বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023 Champion CSK: ভোর ৫টাতেও জারি হুল্লোড়, হোটেলের লবিতে ফাটিয়ে নাচ দীপক চাহারের- ভিডিয়ো

IPL 2023 Champion CSK: ভোর ৫টাতেও জারি হুল্লোড়, হোটেলের লবিতে ফাটিয়ে নাচ দীপক চাহারের- ভিডিয়ো

হোটেল নাচ চাহারের। ছবি- ইনস্টাগ্রাম।

Chennai Super Kings: গুজরাট টাইটানসকে হারিয়ে পঞ্চমবারের জন্য আইপিএল চ্যাম্পিয়ন হওয়ার পরে উচ্ছ্বাসে ভেসে যান চেন্নাই তারকারা।

শুভব্রত মুখার্জি: আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে আইপিএলের ১৬তম মরশুমের ফাইনালে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস এবং গুজরাট টাইটানস। ২০২২ সালে আইপিএলে অভিষেক হওয়ার পরে পরপর দ্বিতীয়বার ফাইনালে খেলে গুজরাট। ফলে তাদের সামনে সুযোগ ছিল দ্বিতীয় শিরোপা জয়ের।

অপরদিকে সিএসকের সামনে সুযোগ ছিল পঞ্চম শিরোপা জয়ের। এমন আবহে ডাকওয়ার্থ-লুইস পদ্ধতিতে গুজরাটকে পাঁচ উইকেটে হারিয়ে আইপিএলের শিরোপা জিতে নেয় সিএসকে। তাদের পঞ্চম শিরোপা জয়ের পরেই উৎসবে মেতে ওঠে সকলে। বাদ যাননি তাদের সিনিয়র পেসার দীপক চাহারও। হোটেলে ভোর পাঁচটার সময়েও নাচতে দেখা যায় তাঁকে।

সিএসকের টিম হোটেলেই প্রানখোলা নাচ নাচতে দেখা যায় দীপক চাহারকে। হোটেলের লবিতে তখন ঢাক ঢোল বাজিয়ে রীতিমতো উৎসব চলছে। আর সেই উৎসবেই তাল মেলালেন দীপ চাহার। তাঁর সেই ভিডিয়ো শেয়ার করেছেন তাঁর বোন মালতি চাহার। ইন্সটাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে সেই ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে ভোর পাঁচটার সময়েও টিম হোটেলের লবিতে পঞ্চম শিরোপা জয়ের উদযাপনে মাততে দেখা গিয়েছে চাহারকে।

আরও পড়ুন:- IND vs AUS: বহু অভিযোগ সত্ত্বেও ডিউক বলে খেলা হবে ভারত-অস্ট্রেলিয়া WTC Final, জানিয়ে দিল ICC, কারা সুবিধা পাবে?

ঢোলের তালে তালে রীতিমতো ভাঙ্গড়া নাচতে দেখা গিয়েছে দীপককে। এই ভিডিয়ো শেয়ার করে ক্যাপশনে বোন মালতি লিখেছেন, ‘আমাদের ভাইয়ের জন্য দারুণ একটা মরশুম কাটলো। চোট থেকে সেরে উঠেই শিরোপা জয়ের স্বাদ পেল সে। ভাই তোমাকে অনেক ভালোবাসা, তোমাকে ভগবান আরও শক্তি দিক।’

প্রসঙ্গত আইপিএলের ফাইনালে প্রথমে ব্যাট করে গুজরাট টাইটানস ২১৪ রান করে। সাই সুদর্শন ৯৬ রানের একটি অনবদ্য ইনিংস খেলেন। ওপেনার হিসেবে ব্যাট করতে নেমে বাংলার কিপার ব্যাটার ঋদ্ধিমান সাহা ৫৪ রানের একটি ইনিংস খেলেন। দীপক চাহার ৪ ওভার বল করে ৩৮ রান দেন। তুলে নেন একটি উইকেট।

আরও পড়ুন:- হয় প্লে-অফ, না হয় শেষের দিক থেকে চার নম্বরে, IPL-এ KKR-এর ধারাবাহিকতার সামনে পাত্তা পাবে না CSK-ও

এরপরেই বৃষ্টির কারণে ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে সিএসকের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১৫ ওভারে ১৭১ রান। ওপেনার ডেভন কনওয়ে ৪৭, শিবম দুবে অপরাজিত ৩২, অজিঙ্কা রাহানে ২৭, আম্বাতি রায়াডু ১৯ রান করে দলের জয়ের ভিত মজবুত করেন। সেই ভিতের উপরে দাঁড়িয়েই মাত্র ৬ বলে অপরাজিত ১৫ রান করে জয় নিশ্চিত করেন রবীন্দ্র জাদেজা। মোহিত শর্মার শেষ দুই বলে ৬ এবং চার হাঁকিয়ে তিনি রুদ্ধশ্বাস জয় ছিনিয়ে নেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল ‘কাম অন বাংলাদেশ’, সেমিতে ওঠার লড়াইয়ে ‘টাইগার’-দের পাত্তাই দিল না অস্ট্রেলিয়া? গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে ভারত, অজিরা চাতকের মতো তাকিয়ে BAN v AFG ম্যাচের দিকে আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ছয় হাঁকিয়ে নিজের ১৪ বছর আগের রেকর্ড ছুঁলেন রোহিত,T20 WC-এ গড়লেন বাউন্ডারির নজির আন্দুলে রেলের কাজ, ১৬৬ ট্রেন বাতিলের তালিকা নিশ্চিত নয়, জল্পনায় কান দেবেন না সাত মাসের সাধ খেলেন প্রীতি, বউয়ের বেবি বাম্প আগলে রাহুল, কবে আসছে সন্তান? 'হোয়াই,হোয়াই, হোয়াই'- নবান্নে রণংদেহী মমতা, ক্ষোভ-সুনামির মুখে মন্ত্রী, আমলারা স্নানযাত্রা থেকে রথযাত্রা পর্যন্ত চলে একাধিক বিধি, বিশদে জেনে নিন এ সম্পর্কে ডিভোর্স লইয়ার কাব্যর সঙ্গে ঘটক দিদি দিতির মালাবদল! ঋতু-বিশ্বজিতের বিয়েটা টিকবে?

T20 WC 2024

আফগান জিতলেই ছিটকে যাবে অস্ট্রেলিয়া! কীভাবে বাংলাদেশ সেমিতে যেতে পারবে? রইল অঙ্ক ‘হোয়্যাটটটট আ ক্যাচ’- দুর্বল হাত দিয়ে ছোঁ মেরে ক্যাচ অক্ষরের, নিশ্চিত ছক্কা ছিল প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.