বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2022 > SRH vs PBKS: ছক্কার ফুলঝুরি লিভিংস্টোনের ব্যাটে, সমর্থকদের ভরপুর মনোরঞ্জন করে IPL 2022-কে বিদায় জানাল পঞ্জাব

SRH vs PBKS: ছক্কার ফুলঝুরি লিভিংস্টোনের ব্যাটে, সমর্থকদের ভরপুর মনোরঞ্জন করে IPL 2022-কে বিদায় জানাল পঞ্জাব

দাপুটে জয় পঞ্জাবের। ছবি- আইপিএল।

লিগের শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে দাপটের সঙ্গে পরাজিত করে পঞ্জাব কিংস।

দাপুটে জয় দিয়ে আইপিএল ২০২২ অভিযান শেষ করল পঞ্জাব কিংস। শেষ ম্যাচে ক্রিকেটপ্রেমীদের ভরপুর মনোরঞ্জন করলেন লিয়াম লিভিংস্টোন। ওয়াংখেড়ে স্টেডিয়ামে ব্রিটিশ তারকার ঝোড়ো ইনিংসের সুবাদে সানরাইজার্স হায়দরাবাদকে ২৯ বল বাকি থাকতে ৫ উইকেটে পরাজিত করে পঞ্জাব।

টস জিতে শুরুতে ব্যাট করতে নামে হায়দরাবাদ। তারা নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেটের বিনিময়ে ১৫৭ রান তোলে। জবাবে ব্যাট করতে নেমে পঞ্জাব ১৫.১ ওভারে ৫ উইকেটের বিনিময়ে ১৬০ রান তুলে ম্যাচ জিতে যায়।

হায়দরাবাদের হয়ে সব থেকে বেশি ৪৩ রান করেন অভিষেক শর্মা। এছাড়া রাহুল ত্রিপাঠী ২০, এডেন মার্করাম ২১, নিকোলাস পুরান ৫, ওয়াশিংটন সুন্দর ২৫ ও রোমারিও শেফার্ড অপরাজিত ২৬ রান করেন।

আরও পড়ুন:- SRH vs PBKS: হ্যাটট্রিক চান্স, নো-বলে রান-আউট, ফ্রি-হিটে বোল্ড, এলিসের নাটকীয় শেষ ওভারে চোখ রাখুন

পঞ্জাবের হয়ে হরপ্রীত ব্রার ২৬ রানে ৩টি উইকেট দখল করেন। ন্যাথন এলিস ৪০ রানে ৩টি উইকেট পকেটে পোরেন। ৩৮ রানে ১টি উইকেট নেন কাগিসো রাবাদা। লিয়াম লিভিংস্টোন ও অর্শদীপ সিং দু'জনেই ৪ ওভারে ২৫ রান করে খরচ করেন। তবে কোনও উইকেট নিতে পারেননি।

পঞ্জাবের হয়ে ব্যাট হাতে তাণ্ডব চালান লিভিংস্টোন। তিনি ব্যক্তিগত হাফ-সেঞ্চুরির দোরগোড়ায় দাঁড়িয়ে যান। ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২২ বলে ৪৯ রান করে নটআউট থাকেন লিয়াম। এছাড়া জনি বেয়ারস্টো ২৩, শিখর ধাওয়ান ৩৯, শাহরুখ খান ১৯, মায়াঙ্ক আগরওয়াল ১, জিতেশ শর্মা ১৯ ও প্রেরক মানকড় অপরাজিত ৪ রান করেন।

আরও পড়ুন:- EPL 2021-22: জোড়া গোলে পিছিয়ে থেকে ৫ মিনিটে ৩টি গোল, অবিশ্বাস্য কামব্যাকে প্রিমিয়র লিগ চ্যাম্পিয়ন ম্যান সিটি

হায়দরাবাদের হয়ে ফজলহক ফারুকি ২টি এবং ওয়াশিংটন সুন্দর, জগদীশা সূচিথ ও উমরান মালিক ১টি করে উইকেট নেন। ম্যাচের সেরা ক্রিকেটার নির্বাচিত হন হরপ্রীত ব্রার।

বন্ধ করুন