বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > PBKS vs CSK: দুরন্ত সুইং বোলিং চাহারের, প্রশংসায় ভরালেন রবি শাস্ত্রী
দীপক চাহার। ছবি- আইপিএল।
দীপক চাহার। ছবি- আইপিএল।

PBKS vs CSK: দুরন্ত সুইং বোলিং চাহারের, প্রশংসায় ভরালেন রবি শাস্ত্রী

  • ৪ ওভারে ১৩ রানের বিনিময়ে ৪টি উইকেট নেন দীপক।

শুভব্রত মুখার্জি

চেন্নাই সুপার কিংসের জন্য আইপিএলের সময়টা একেবারেই ভালো যাচ্ছিল না। করোনা পরবর্তীতে আমিরশাহির বুকে হওয়া আইপিএলে তাদের পারফরম্যান্স মনে রাখার মতো ছিল না কখনই। তাদের ইতিহাসে প্রথমবার সেবার তারা প্লে অফে উঠতে পারেনি। অধিনায়ক ধোনিও ব্যাট হাতে ছিলেন অফ ফর্মে। ২০২১ সালে তাই স্বাভাবিকভাবেই তারা নতুনভাবে পথ চলা শুরু করতে মরিয়া ছিল।

তবে ধাক্কা লাগে একেবারে প্রথম ম্যাচেই। দিল্লির কাছে বাজেভাবে হেরে যায় তারা। তবে নিজেদের দ্বিতীয় ম্যাচে বল হাতে তারা নজরকাড়া পারফরম্যান্স করেছে। পঞ্জাব কিংসের টপ অর্ডার ব্যাটসম্যানদের একেবারে নাকানি-চোবানি খাইয়ে দিয়েছেন চেন্নাই বোলাররা। বলা ভালো চেন্নাইয়ের এই এত ভালো পারফরম্যান্সের মূল স্থপতি তাদের সুইং বোলার দীপক চাহার। যিনি পঞ্জাবের বিরুদ্ধে ৪ ওভার বল করে ১টি মেডেন-সহ ১৩ রান দিয়ে নিয়েছেন ৪ টি উইকেট। তার ইনসুইং এবং আউট সুইংয়ের ছোবলে কুপোকাত ময়াঙ্ক, গেইল, হুডা, পুরান।

দীপকের এই স্পেল দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। তিনি লিখলেন, ' এটা প্রমানিত সত্য যে সত্যিকারের দুই দিকে হওয়া নিয়ন্ত্রিত সুইং বোলিং বিশ্বের সেরা ক্রিকেটারদের সমস্যায় ফেলতে পারে। অসাধারণ ভেরিয়েশন। দুরন্ত দীপক চাহার।'

বন্ধ করুন