বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > হৃদযন্ত্রের ধমনীতে ব্লক, চেন্নাইয়ের হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি মুরলীধরনের
মুথাইয়া মুরলীধরন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)
মুথাইয়া মুরলীধরন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

হৃদযন্ত্রের ধমনীতে ব্লক, চেন্নাইয়ের হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি মুরলীধরনের

  • বর্তমানে শ্রীলঙ্কার কিংবদন্তি প্রাক্তন স্পিনার মুথাইয়া মুরলীধরন ভারতে রয়েছেন।

শুভব্রত মুখার্জি

বর্তমানে শ্রীলঙ্কার কিংবদন্তি প্রাক্তন স্পিনার মুথাইয়া মুরলীধরন ভারতে রয়েছেন। উদ্দেশ্যে অবশ্যই আইপিএল। আইপিএলের অন্যতম দল সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ তিনি। সেই কারণেই ১৪ তম আইপিএলের জন্য ভারতে আসা তাঁর। তবে কিংবদন্তি একেবারেই ভালো নেই।

ইএসপিএন ক্রিকইনফোকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছেন. ভারতে আসার পরে তিনি হৃদযন্ত্রে অস্বস্তি অনুভব করেন। পরীক্ষার পরে জানা যা। তাঁর হৃদযন্ত্রের আর্টারি অর্থাৎ ধমনীতে ব্লক আছে। সেই কারণেই অস্বস্তি হচ্ছে। তড়িঘড়ি ডাক্তাররা তাঁর হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেন।

চেন্নাইয়ের এক হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। তারপরেই তাঁর রুদ্ধ ধমনীতে স্টেন্ট বসিয়েছেন ডাক্তাররা। আপাতত তাঁকে পর্যবেক্ষনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। শোনা যাচ্ছে, তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার পরে ডাক্তারদের পরামর্শ নিয়েই তিনি হায়দরাবাদ দলের অনুশীলনে যোগ দেবেন।

উল্লেখ্য, আরসিবির কাছে হার দিয়ে আইপিএল অভিযান শুরু করতে হলেও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরেছে। অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ তাদের প্রথম দু'টি ম্যাচেই পরাজিত হয়েছে যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স ও আরসিবির কাছে। এই অবস্থায় ডেভিড ওয়ার্নাররা চলতি টুর্নামেন্টে তাদের প্রথম জয়ের খোঁজে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হন। যদিও আরও একবার ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হয় সানরাইজার্সকে।

বন্ধ করুন