বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > KKR captain on GT loss: 'এরকম ক্যাচ ফেললে আলাদা কোনও ফল হবে না', সুয়াশকে ঝাড় KKR ক্যাপ্টেন নীতীশের

KKR captain on GT loss: 'এরকম ক্যাচ ফেললে আলাদা কোনও ফল হবে না', সুয়াশকে ঝাড় KKR ক্যাপ্টেন নীতীশের

নীতীশ রানা। (ছবি সৌজন্যে জিয়ো টিভি) 

১৫.১ ওভারে ডেভিড মিলারের সহজ ক্যাচ ফস্কে দেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) সুয়াশ শর্মা। যে ক্যাচটা যদি ধরতে পারতেন, তাহলে ম্যাচের মোড় ঘুরিয়ে দিতে পারত। কিন্তু সেটা না হওয়ায় ১৩ বল বাকি থাকতেই কেকেআরকে সাত উইকেটে হারিয়ে গুজরাট টাইটানস।

গুজরাট টাইটানসের বিরুদ্ধে হেরে গিয়ে সুয়াশ শর্মাকে তুলোধোনা করলেন নীতীশ রানা। সরাসরি সুয়াশের নাম না করলেও রহস্য স্পিনারের ফিল্ডিংয়ে যে একেবারেই সন্তুষ্ট নন, তা বুঝিয়ে দিলেন কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) অধিনায়ক। ম্যাচের পর রীতিমতো রেগে গিয়ে রানা বলেন, ‘২০-২৫ রান কম করেছিলাম আমরা। আর আমরা এরকম বড় দলের বিরুদ্ধে অত্যন্ত গুরুত্বপূর্ণ মুহূর্তে যদি এরকম ক্যাচ ফেলে দিই, তাতে আমার মনে হয় না যে এর থেকে আলাদা থেকে কোনও ভালো ফল হবে।’ সঙ্গে তিনি বলেন, ‘এরকম বড় গুরুত্বপূর্ণ ম্যাচে যদি ফিল্ডিং ভালো না করি, তাহলে আমরা হারবই।’

কোন ক্যাচ ফস্কান সুয়াশ?

ইডেন গার্ডেন্সে ১৫.১ ওভারে ডেভিড মিলারের সহজ ক্যাচ ফস্কে দেন সুয়াশ। যে ক্যাচটা যদি ধরতে পারতেন, তাহলে ম্যাচের মোড় ঘুরে যেতে পারত। কিন্তু সেটা না হওয়ায় ১৩ বল বাকি থাকতেই কেকেআরকে সাত উইকেটে হারিয়ে গুজরাট। সেইসঙ্গে নয় ম্যাচ ছয় পয়েন্ট নিয়ে আইপিএলের পয়েন্ট তালিকায় একেবারে হামাগুড়ি দিচ্ছে কেকেআর।

আরও পড়ুন: KKR vs GT: কালবৈশাখী নয়, বিজয় ঝড়ে তছনছ KKR-এর সাজানো বাগান, ঘরের মাঠে হার কলকাতার

শনিবার কেকেআর প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে সাত উইকেটে ১৭৯ রান তোলার পর একটা সময় দৌড়াচ্ছিল গুজরাট। কিন্তু হার্দিক পান্ডিয়া এবং শুভমন গিল পরপর আউট হয়ে যাওয়ার পরই প্রবলভাবে ম্যাচে ফিরে আসে কেকেআর। মিলার এবং বিজয় শংকর পুরোপুরি ছন্দে পাচ্ছিলেন না। তারইমধ্যে সুয়াশের ১৫ তম ওভারে হাত খোলেন তাঁরা। ওই ওভারে ১৮ রান ওঠায় শেষ পাঁচ ওভারে জয়ের জন্য ৫১ রান দরকার ছিল গুজরাটের।

আরও পড়ুন: KKR vs GT: সহজ ক্যাচ মিস, মাঝের ওভারে ‘টেস্ট’- কোন কোন কারণে GT-র কাছে হারল KKR?

সেই অবস্থায় ১৬ তম ওভার বল করতে আসেন আন্দ্রে রাসেল। উইকেট তোলার জন্যই তাঁকে আক্রমণে আনেন রানা। প্রথম বলেই উইকেটে পেয়ে যাচ্ছিলেন রাসেল। অফস্টাম্পের সামান্য বাইরে ব্যাক অফ দ্য লেংথ বল করেন। পিচে যেন কিছুটা থমকে যায়। মিলার বড় শট মারতে যান। কিন্তু ব্যাটের কাণায় লেগে বল শূন্যে উঠে যায়। ক্যাচটা ফেলে দেন সুয়াশ (তবে উইকেটকিপার এন জগদীশান কেন সেই ধরতে আসেননি, সেই প্রশ্নও উঠবে)। তারপর বেধড়ক মারতে থাকে গুজরাট। বিশেষজ্ঞদের মতে, ওই সময় যদি সুয়াশ ক্যাচটা নিতে পারতেন, ম্যাচটাই ঘুরে যেতে পারত। প্রবল চাপে পড়ে যেত গুজরাট।

(IPL 2023: আইপিএল সংক্রান্ত যাবতীয় টাটকা খবর ও আপডেটের জন্য হিন্দুস্তান টাইমস বাংলার স্পেশাল পেজে - ক্লিক করুন এখানে, তাহলেই প্রবেশ করবেন আইপিএলের দুনিয়ায়)

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল টসে জিতল MI New York , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| ARG vs COL Final LIVE: মাঠের বাইরে অব্যবস্থা, ৩০ মিনিট দেরিতে শুরু কোপা ফাইনাল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.