বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > 2023 IPL-ই কি তবে শেষ? ধোনির অবসর নিয়ে বড় আপডেট দিলেন CSK কোচ

2023 IPL-ই কি তবে শেষ? ধোনির অবসর নিয়ে বড় আপডেট দিলেন CSK কোচ

মহেন্দ্র সিং ধোনিকে নিয়ে বড় আপডেট দিলেন স্টিফেন ফ্লেমিং।

৪১ বছরের ধোনির এটাই শেষ আইপিএল কিনা, এই নিয়ে বিস্তর আলোচনা চললেও, সঠিক ভাবে কেউ কোনও ইঙ্গিত দিতে পারেননি। মাহি নিজেও স্পষ্ট করে কিছু বলছেন না। তবে ধোনি ইঙ্গিত দিয়ে বলছিলেন যে, তিনি তাঁর আইপিএল ক্যারিয়ারের গোধূলিতে রয়েছেন।

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে এ বার মুখ খুলেছেন চেন্নাই সুপার কিংসের কোচ স্টিফেন ফ্লেমিং। ২০২৩ আইপিএল যে ধোনির শেষ মরশুম হতে চলেছে বা তিনি পুরোপুরি অবসর নিতে চলেছেন, সেই প্রসঙ্গে নাকি কোনও ইঙ্গিত দেননি সিএসকে অধিনায়ক। এমনটাই দাবি স্টিফেন ফ্লেমিংয়ের।

সম্প্রতি আইপিএলে পরপর দু'ম্যাচ হেরে চাপে পড়ে গিয়েছে ধোনির সিএসকে। তবে এ সবের মাঝে সবচেয়ে বড় আলোচ্য বিষয় হল, মাহির অবসর! ৪১ বছরের তারকার এটাই শেষ আইপিএল কিনা, এই নিয়ে বিস্তর আলোচনা চললেও, সঠিক ভাবে কেউ কোনও ইঙ্গিত দিতে পারেননি। মাহি নিজেও স্পষ্ট করে কিছু বলছেন না। তবে ধোনি ইঙ্গিত দিয়ে বলছিলেন যে, তিনি তাঁর আইপিএল ক্যারিয়ারের গোধূলিতে রয়েছেন। স্বাভাবিক ভাবেই এই প্রসঙ্গ ঘিরে জল্পনা-কল্পনা এখন তুঙ্গে। প্রসঙ্গত, ধোনি এই মুহূর্তে আইপিএল ছাড়া কোনও পর্যায়ে কোনও রকম ক্রিকেট খেলছেন না।

আরও পড়ুন: এগিয়ে যাচ্ছেন যশস্বীরা, ফের ব্যর্থ হয়ে ব্যাট দিয়ে নিজেকেই আঘাত করলেন ইশান

রবিবার পঞ্জাব কিংসের কাছে হারের পর ধোনিকে নিয়ে ফের প্রশ্ন ওঠে। এবং সেই প্রশ্নের মুখে পড়তে হয় সিএসকে-র কোচ স্টিফেন ফ্লেমিংকে। ভারতের অন্যতম সেরা অধিনায়কের অবসর নিয়ে বড় ইঙ্গিত দেন কিউয়ি তারকা। ফ্লেমিং বলেন, ‘ধোনির এটাই শেষ মরশুম কিনা আমরা জানি না। অবসরের কোনও ইঙ্গিত ও এখনও আমাদের দেয়নি।’ চলতি আইপিএলের প্রথম দিকে ধোনি জানিয়েছিলেন, টুর্নামেন্টের শুরুতে অবসর প্রসঙ্গে মুখ খুললে কোচ এবং দল চাপে পড়ে যাবে। অর্থাৎ বোঝাই যাচ্ছে যে আইপিএল শেষ হওয়ার আগে এই নিয়ে কোনও মন্তব্য করতে চান না সিএসক-র অধিনায়ক। তবে আকার ইঙ্গিতে বুঝিয়ে দিচ্ছেন, এটাই তাঁর শেষ আইপিএল।

আরও পড়ুন: প্লেয়ার বাছাই নিয়ে অসন্তুষ্ট DC ম্যানেজমেন্ট, সৌরভ-পন্টিংদের চাকরি থাকবে তো?

এ দিকে ধোনির শেষ বছর ধরে নিয়ে হোম বা অ্যাওয়ে ম্যাচে ধোনিকে ঘিরে বাড়তি আবেগ চোখে পড়ছে। চেন্নাইয়ের হাজার হাজার ভক্ত কলকাতার ইডেন গার্ডেনে তাঁকে অভ্যর্থনা জানাতে এসেছিলেন। আবার রাজস্থানের হোম গ্রাউন্ডে উপচে পড়েছিল ‘ধোনি আবেগ’।

২০২৩ আইপিএলে ধোনি বেশ ভালো ফর্মেই রয়েছেন। তিনি এই মরশুমে মাত্র 35 বলের মধ্যে ৮টি ছক্কা হাঁকিয়েছেন। সিএসকে অধিনায়ক ২০০-এরও বেশি স্ট্রাইক রয়েছে। তিনি পঞ্জাব কিংসের বিরুদ্ধে চিপকে আক্রমণাত্মক মেজাজে সিএসকে-এর ইনিংসের শেষ দু'টি ডেলিভারিতে ২টি ছক্কা মেরেছিলেন।

সব টিমই প্লে-অফে ওঠার জোরদার লড়াই চালাচ্ছে। চেন্নাই সুপার কিংস ৯ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে লিগ টেবলের চতুর্থ স্থানে রয়েছে। তবে প্লে-অফে উঠতে হলে এখনও কঠিন লড়াই করতে হবে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

পুরুলিয়া পাহাড়ে মিলেছে ডাইনোসরের জীবাশ্ম!‌ খবর চাউর হতেই আলোড়ন তুঙ্গে ওষুধের দাম নিয়ে দুশ্চিন্তা কমল, সুগার-প্রেশার-সহ ৬৯টি ওষুধের দাম বেঁধে দিল সরকার মীন রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল কুম্ভ রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল টিফিন ডেলিভারির আড়ালে মাদকের ব্যবসা শাবানার!প্রকাশ্যে 'ডাব্বা কার্টেল'-এর টিজার মকর রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল ধনু রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল মার্চের শুরুতেই দুর্যোগের মেঘে ঢাকবে বাংলার আকাশ, বৃষ্টি হবে কলকাতাতেও বৃশ্চিক রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল তুলা রাশির এই মাস কেমন যাবে? জানুন এই মাসের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.