বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হাঁটুর চোট নিয়ে চিন্তায় ধোনি, পরের IPL-এ ফেরার লক্ষ্যেই অস্ত্রোপচার করাতে পারেন ক্যাপ্টেন কুল

হাঁটুর চোট নিয়ে চিন্তায় ধোনি, পরের IPL-এ ফেরার লক্ষ্যেই অস্ত্রোপচার করাতে পারেন ক্যাপ্টেন কুল

হাঁচুট চোট নিয়েই আইপিএলে মাঠে নামেন ধোনি। ছবি- টুইটার।

হাঁটুর চোটের চিকিৎসার জন্য বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ নেবেন ধোনি, এমনটাই জানিয়েছেন সিএসকের সিইও কাসি বিশ্বনাথন।

শুভব্রত মুখার্জি: সোমবারই চেন্নাই সুপার কিংস দলের হয়ে পঞ্চম আইপিএলের শিরোপা জিতেছেন ভারতের অন্যতম সফল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ভারতের হয়ে প্রায় সবকটি আইসিসি ট্রফি জিতেছেন তিনি।পঞ্চম শিরোপা জয়ের রাতেই তিনি জানিয়ে দিয়েছেন আরও একটি মরশুমে খেলতে চান। গোটা আইপিএল জুড়েই তাঁর বাঁ-হাঁটু তাঁকে খুব ভুগিয়েছে।

হাঁটুর চোট নিয়েই তিনি খেলেছেন গোটা টুর্নামেন্ট। ফলে দুই উইকেটের মাঝে দৌড়াদৌড়ি করতেও যথেষ্ট অসুবিধাতে পড়তে হয়েছে তাঁকে। হাঁটুতে ব্রেস লাগিয়ে গোটা টুর্নামেন্টে খেলেছেন তিনি। ইতিমধ্যেই আইপিএল শেষ হয়ে গিয়েছে। সূত্রের খবর বাঁ-হাঁটুর বিষয়ে ইতিমধ্যেই ডাক্তারদের সঙ্গে আলোচনা শুরু করেছেন তিনি। বাঁ-হাঁটুর অস্ত্রোপচারের বিষয়ে ইতিমধ্যেই আলোচনা করছেন ডাক্তারদের সঙ্গে।

ধোনি নিজেকে ১০০ শতাংশ ফিট করার লড়াই চালাচ্ছেন। আর সেই লক্ষ্যে তিনি এই অস্ত্রোপচার করাতে পারেন বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। তবে এই সিদ্ধান্ত খুব দ্রুত তিনি নেবেন না বলেই মনে হয়।৪২ বছর বয়সে তাঁর এই অপারেশন এবং তাঁর পরবর্তীতে রিহ্যাবে তাঁর যথেষ্ট সময় লাগতে পারে, সেকথাও মাথাতে রাখতে হচ্ছে। তবে সিদ্ধান্ত ধোনির উপরেই ছাড়া হয়েছে। সিএসকের ম্যানেজমেন্টের তরফে এই বিষয়ে ধোনির সিদ্ধান্তের উপর আস্থা রাখার কথা জানানো হয়েছে।

 আরও পড়ুন:- IPL 2023 Champion CSK: ভোর ৫টাতেও জারি হুল্লোড়, হোটেলের লবিতে ফাটিয়ে নাচ দীপক চাহারের- ভিডিয়ো

এক সূত্র টাইমস অফ ইন্ডিয়া জানিছেন, ‘প্রত্যেকে তাদের নিজেদের নিজেদের রোলের বিষয়ে জানে। ধোনিকে আলাদা করে এই বিষয়ে বলার কোনও প্রয়োজন নেই। সবদিক খতিয়ে দেখে তবেই ও চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। ধোনি একবার সিদ্ধান্ত নিয়ে নিলে সেকথা ফ্র্যাঞ্চাইজিকে জানিয়ে দেবে।’

আরও পড়ুন:- IND vs AUS: বহু অভিযোগ সত্ত্বেও ডিউক বলে খেলা হবে ভারত-অস্ট্রেলিয়া WTC Final, জানিয়ে দিল ICC, কারা সুবিধা পাবে?

প্রসঙ্গত সদ্য শেষ হওয়া আইপিএলে অনেকটাই ফিনিশারের ভূমিকায় খেলেছেন তিনি। শেষ দিকে নেমে ৫-১০ বলে ২০-৩০ রান করেছেন তিনি। পাশাপাশি উইকেটের পিছনে থেকে একের পর এক অনবদ্য সিদ্ধান্তে ঘায়েল করেছেন বিপক্ষকে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

হঠাৎ Olympics-এর আবহে প্যারিসে কেন যাচ্ছেন রাহুল দ্রাবিড়? ‘আমার দেখা সব থেকে বড় সার্কাস’, অলিম্পিক্স আয়োজকদের ধুয়ে দিলেন আর্জেন্তাইন কোচ ‘অতীত ভুলতে হবে….’, যিশু-নীলাঞ্জনার ডিভোর্স চর্চা, বাবাকে 'আনফলো' বড় মেয়ে সারার মমতার 'আশ্রয়' মন্তব্যের আবহে এপারে কতজন বাংলাদেশি? পরিসংখ্যান দিল BSF মেয়েদের T20I-তে সর্বোচ্চ রান সংগ্রাহক হিসাবে মেগকে ল্যানিংকে পিছনে ফেললেন হরমন কারা বর্তমান সম্পর্ক নিয়ে দ্বিধার মধ্যে আছেন? কী বলছে আজকের প্রেম রাশিফল ‘ধোনির নাম শোনেন নি!’ ওভারস্মার্ট হতে গিয়ে ব্যাপক ট্রোলিংয়ের শিকার গ্রে নিকোলস মিলল মোংলা বন্দর ব্যবহারের অনুমতি, বাংলাদেশের পিচে চিনকে 'আউট' করল ভারত মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৫ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.