বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > পঞ্জাবে বিরুদ্ধে SRH-এর অধিনায়ক ভুবনেশ্বর কুমার! দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ
পঞ্জাব কিংসের মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ

পঞ্জাবে বিরুদ্ধে SRH-এর অধিনায়ক ভুবনেশ্বর কুমার! দেখুন দুই দলের সম্ভাব্য একাদশ

  • এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ তাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে ছাড়াই মাঠে নামবে। উইলিয়ামসনের অনুপস্থিতিতে এই ম্যাচে SRH-এর অধিনায়কত্ব করবেন ভুবনেশ্বর কুমার। ফলে এই ম্যাচ ভুবির কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। এই ম্যাচে সে নিজেকে এবং নিজের নেতৃত্বকে তুলে ধরতে চাইবেন।

২০২২ আইপিএল-এর ৭০তম ম্যাচ অর্থাৎ চলতি আইপিএল-এর গ্রুপ লিগের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের মুখোমুখি হবে পঞ্জাব কিংস। গ্রুপ লিগের শেষ ম্যাচটি রবিবার অনুষ্ঠিত হবে মুম্বইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে। IPL 2022 এর প্লে অফের দৌড় থেকে আগেই ছিটকে গিয়েছে দুই দল। উভয় দলের কাছেই এটা শুধু নিয়মরক্ষার ম্যাচ। নিজেদের শেষ ম্যাচ খেলেই দুই দল বিদায় জানাবে এবারের আইপিএলকে। 

এই ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদ তাদের অধিনায়ক কেন উইলিয়ামসনকে ছাড়াই মাঠে নামবে। যিনি তার দ্বিতীয় সন্তানের জন্মের জন্য নিউজিল্যান্ডে ফিরেছেন। তার অনুপস্থিতিতে এই ম্যাচে অধিনায়কত্ব করবেন ভুবনেশ্বর কুমার। ফলে এই ম্যাচ ভুবির কাছে সব থেকে বেশি গুরুত্বপূর্ণ। এই ম্যাচে সে নিজেকে এবং নিজের নেতৃত্বকে তুলে ধরতে চাইবেন।

পঞ্জাবের ব্যাটিং ইউনিটের পারফরম্যান্স ছিল নিরবচ্ছিন্ন এবং তারা যদি বড় স্কোর করতে চায় বা বড় স্কোর রক্ষা করতে চায়, তাহলে তাদের একসঙ্গে পারফর্ম করতে হবে। যদি তাদের তারকা ব্যাটসম্যান জনি বেয়ারস্টো এবং লিয়াম লিভিংস্টোন, শিখর ধাওয়ানরা পারফর্ম না করতে পারেন, তবে পঞ্জাবের কাছে জিতেশ শর্মা আছে যিনি বড় স্কোর করে ম্যাচ শেষ করতে পারেন।

অন্যদিকে সানরাইজার্স হায়দরাবাদ টানা পাঁচটি ম্যাচ জিতে শীর্ষ দুই-এ যেতে চেয়েছিল কিন্তু তাদের প্রধান বোলার ওয়াশিংটন সুন্দর এবং টি নটরাজনের চোটের কারণে তাদের অভিযানটি লাইনচ্যুত হয়ে যায় এবং দল টানা পাঁচটি ম্যাচ হেরে যায়। এরফলে টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছিল সানরাইজার্স হায়দরবাদ। ১৩ ম্যাচ খেলে হায়দরাবাদের সংগ্রহ ১২ পয়েন্ট। পঞ্জাবেরও সংগ্রহ ১২ পয়েন্ট। দুই দলই চাইবে এই ম্যাচ জিতে লিগে টেবিলের ছয় নম্বর জায়গাটা দখল করতে।

দেখে নেওয়া যাক দুই দলের সম্ভাব্য একাদশ-

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ-

প্রিয়ম গর্গ, অভিষেক শর্মা, রাহুল ত্রিপাঠি, এইডেন মার্করাম, গ্লেন ফিলিপস, নিকোলাস পুরান (উইকেটরক্ষক), ওয়াশিংটন সুন্দর, রোমারিও শেফার্ড/শন অ্যাবট, ভুবনেশ্বর কুমার (অধিনায়ক), টি নটরাজন, উমরান মালিক।

পঞ্জাব কিংসের সম্ভাব্য একাদশ-

জনি বেয়ারস্টো, শিখর ধাওয়ান, মায়াঙ্ক আগরওয়াল (অধিনায়ক), লিয়াম লিভিংস্টোন, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), বেনি হাওয়েল, শাহরুখ খান/হরপ্রীত ব্রার, ঋষি ধাওয়ান/ইশান পোড়েল, রাহুল চাহার, কাগিসো রাবাদা, অর্শদীপ সিং।

বন্ধ করুন