বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL 2023: CSK-এর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পরেও মিলল না স্বস্তি, ১২ লাখ টাকা জরিমানা RR অধিনায়ক সঞ্জুর

IPL 2023: CSK-এর বিরুদ্ধে রুদ্ধশ্বাস জয়ের পরেও মিলল না স্বস্তি, ১২ লাখ টাকা জরিমানা RR অধিনায়ক সঞ্জুর

সঞ্জু স্যামসনের ১২ লাখ টারা জরিমানা হল।

জরিমানার অঙ্কটা খুব কম না হলেও, সঞ্জু স্যামসনের সেই টাকা দিতে গায়ে লাগবে না। এটি নেহাৎ-ই তাঁর কাছে অন্তত একটি সতর্ক বার্তা ছাড়া আর কিছু নয়। কারণ ১৫ বছর পর চিপকে প্রথম বারের মতো চেন্নাইকে হারানোর আনন্দ এবং তৃপ্তি এই জরিমানার চেয়ে সঞ্জু কাছে নিঃসন্দেহে অনেক বেশি।

জিতেও স্বস্তি নেই। বুঝবার চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে স্লো ওভার-রেটের কারণে রাজস্থান রয়্যালসের অধিনায়ক সঞ্জু স্যামসনকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এই স্লো ওভার-রেট আবারও আইপিএলে একটি বড় সমস্যা হয়ে উঠেছে। যে কারণে অনেক খেলাই চার ঘন্টার সীমা অতিক্রম করে যাচ্ছে।

আইপিএল মিডিয়া অ্যাডভাইসারি অনুযায়ী, ‘যেহেতু এটি আইপিএলের ন্যূনতম ওভার-রেটের অপরাধ সংক্রান্ত আচরণবিধির অধীনে এই মরশুমে দলের প্রথম অপরাধ ছিল, তাই অধিনায়ক সঞ্জু স্যামসনকে ১২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।’ মোদ্দা কথা চেন্নাই সুপার কিংসের ডেরায় গিয়ে তাদের বিরুদ্ধে ৩ রানের গুরুত্বপূর্ণ জয় পেলেও, স্বস্তি পেলেন না সঞ্জু।

আরও পড়ুন: ১৫ বছর পর চিপকে প্রথম জয় RR-এর, CSK-এর ডেরায় একমাত্র MI-ই শেষ চার ম্যাচ জিতেছে

বুধবার টস জিতে চেন্নাই অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি রাজস্থানকে ব্যাট করতে পাঠান। দ্বিতীয় ওভারেই যশস্বী জয়সওয়াল আউট হয়ে যান। জস বাটলার এবং দেবদত্ত পাডিক্কাল মিলে ৭৭ রানের জুটি গড়েন। সেই সময় মনে করা হয়েছিল, বড় রান তুলবে রাজস্থান। কিন্তু একই ওভার পাডিক্কাল এবং সঞ্জু স্যামসনকে ফিরিয়ে দিয়ে কিছুটা ধাক্কা দেন রবীন্দ্র জাদেজা। রানের গতি কিছুটা কমে যায় এর পর। রবিচন্দ্রন অশ্বিন প্রথম দিকে রান না পেলেও পরের দিকে রান করেন। ২২ বলে ৩০ রান করেন তিনি। ১৮ বলে ৩০ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন শিমরন হেতমায়ের। চেন্নাইয়ের হয়ে দু’টি করে উইকেট নেন আকাশ সিং, তুষার দেশপাণ্ডে এবং রবীন্দ্র জাদেজা। একটি উইকেট নেন মইন আলি।

আরও পড়ুন: বুড়ো হাড়েও ভেল্কি- কী ভাবে 2023 IPL-এর জন্য তৈরি হয়েছেন ধোনি,খোলসা করলেন ফ্লেমিং

