বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > বাইক স্টার্ট করার জন্য লড়াই করছেন এমএস ধোনি! ভাইরাল হল মাহির ভিডিয়ো

বাইক স্টার্ট করার জন্য লড়াই করছেন এমএস ধোনি! ভাইরাল হল মাহির ভিডিয়ো

ভাইরাল হল মাহির ভিডিয়ো (ছবি:ইউটিউব)

এমএস ধোনি বাইকের খুব পছন্দ করেন এবং তার সংগ্রহে একাধিক বাইক রয়েছে, যা তিনি রাঁচির রাস্তায় নিয়ে যান। কিন্তু সম্প্রতি ইয়ামাহা বাইক চালু করতে গিয়ে ধোনি বেশ সমস্যার সম্মুখীন হয়েছেন। সেই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

ক্রিকেটারদের প্রায়ই তাদের বোলিং বা ব্যাটিংয়ের সময় লড়াই করতে দেখা যায়, তবে একটি ভিডিয়োতে ভারতের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে একটি বাইক স্টার্ট করার জন্য লড়াই করতে দেখা গিয়েছে। বাইক চালু করার সময় সমস্যায় পড়া এমএস ধোনির এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং ভক্তরাও এতে মন্তব্য করছেন। 

এমএস ধোনি বাইকের খুব পছন্দ করেন এবং তার সংগ্রহে একাধিক বাইক রয়েছে, যা তিনি রাঁচির রাস্তায় নিয়ে যান। কিন্তু সম্প্রতি ইয়ামাহা বাইক চালু করতে গিয়ে ধোনি বেশ সমস্যার সম্মুখীন হয়েছেন। সেই ভিডিয়ো বর্তমানে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন… বাইশ গজে নিজের স্বপ্নের কথা জানিয়ে সুনীল গাভাসকরকে ধন্যবাদ জানালেন উমরান মালিক

একজন ইউটিউবার ও মহেন্দ্র সিং ধোনির ভক্ত মাহির সঙ্গে দেখা করতে তাঁর বাড়িতে পৌঁছেছিলেন। যদিও তাদের প্রিয় তারকার সঙ্গে তাদের দেখা করার সুযোগ হয়নি। মাহির জন্য তারা দীর্ঘ সময় অপেক্ষা করেছিলেন। তবে ভক্তদের ইচ্ছা সত্য হয়েছিল যখন তারা বাইক চালু করার সময় ধোনিকে লড়াই করতে দেখেছিলেন।

এই ভিডিয়োটি রাঁচির এবং মহেন্দ্র সিং ধোনি ভক্তদের সঙ্গে দেখা করতে তাড়াতাড়ি বাড়ি পৌঁছাতে চান কিন্তু বারবার চেষ্টা করেও তার বাইক স্টার্ট হচ্ছিল না। শেষ পর্যন্ত ধোনি তার বাইকটিকে লাথি মেরে স্টার্ট দিতে সফল হন। তাঁর এই ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এবং শেয়ার হওয়ার পর থেকে প্রায় ১৫ মিলিয়ন মানুষ এই ভিডিয়োটি দেখেছেন।

আরও পড়ুন… জলে যাবে MI-এর ১৭.৫০ কোটি! IPL 2023 অর্ধেক মরশুম বল করতে পারবেন না ক্যামরন গ্রিন

মহেন্দ্র সিং ধোনি গত বছর ক্রিকেট থেকে প্রায় বিরতি নিয়েছিলেন এবং মনে হয়েছিল যে তাঁকে আর ক্রিকেট মাঠে দেখা যাবে না। কিন্তু চেন্নাই সুপার কিংসের অধিনায়ক রবীন্দ্র জাদেজা অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার সঙ্গে সঙ্গে ধোনির ফেরার দাবি বেগ পেতে হয় এবং মাহিকে আবার মাঠে ফিরতে হয়েছিল। মনে করা হচ্ছে আইপিএল ২০২৩-এর সময়, ভারতের এই সবচেয়ে সফল উইকেট-রক্ষক ব্যাটসম্যান আবারও মাঠে দেখা যাবে। আবারও দর্শকদের সামনে আসবেন ধোনি। চেন্নাই সুপার কিংস বেন স্টোকসকে দলে অন্তর্ভুক্ত করলেও সিএসকে-র অধিনায়কত্বেও পরিবর্তন দেখা যেতে পারে বলে মনে করা হচ্ছে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের ভারত যদি Champions Trophy 2025 খেলতে পাকিস্তানে না যায় তাহলে… হুমকি দিচ্ছে PCB সোনায় মোড়া সাজে রিসেপশনে আম্বানিদের বউমা, রাধিকার লুকে মিলল প্রাচ্য-পাশ্চাত্য রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ Most Runs In WCL 2024: লেজেন্ডস লিগে সব থেকে বেশি রান, সেরা ৫-এ দুই ভারতীয় অনন্ত-রাধিকার রিসেপশনে ভেন্যুর অন্দরের রাজকীয় সাজ চোখ ধাঁধিয়ে দেবে, দেখুন ছবিতে অনাথ শিশুদের সঙ্গে ছবি এঁকে, কেক কেটে সময় কাটালেন বিক্রম-দর্শনা সাদার্নের বিরুদ্ধে চেনা ছন্দে মহমেডান, দাপুটে জয়ে লিগে অক্সিজেন পেল সাদা-কালোরা আম্বানিদের বিয়ে, ধুতি-পাঞ্জাবিতে খাঁটি বাঙালি শাশ্বত, মায়ের শাড়িতে সাজলেন রাইমা কখন, কোথায় হবে Argentina vs Colombia Match? কীভাবে দেখবেন মেসির খেলা?

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.