বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > IPL-এর মেগা নিলামের আগেই বল হাতে নজর কাড়লেন, ৩৯ বছরের বিতর্কিত ক্রিকেটারকে নেবে কোন দল?

IPL-এর মেগা নিলামের আগেই বল হাতে নজর কাড়লেন, ৩৯ বছরের বিতর্কিত ক্রিকেটারকে নেবে কোন দল?

বল হাতে নজর কাড়লেন শ্রীসন্ত।

২০১৩ সালে শেষবার শ্রীসন্ত আইপিএল খেলেন রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থানের হয়ে প্রতিনিধিত্ব করার সময়েই আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে পড়েন শ্রীসন্ত। দীর্ঘ ৯ বছর পর ফের আইপিএলের মঞ্চে নাম যোগ হয়েছে শ্রীসন্তের। তাঁকে কোন দল নেয়, সেটা নিয়ে জল্পনা চলছে।

২০১৩ সালের পর  ফের আইপিএলের নিলামে অংশ নিয়েছেন এস শ্রীসন্ত। আর মেগা নিলামের আগেই ৩৯ বছর বয়সী এই বোলার সকলকে কিছুটা চমকেই দিলেন। জানেন, কী ভাবে? দুরন্ত বোলিং করে।

শ্রীসন্ত তাঁর অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। যেখানে দেখা গিয়েছে, তিনি একটি দুর্দান্ত আউটসুইঙ্গার করেছেন এবং স্টাম্প ও বেল ভেঙে দিয়েছেন। ক্যাপশনে শ্রীসন্ত লিখেছেন, ‘এটি আমার কেরিয়ারের অন্যতম ফেভারিট বল।’

কেরলের হয়ে রঞ্জি ট্রফি খেলবেন শ্রীসন্ত। ভারতের লাল বলের ঘরোয়া লিগ খেলার জন্য প্রস্তুত ৩৯ বছরের ক্রিকেটার। এ দিকে আইপিএলের নিলামে নিজের নাম রেজিস্টার করিয়েছেন ৩৯ বছরের এস শ্রীসন্ত। তাঁর বেস প্রাইস ৫০ লক্ষ টাকা। ১২ এবং ১৩ ফেব্রুয়ারি বেঙ্গালুরুতে ২০২২ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মেগা নিলাম অনুষ্ঠিত হবে।

২০১৩ সালে শেষবার শ্রীসন্ত আইপিএল খেলেন রাজস্থান রয়্যালসের হয়ে। রাজস্থানের হয়ে প্রতিনিধিত্ব করার সময়েই আইপিএলে স্পট ফিক্সিংয়ে জড়িয়ে পড়েন শ্রীসন্ত। দীর্ঘ ৯ বছর পর ফের আইপিএলের মঞ্চে নাম যোগ হয়েছে শ্রীসন্তের। তাঁকে কোন দল নেয়, সেটা নিয়ে জল্পনা চলছে।

আইপিএল-এ ম্যাচ গড়াপেটা কাণ্ডে নাম জড়ানোয় প্রথমে আজীবন নির্বাসিত হয়েছিল শ্রীসন্ত। পরে শাস্তির মেয়াদ কমিয়ে ৭ বছর করা হয়। ২০২০ সালে সেপ্টেম্বরে সেই শাস্তির মেয়াদ শেষ হয়েছে। এর আগে জাতীয় দলের হয়ে ২৮টি টেস্টে ৮৭টি উইকেট নিয়েছেন শ্রীসন্ত। ৫৩টি একদিনের ম্য়াচে নিয়েছেন ৭৫টি উইকেট। ১০ টি-টোয়েন্টি ম্য়াচে নিয়েছেন ৭টি উইকেট। এছাড়াও ২০০৭ সালে টি২০ বিশ্বকাপ জয়ী ও ২০১১ সালে একদিনের বিশ্বকাপ জয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শ্রীসন্ত। প্রথম শ্রেণির ক্রিকেটে ৭৩টি ম্যাচে ২১১টি উইকেট রয়েছে শ্রীসন্তের ঝুলিতে। বয়সের কারণে জাতীয় দলে ফেরার আর সুযোগ না থাকলেও, ঘরোয়া ক্রিকেট এবং আইপিএলে নিজেকে আরও একবার প্রমাণ করার জন্য মুখিয়ে রয়েছেন বিতর্কিত এই ক্রিকেটার।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ ভোটের মধ্যেই নতুন করে DA বাড়াতে কমিশনে গেল সরকার! কত লাভ হবে সরকারি কর্মীদের? বিয়েবাড়ি ১০ যাত্রী নিয়ে ফিরছিল ভ্যান, ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মৃত ৯ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের এই গরমে ফলুই মাছ খাচ্ছেন? ঠিক করছেন কি? শরীরে কী হচ্ছে? জেনে নিন জরুরি কিছু কথা রাতুলের হাতের সিঁদুরে সীমন্তিনী রূপাঞ্জনা, বিয়ের পরই বরের গলা জড়িয়ে লিখলেন...

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.