বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > হৃদযন্ত্রের ধমনীতে ব্লক, চেন্নাইয়ের হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি মুরলীধরনের

হৃদযন্ত্রের ধমনীতে ব্লক, চেন্নাইয়ের হাসপাতালে অ্যাঞ্জিওপ্লাস্টি মুরলীধরনের

মুথাইয়া মুরলীধরন। (ফাইল ছবি, সৌজন্য আইপিএল)

বর্তমানে শ্রীলঙ্কার কিংবদন্তি প্রাক্তন স্পিনার মুথাইয়া মুরলীধরন ভারতে রয়েছেন।

শুভব্রত মুখার্জি

বর্তমানে শ্রীলঙ্কার কিংবদন্তি প্রাক্তন স্পিনার মুথাইয়া মুরলীধরন ভারতে রয়েছেন। উদ্দেশ্যে অবশ্যই আইপিএল। আইপিএলের অন্যতম দল সানরাইজার্স হায়দরাবাদের বোলিং কোচ তিনি। সেই কারণেই ১৪ তম আইপিএলের জন্য ভারতে আসা তাঁর। তবে কিংবদন্তি একেবারেই ভালো নেই।

ইএসপিএন ক্রিকইনফোকে উদ্ধৃত করে সংবাদসংস্থা পিটিআই জানিয়েছেন. ভারতে আসার পরে তিনি হৃদযন্ত্রে অস্বস্তি অনুভব করেন। পরীক্ষার পরে জানা যা। তাঁর হৃদযন্ত্রের আর্টারি অর্থাৎ ধমনীতে ব্লক আছে। সেই কারণেই অস্বস্তি হচ্ছে। তড়িঘড়ি ডাক্তাররা তাঁর হৃদযন্ত্রে স্টেন্ট বসানোর সিদ্ধান্ত নেন।

চেন্নাইয়ের এক হাসপাতালে তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছে। তারপরেই তাঁর রুদ্ধ ধমনীতে স্টেন্ট বসিয়েছেন ডাক্তাররা। আপাতত তাঁকে পর্যবেক্ষনে রাখা হয়েছে। বর্তমানে তিনি সুস্থ আছেন। শোনা যাচ্ছে, তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার পরে ডাক্তারদের পরামর্শ নিয়েই তিনি হায়দরাবাদ দলের অনুশীলনে যোগ দেবেন।

উল্লেখ্য, আরসিবির কাছে হার দিয়ে আইপিএল অভিযান শুরু করতে হলেও ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বই ইন্ডিয়ান্স কেকেআরের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে জয়ে ফিরেছে। অন্যদিকে, সানরাইজার্স হায়দরাবাদ তাদের প্রথম দু'টি ম্যাচেই পরাজিত হয়েছে যথাক্রমে কলকাতা নাইট রাইডার্স ও আরসিবির কাছে। এই অবস্থায় ডেভিড ওয়ার্নাররা চলতি টুর্নামেন্টে তাদের প্রথম জয়ের খোঁজে মুম্বই ইন্ডিয়ান্সের মুখোমুখি হন। যদিও আরও একবার ম্যাচ হেরেই মাঠ ছাড়তে হয় সানরাইজার্সকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

শ্রীময়ীর কপালে সিঁদুর তুলে নতুন জীবন শুরু কাঞ্চনের, রইল বিয়ের সেরা মুহূর্তের ছবি 'মনে হচ্ছে যেন...' সাহেবের কণ্ঠে গুপীর হিট গান! মুগ্ধ শ্রোতারা কী বলছেন? জামনগরে দ্বিতীয় দিনের অনুষ্ঠান কেমন হল, রইল আম্বানির বাড়ির অন্দরের টুকরো ছবি নাচলেন কাঞ্চন, শ্রীময়ী বলছেন, 'যতই ঘুড়ি ওড়াও রাতে লাটাই তো আমার হাতে'! সরু পারের শাড়ি, পায়ে হাওয়াই চপ্পল পরে দিদি নম্বর ১-এর মঞ্চে মুখ্যমন্ত্রী, দেখুন ছবি ফাইনালে বাংলার ২, ইন্ডিয়ান আইডল ১৪-তে অনন্যা-শুভদীপের সঙ্গে আরও চার! কে জিতবে? ‘চৌর্য সাম্রাজ্য,’ভোটের লড়াইয়ে নামার আগেই‘শত্রু’চিহ্নিত বিচারপতি গঙ্গোপাধ্যায়ের বাসর রাতের ছবি শেয়ার করলেন শ্রীময়ী, 'মুড এসে গেছে', বললেন কাঞ্চন বোলপুরে বিজেপি প্রার্থীর ইতিহাস কী?‌ অনুব্রত গড় এখন নেই দাবি প্রিয়া সাহার সেপ্টেম্বরে আসছে সন্তান! তবু আম্বানিদের অনুষ্ঠানে নাচলেন, ডান্ডিয়া খেললেন অন্তঃসত্ত্বা দীপিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.