বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > RCB vs MI: ভারতের T20 বিশ্বকাপ দলের ৭ জন তারকা মাঠে নামেন একই IPL ম্যাচে, দেখুন কে কেমন খেললেন
মুম্বই ইন্ডিয়ান্স। ছবি- আইপিএল।
মুম্বই ইন্ডিয়ান্স। ছবি- আইপিএল।

RCB vs MI: ভারতের T20 বিশ্বকাপ দলের ৭ জন তারকা মাঠে নামেন একই IPL ম্যাচে, দেখুন কে কেমন খেললেন

  • বল করেননি, সাত নম্বরে ব্যাট করতে নামেন, হার্দিকের ম্যাচ ফিটনেস নিয়ে সংশয় থেকেই গেল।

আসন্ন টি-২০ বিশ্বকাপের ভারতীয় স্কোয়াডে রয়েছেন এমন প্রথম সারির ৭ জন ক্রিকেটার দুবাইয়ে মাঠে নামেন আরসিবি বনাম মুম্বই ইন্ডিয়ান্স ম্যাচে। উল্লেখযোগ্য বিষয় হল, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের একমাত্র ক্যাপ্টেন কোহলি ছাড়া আর কেউ এই তালিকায় নেই। বিশ্বকাপ দলের বাকি ৬ জন ক্রিকেটার মাঠে নামেন মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে। এক নজরে দেখে নেওয়া যাক ম্যাচে তাঁদের ব্যক্তিগত পারফর্ম্যান্স কেমন ছিল।

বিরাট কোহলি: চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ৫৩ রানের লড়াকু ইনিংস খেলার পর কোহলি মুম্বইয়ের বিরুদ্ধেও হাফ-সেঞ্চুরি করেন। তিনি ৩টি চার ও ৩টি ছক্কার সাহায্যে ৪২ বলে ৫১ রান করে আউট হন।

রোহিত শর্মা: রোহিত শর্মা নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। ৫টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৮ বলে ৪৩ রান করে আউট হন হিটম্যান।

জসপ্রীত বুমরাহ: বুমরাহ ৪ ওভারে ৩৬ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। তিনি পরপর ২ বলে ফেরত পাঠান গ্লেন ম্যাক্সওয়েল ও এবি ডি'ভিলিয়র্সকে। এছাড়া জসপ্রীত তুলে নেন ছন্দে থাকা পাডিক্কালের উইকেট।

সূর্যকুমার যাদব: ৯ বলে ৮ রান করে আউট হন সূর্যকুমার। তিনি কোনও বাউন্ডারি মারতে পারেননি। তাঁর ফর্ম শঙ্কায় রাখবে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে।

হার্দিক পান্ডিয়া: হার্দিক পান্ডিয়া বল করেননি। তার উপর ব্যাট করতে নামেন সাত নম্বরে। ৬ বলে ৩ রান করে ক্রিজ ছাড়েন হার্দিক। ফলে মাঠে ফিরলেও তাঁর ম্যাচ ফিটনেস নিয়ে সংশয় থেকেই যায়।

ইশান কিষাণ: ইশান কিষাণ বিশ্বকাপের দলে সুযোগ পেলেও আইপিএলে চূড়ান্ত অফ-ফর্মে রয়েছেন। এই ম্যাচে ৯ রান করে আউট হলেন তিনি। ১২ বলে ইনিংসে ১টি চার মারেন ইশান।

রাহুল চাহার: ৪ ওভারে ৩৩ রান খরচ করে চাহার তুলে নেন ১টি উইকেট। তিনি সাজঘরের পথ দেখান আরসিবি উইকেটকিপার কেএস ভরতকে।

বন্ধ করুন