওয়ার রেকর্ড রয়েছে। মালিঙ্গা ও বুমরাহর পর এই তালিকায় তৃতীয় নাম রয়েছে অমিত মিশ্রের। যিনি ১৭ বার এক ইনিংসে তিন উইকেট নিয়েছেন। যদিও চলতি মরশুমে আইপিএল খেলছেন না অমিত মিশ্র।

এদিনের ম্যাচে টস জিতে ব্যাট করার পর মুম্বই বোলাররা আগে বল করার সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন। বুমরাহ চার ওভারে ২৫ রান দিয়ে তিন উইকেট নেন। এদিন জসপ্রীত বুমরাহ আউট করেছেন পৃথ্বী শ, মিচেল মার্শ ও রোভম্যান পাওয়েলকে। দিল্লির স্কোর ছিল ৮.৪ ওভারে চার উইকেটে ৫০ রান। কিন্তু রোভম্যান পাওয়েল ৩৪ বলে ৪৩ রান এবং অধিনায়ক ঋষভ পন্ত ৩৩ বলে ৩৯ রান করেন। দুজনেই ৪৪ বলে ৭৫ রানের পার্টনারশিপ করে দলকে সমস্যা থেকে বের করে আনেন। দিল্লিকে প্লে-অফে উঠতে হলে এই ম্যাচটি যে কোনও উপায়ে জিততেই হবে। মুম্বইয়ের হয়ে রমনদীপ সিং দুই ওভারে ২৯ রান দিয়ে দুটি উইকেট নিয়েছেন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

‘একা মা, স্বামী ঠকিয়েছে…’! কবে থেকে ইন্দ্রনীলের সঙ্গে সমস্যা, মুখ খুললেন বরখা ছক্কা মারলেই আউট! ২৩৪ বছরের পুরনো ক্রিকেট ক্লাবে চালু হল ‘গলি ক্রিকেট’-র নিয়ম 'আয়কর ফাঁকির উপায়' বন্ধ হল বাজেটে, জেনে মাথায় হাত পড়তে পারে অনেকের Paris Olympics 2024-এর ম্যাসকট 'দ্য অলিম্পিক ফ্রাইরেজ', চিনে নিন গেমসের প্রতীককে ১৯তলার ব্যালকনি থেকে ঝাঁপিয়ে আত্মহত্যার কথা ভেবেছিল- বিস্ফোরক তথ্য শামির বন্ধুর 'ঘরের মাঠ' গ্রেটার নয়ডায় টেস্ট খেলবেন রশিদ খানরা: রিপোর্ট ক্রীড়াবিদদের চোট-রিকোভারি সবকিছুর খেয়াল রাখবে ডাঃ দিনশ পার্দিওয়ালার টিম মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.