বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > ২২গজ নাকি, নাট্যশালা! কার্তিক-ধাওয়ানের কাণ্ডে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা
কার্তিক-ধাওয়ান নাটক।
কার্তিক-ধাওয়ান নাটক।

২২গজ নাকি, নাট্যশালা! কার্তিক-ধাওয়ানের কাণ্ডে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা

  • টসে জিতে কলকাতাকে প্রথমে ব্যাট করতে পাঠান দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে কলকাতা। জবাবে ব্য়াট করতে নেমে ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলে নেয় দিল্লি।

একটি স্টাম্প করা নিয়ে দীনেশ কার্তিক আর শিখর ধাওয়ানের মধ্যে প্রথমে ঝামেলা শুরু হয়। টিভি ক্যামেরায় দেখা যায়, কার্তিক ক্ষুব্ধ ভাবে শিখর ধাওয়ানকে কিছু একটা বলছে। যেটা শুনে হাত থেকে ব্যাট ফেলে ধপ করে বসে পড়েন শিখর। ফের কার্তিককে রাগ করে কিছু বলতে দেখা যায়। এর পরেই হোহো করে হেসে ওঠেন কার্তিক।

পুরো ঘটনাটাই ঘটে মজার ছলে। বৃহস্পতিবার দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে কলকাতা নাইট রাইডার্সের হারে একেবারে মুষড়ে পড়েছে তিলোত্তমা। তবে এই ঘটনার ভিডিয়ো তাদের কিছুটা হলেও হাসির রসদ জোগাচ্ছে। সৌজন্যে, নাইট উইকেটকিপার দীনেশ কার্তিক আর দিল্লি ক্যাপিটালসের ওপেনার শিখর ধাওয়ান। আইপিএলে তরফে এই ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ভাইরাল হয়ে যায়।

বৃহস্পতিবার টসে জিতে কলকাতাকে প্রথমে ব্যাট করতে পাঠান দিল্লির অধিনায়ক ঋষভ পন্ত। প্রথমে ব্যাট করে ৬ উইকেট হারিয়ে ১৫৪ রান করে কলকাতা। জবাবে ব্য়াট করতে নেমে পথ্বী শ'র বিধ্বংসী মেজাজের কাছে নাস্তানাবুদ হয়ে যায় ইয়ন মর্গ্যানের কেকেআর। ১৬.৩ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৫৬ রান তুলে নেয় দিল্লি।

এই নিয়ে সাত ম্যাচের মধ্যে পাঁচ ম্যাচেই হেরে বসে থাকল কেকেআর। প্লে অফে ওঠার আশা ক্রমশ ম্লান হয়ে আসছে তাদের। জঘন্য ব্যাটিং, পরিকল্পনাহীন বোলিং, ফিল্ডিং, প্লেয়ারদের ধারাবাহিকতার অভাব, সব মিলিয়ে প্রতি ম্যাচেই একেবারেই এলোমেলো পারফরম্যান্স কলকাতা নাইট রাইডার্সের।

বন্ধ করুন