বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > GT vs CSK: এই বোলিং নিয়েও চেন্নাই ফাইনালে গেল, এটা ধোনি বলেই হল- 'সমালোচক' বীরুর মুখেও মাহি স্তুতি

GT vs CSK: এই বোলিং নিয়েও চেন্নাই ফাইনালে গেল, এটা ধোনি বলেই হল- 'সমালোচক' বীরুর মুখেও মাহি স্তুতি

ম্যাচ জয়ের পর চেন্নাই সুপার কিংসের সেলিব্রেশন। ছবি- এএনআই (ANI)

গুজরাট টাইটানসকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিল চেন্নাই সুপার কিংস। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় ধোনির প্রশংসায় সেহওয়াগ।

আবারও ফাইনালে চেন্নাই সুপার কিংস। হলুদ সমুদ্রে ভেসে ফের আইপিএল ফাইনালে পৌঁছে গেলেন মহেন্দ্র সিং ধোনিরা। নিজেদের ঘরের মাঠে ব্যাট করতে নেমে খুব একটা সুবিধাজনক রান তুলতে পারেননি তারা।‌ তবে পিচ দেখে বোঝাই যাচ্ছিল বল একটু আস্তে আসছে। ভয়ংকর হয়ে উঠতে পারে চেন্নাইয়ের বোলাররা। হলোও তাই।‌ গত বছরের চ্যাম্পিয়নদের ১৫৭ রানে আটকে দিল তারা। হলুদ বাহিনীর এই জয়ের পরই চারদিক থেকে আসতে শুরু করেছে শুভেচ্ছা বার্তা। ভারতের প্রাক্তন তারকা ওপেনার বীরেন্দ্র সেহওয়াগও শুভেচ্ছা জানিয়েছেন।

ম্যাচের শুরুতেই একটা ভুল করে বসে হার্দিক পান্ডিয়া। দারুণ ছন্দে থাকা সিএসকে ব্যাটারদের প্রথমে ব্যাট করতে পাঠিয়ে দেন। তবে তারা খুব বেশি রান স্কোরবোর্ডে যোগ করতে পারেনি।‌ ১৭২ রান তোলে চেন্নাই। রুতুরাজ গায়কোয়াড ৪৪ বলে ৬০ রান করে যান। এরপর কেউই খুব একটা বেশি রান করতে পারেননি। ডেভিড কনওয়ে ৪০ রান করলেও তাঁকে অনেক বেগ পেতে হয়েছে। চলতি বছর আইপিএলে এই রান যে নিরাপদ নয়, সেই আশঙ্কা সবার মধ্যেই ঘুরতে থাকে। কিন্তু তিনি মহেন্দ্র সিং ধোনি। তাঁর অধিনায়কত্বের দাপটে থামিয়ে দেন গুজরাট টাইটানসের বিজয় রথ।

শেষের দিকে রশিদ খান যখন ভয়ঙ্কর হয়ে উঠছেন। সেই সময় ধোনির পরিকল্পনায় নিখুঁতভাবে ফাঁদে ফেলা হয় তাঁকে। রশিদকে ফিরিয়ে দেওয়ার সঙ্গে সঙ্গেই ম্যাচ পকেটে তুলে নেয় চেন্নাই। সেই সঙ্গে গতবারের ধাক্কা কাটিয়ে ফের ফাইনালে জায়গা করে নিলেন মহেন্দ্র সিং ধোনিরা। ম্যাচের পর প্রাক্তন ভারতীয় তারকা ওপেনার বীরেন্দ্র সেহওয়াগ টুইট করে লেখেন, 'চেন্নাই সুপার কিংস। কী অসাধারণ দল এইটা। নেতৃত্বের তো কোনও কথাই হবে না। চেন্নাইয়ের এই বোলিং লাইন আপ নিয়ে একমাত্র মহেন্দ্র সিং ধোনি তাদের ফাইনালে নিয়ে যেতে পারে। এই কারণেই তিনি মহেন্দ্র সিং ধোনি। এই জন্যই তিনি সকলের থেকে এত ভালোবাসা পান।'

যতবার চেন্নাই খোঁচা খেয়েছে। ততবারই গর্জে ওঠা সিংহের মতো ফিরে এসেছে তারা। গতবারের হতাশাজনক পারফরম্যান্সের পর দল পরিচালনা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। এই মরশুমে ফিরে এসে সবাইকে জবাব দিয়ে ফের ফাইনালে তারা। এটাই প্রথমবার নয়, দু’বছরের নির্বাসন কাটিয়ে ফিরে এসেও চ্যাম্পিয়ন হয় চেন্নাই। এইবার কি ফের কাপ উঠতে চলেছে ধোনির হাতে? সেটাই এখন দেখার বিষয়।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে খোদাইয়ের সময় অলৌকিক রাম লালা, ছবি শেয়ার করলেন অরুণ যোগীরাজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.