বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > MI vs RR, IPL 2023: এগিয়ে যাচ্ছেন যশস্বীরা, ফের ব্যর্থ হয়ে ব্যাট দিয়ে নিজেকেই আঘাত করলেন ইশান

MI vs RR, IPL 2023: এগিয়ে যাচ্ছেন যশস্বীরা, ফের ব্যর্থ হয়ে ব্যাট দিয়ে নিজেকেই আঘাত করলেন ইশান

নিজেকে নিজেই ব্যাট দিয়ে আঘাত করলেন ইশান কিষাণ।

আসলে রান তাড়া করতে নেমে রোহিত শর্মা দ্রুত সাজঘরে ফিরে যাওয়ায়, আর এক ওপেনার হিসেবে ইশানের দায়িত্ব নেওয়া উচিত ছিল। কিন্তু তিনিও ব্যর্থ হন। আর সেটাই নিজেই হজম করতে পারেননি ইশান।

মুম্বই ইন্ডিয়ান্সের তারকা উইকেটকিপার-ব্যাটার ইশান কিষাণ চলতি আইপিএল মরশুমে নিজের ধারাবাহিক ছন্দ ফিরে পেতে লড়াই চালাচ্ছেন। ইশান বহু দিন ধরেই পরিচিত ছন্দে নেই। এমন কী রবিবার মুম্বইয়ের আইকনিক ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা আইপিএলের হাজারতম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিরুদ্ধেও চূড়ান্ত ব্যর্থ হয়েছেন ইশান। তাঁর দল জিতলেও, নিজের ব্যর্থতাতে রীতিমতো বিরক্ত ইশান।

রাজস্থানের বিরুদ্ধে তিনি কিছুটা উইকেট ছুঁড়ে দিয়েই এসেছেন। ২১৩ রান তাড়া করতে নেমে স্কোরবোর্ডে দ্রুত রান যোগ করতে গিয়েই সাজঘরে ফেরেন ইশান। প্রসঙ্গত, রবিবার ওয়াংখেড়ে-তে আইপিএলের সর্বোচ্চ সফল রান তাড়া করে জয় ছিনিয়ে নিয়েছে মুম্বই।

ইশান কিষাণ ২৩ বলে ২৮ রান করেই সাজঘরে ফেরেন। তাঁর এই সংক্ষিপ্ত ইনিংসে ছিল চারটি চার। রবিচন্দ্রন অশ্বিনের বলে ট্রেন্ট বোল্টের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন ইশান। দ্রুত আউট হওয়ায় নিজের উপর বিরক্ত হয়েই নিজেকে ব্যাট দিয়ে আঘাত করেন ইশান কিষাণ। তিনি যে কতটা হতাশ, সেটা তাঁর কার্যকলাপেই বোঝা গিয়েছে।

আরও পড়ুন: প্লেয়ার বাছাই নিয়ে অসন্তুষ্ট DC ম্যানেজমেন্ট, সৌরভ-পন্টিংদের চাকরি থাকবে তো?

আসলে রান তাড়া করতে নেমে রোহিত শর্মা দ্রুত সাজঘরে ফিরে যাওয়ায়, আর এক ওপেনার হিসেবে ইশানের দায়িত্ব নেওয়া উচিত ছিল। কিন্তু তিনিও ব্যর্থ হন। আর সেটাই নিজেই হজম করতে পারেননি ইশান। পাশাপাশি মুম্বই ইন্ডিয়ান্সের ওপেনিং জুটিও আরও একবার ব্যর্থ হয়। এই মরশুমে মুম্বইয়ের ওপেনিং জুটি একেবারেই কার্যকরী হয়ে উঠতে পারছে না।

ইশান কিষাণের উইকেট পড়ার পর মুম্বইয়ের স্কোর ছিল ৯ ওভারে ২ উইকেটে ৭৬ রান। এই জায়গা থেকে ২১৩ রানের বড় স্কোর তাড়া করাটা নিঃসন্দেহে কঠিন ছিল। তবে ক্যামেরন গ্রিন, সূর্যকুমার যাদব, টিম ডেভিডদের সৌজন্য মুম্বই ৩ বল বাকি থাকতেই ৬ উইকেটে ম্যাচটি জেতে।

রবিবার মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মার জন্মদিন ছিল। ৩০ এপ্রিল তাঁর ৩৬তম জন্মদিন উদযাপন করা হয়। তবে তিনি তার বিশেষ দিনে দলের জন্য বড় রানের ইনিংস খেলতে ব্যর্থ হন। দলের ১৪ রানের মাথাতেই রোহিত সাজঘরে ফেরেন। মাত্র পাঁচটি বল খেলে কোনও মতে ৩ রান করেছিলেন।

আরও পড়ুন: শখের মাশুল, প্লেয়ারদের ভালোবেসে খাওয়াতে গিয়ে ১২০টি আলুর পরোটা বানাতে হয়েছিল প্রীতিকে

রোহিত স্কোয়ারের দিকে সন্দীপ শর্মার একটি ডেলিভারি কাট করার চেষ্টা করেছিলেন, কিন্তু তা কার্যকর করতে ব্যর্থ হন। আর বলটি উইকেটকিপার সঞ্জু স্যামসন ধরার আগেই অফস্টাম্পে লাগে। রোহিত ক্লি-বোল্ড হয়ে যান।

এর আগে প্রথমে ব্যাট করে রাজস্থান যশস্বী জয়সওয়ালের ঝোড়ো সেঞ্চুরির হাত ধরে ৭ উইকেটে ২১২ রান করে। যশস্বী ৬২ বলে ১২৪ রান করেন। তাঁর ইনিংস সাজানো ছিল ১৬টি চার এবং আটটি ছক্কা দিয়ে।

রান তাড়া করতে নেমে ক্যামেরন গ্রিনের ২৬ বলে ৪৪, সূর্যকুমারের ২৯ বলে ৫৫, তিলক বর্মার ২১ বলে অপরাজিত ২৯, টিম ডেভিডের ১৪ বলে বিধ্বংসী ৪৫ রানের সৌজন্যে ৬ উইকেটে জয় ছিনিয়ে নেয় মুম্বই ইন্ডিয়ান্স।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

বিয়েবাড়িতে চলল গুলি, উত্তরপ্রদেশে খুন দাউদ ইব্রাহিমের 'মেয়ে ভাগানো' আত্মীয় ধর্ষণের দায়ে ৪.৫ বছরের জেল বার্সার প্রাক্তন তারকার, জরিমানা দিতে ১৫০,০০০ ইউরো মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ডান্স দিওয়ানের মঞ্চে ‘মৃত্যু’! মনে আঘাত পেয়ে কেঁদে ভাসালেন মাধুরী মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল দেশের সবচেয়ে ‘অপরিষ্কার শহর' হাওড়া-সহ বাংলার ১১পুরসভা পাচ্ছে কেন্দ্রের পুরস্কার তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৩ ফেব্রুয়ারির রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.