বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ক্রিশ্চিয়ান শেষ ওভারে নিজেকে বল করলে ম্যাচ জিততে পারত RCB, কটাক্ষ সেহওয়াগের
ড্যান ক্রিশ্চিয়ানকে কটাক্ষ করলেন বীরেন্দ্র সেহওয়াগ।
ড্যান ক্রিশ্চিয়ানকে কটাক্ষ করলেন বীরেন্দ্র সেহওয়াগ।

ক্রিশ্চিয়ান শেষ ওভারে নিজেকে বল করলে ম্যাচ জিততে পারত RCB, কটাক্ষ সেহওয়াগের

  • সোমবার রাতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভার করেছিলেন ক্রিশ্চিয়ান। কলকাতাকে ৬ বলে ৭ রান করতে হত জিততে গেলে। শাকিব-মর্গ্যানের জুটিতে ভর করে ম্যাচ জিততে সমর্থ হয় কলকাতা। তার পর থেকেই ক্রিশ্চিয়ান বিভিন্ন মহল থেকে আক্রমণের লক্ষ্যবস্তু হয়ে ওঠেন।

শুভব্রত মুখার্জি : আইপিএলের প্লে অফে কলকাতার কাছে হেরে প্রতিযোগিতা থেকে ছিটকে যাওয়ার পরে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ড্যান ক্রিশ্চিয়ানকে চরম কটাক্ষের শিকার হতে হয়েছে নেট মাধ্যমে। এ বার অনেকটা সেই সুরে সুর মিলিয়েই ভারতের বিশ্বকাপজয়ী প্রাক্তন ওপেনার বীরেন্দ্র সেহওয়াগও কটাক্ষ করতে ছাড়লেন মা। তাঁর মতে, ক্রিশ্চিয়ান শেষ ওভারটা নিজেই নিজেকে করলে তবেই রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ জেতার সুযোগ ছিল।

উল্লেখ্য, সোমবার রাতে কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে ম্যাচের শেষ ওভার করেছিলেন ক্রিশ্চিয়ান। কলকাতাকে ৬ বলে ৭ রান করতে হত জিততে গেলে। শাকিব-মর্গ্যানের জুটিতে ভর করে ম্যাচ জিততে সমর্থ হয় কলকাতা। তার পর থেকেই ক্রিশ্চিয়ান বিভিন্ন মহল থেকে আক্রমণের লক্ষ্যবস্তু হয়ে ওঠেন। এমন কী তাঁর অন্তঃসত্বা স্ত্রীকেও আক্রমণ করা হয় কদর্য ভাষায়।

নিজের ফেসবুক শো 'বীরুগিরিডট কম'এ এই বিষয়ে নিয়ে মন্তব্য করেন বীরেন্দ্র সেহওয়াগ। এই শো-তেই তিনি ক্রিশ্চিয়ানকে কটাক্ষ করে এই কথাগুলো বলেন। তিনি বলেন, ‘ড্যান ক্রিশ্চিয়ান নিশ্চয়ই ভাবছে যে, শেষ ওভারটা ও নিজেই নিজেকে করলে ব্যাঙ্গালোরের ম্যাচটা জয়ের সুযোগ থাকত।’ উল্লেখ্য ওই ম্যাচে ক্রিশ্চিয়ান ব্যাট হাতে মাত্র ৯ রান করতে সমর্থ হয়েছিলেন। ১.৪ ওভার বল করে ২৯ রান দিয়ে ফেলেন তিনি। নারিন তাঁকে পরপর তিন বলে তিনটি ছয় মারেন। আর ম্যাচের রাশ বিরাটদের সেখানেই আলগা হয়ে গিয়েছিল।

বন্ধ করুন