বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > শারজায় IPL-এর খেলা দেখতে আর লাগবে না RT-PCR রিপোর্ট, তুলে নেওয়া হল বয়সের নিষেধাজ্ঞাও
শারজা ক্রিকেট স্টেডিয়াম। ছবি- টুইটার।
শারজা ক্রিকেট স্টেডিয়াম। ছবি- টুইটার।

শারজায় IPL-এর খেলা দেখতে আর লাগবে না RT-PCR রিপোর্ট, তুলে নেওয়া হল বয়সের নিষেধাজ্ঞাও

  • সোশ্যাল মিডিয়ায় বিজ্ঞপ্তি জারি করে করোনা প্রোটোকল শিথিল করার কথা জানিয়ে দেওয়া হয়।

বুধবার দুবাইয়ে আইপিএলের ম্যাচ চলাকালীন ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর উড়ে আসে শারজা থেকে। রীতিমতো বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দেওয়া হয়, শারজা ক্রিকেট স্টেডিয়ামে আইপিএলের খেলা দেখার জন্য আর প্রয়োজন নেই আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট। কর্তৃপক্ষের তরফে আরও কিছু করোনা প্রোটোকল শিথিল করার কথাও ঘোষণা করা হয় বিজ্ঞপ্তিতে।

বিজ্ঞপ্তি জারি করার দিন থেকে, অর্থাৎ বুধবার থেকে শারজার স্টেডিয়ামে প্রবেশ করার জন্য আরটি-পিসিআর টেস্টের রিপোর্ট লাগবে না। সঙ্গে এও জানিয়ে দেওয়া হয়েছে যে, শারজার গ্যারালিতে বসে খেলা দেখার জন্য ন্যূনতম বয়ঃসীমাও তুলে নেওয়া হয়েছে।

বৃস্পতিবারই শারজায় আইপিএলের ম্যাচ রয়েছে। চেন্নাই সুপার কিংস বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের টিকিট জোগাড় করতে পারলেই এবার যে কোনও বয়সের ক্রিকেটপ্রেমীরা শারজার গ্যালারিতে বসে ধোনিদের খেলা দেখতে পারবেন।

উল্লেখ্য, ফাইনাল-সহ আইপিএলের প্লে-অফ ম্যাচগুলিতে স্টেডিয়ামে আরও বেশি সংখ্যক দর্শক আনতে আগ্রহী বিসিসিআই। শারজায় করোনা প্রোটকল শিথিল হওয়ায় বোর্ডের উদ্দেশ্য পূরণ হতে পারে বলে মনে করা হচ্ছে। তাছাড়া আইপিএলের ঠিক পরেই আমিরশাহিতে টি-২০ বিশ্বকাপের আসর বসবে। বিশ্বকাপেও গ্যালারিতে দর্শক সমাগমের অনুমতি দেওয়া হবে নিশ্চিত।

বন্ধ করুন