ব্যাট করতে নেমে চেন্নাইয়ের ওপেনার রুতুরাজ গায়কোয়াড় এ দিন ব্যর্থ হন। মাত্র ৮ রান করে আউট হয়ে যান। ১০ রানের মাথায় প্রথম উইকেট হারায় চেন্নাই। গত ম্যাচের মতো এই ম্যাচেও চেন্নাইকে ভরসা দেন অজিঙ্কা রাহানে। ১৯ বলে ৩১ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন তিনি। ৩৮ বলে ৫০ করেন ডেভন কনওয়ে। তাঁরা ৬৮ রানের ইনিংস গড়েন। এর পরেই হঠাৎ ভেঙে পড়তে শুরু করে চেন্নাইয়ের ব্যাটিং অর্ডার। ১১৩ রানে ৬ উইকেট হারায় চেন্নাই। জয়ের জন্য যখন ৬৩ রান প্রয়োজন, সেখান থেকে চেন্নাইয়ের ভরসা হয়ে ওঠেন ধোনি এবং রবীন্দ্র জাদেজা। ব্যাট হাতে জাদেজা ১৫ বলে ২৫ করে অপরাজিত থেকেও জয় এনে দিতে পারলেন না চেন্নাইকে। ধোনি নিজে ১৭ বলে ৩২ রান করে অপরাজিত থাকলেন। কিন্তু শেষ বলে ৫ রানের জায়গায় হল মাত্র ১ রান। ম্যাচও জেতা হল না চেন্নাইয়ের। চেন্নাইয়ের অধিনায়ক হিসেবে ধোনির ২০০তম ম্যাচে হারের দাগ লেগে থাকল। প্রসঙ্গত, এটি ছিল চার ম্যাচে রাজস্থানের তৃতীয় জয়। আর চেন্নাইয় মরশুমে তাদের দ্বিতীয় হারের মুখোমুখি হয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

1 ওভার শেষে West Indies Women-র স্কোর 7/0 চাকরিজীবী মহিলাদের জন্য বড় উদ্যোগ রাজ্য সরকারের, শহরে চলবে লেডিজ স্পেশাল বাস ‘তুমি একদম ঠিক…’, দু' বছরে ২ বার বিয়ে, দুর্নিবার আর ছেলের জন্য কী বার্তা মোহরের রাশিয়ায় সিনাগগ, গির্জায় সন্ত্রাসী হামলা, বন্দুকবাজদের গুলিতে পুলিশ সহ নিহত ১৫ আজ কাদের প্রেমের রং আরও গাঢ় হবে? কী বলছে আজকের প্রেম রাশিফল দেখে নিন এক ঝলকে IND vs AUS Live Streaming: কখন, কোথায়, কীভাবে ফ্রি-তে দেখতে পাবেন এই ম্যাচ কুস্তিগীর বজরং পুনিয়ার উপর ফের নাডার নিষেধাজ্ঞা! দেওয়া হল 'নোটিশ অফ চার্জ ' গরম এড়াতে স্কুটিতে মিনি শাওয়ার, যোধপুরের বাসিন্দার কাণ্ড দেখে হেসে খুন সকলে AUS vs AFG: পাক সাংবাদিকের কাজে বিরক্ত হয়ে ইলন মাস্কের কাছে অশ্বিনের বিশেষ আবেদন নয়া সংসদ অধিবেশনের প্রথম দিনই ঐক্য ও বিদ্রোহ বিরোধীদের, আজ কী কী হবে লোকসভায়?

T20 WC 2024

অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো IND vs BAN, T20 WC: সেভাবে হাত খুলে খেললো না ব্যাটাররা, ম্যাচ হেরে আফসোস শান্তর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে চায়নি ২টি দেশ, ১০ মাসের মধ্যে তাদের হারিয়ে জবাব আফগানদের আম্পায়ারের সিদ্ধান্ত অসন্তোষ প্রকাশ! আইসিসির শাস্তির মুখে দঃ আফ্রিকার ক্রিকেটার আভি আভি আয়া হ্যায়, আড়া মারনে দে… কুলদীপের উদ্দেশ্যে রোহিতের টাপোরি জবাব ভাইরাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.