বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > কালো আর্ম ব্যান্ড পরে পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামেন উইলিয়ামসনরা, কেন জানেন?
কালো আর্ম ব্যান্ড পরে উইলিয়ামসন। ছবি- আইপিএল।
কালো আর্ম ব্যান্ড পরে উইলিয়ামসন। ছবি- আইপিএল।

কালো আর্ম ব্যান্ড পরে পঞ্জাবের বিরুদ্ধে মাঠে নামেন উইলিয়ামসনরা, কেন জানেন?

  • সানরাইজার্স হায়দরাবাদের আচরণ কুর্নিশ আদায় করে নিচ্ছে ক্রিকেটপ্রেমীদের।

শারজায় পঞ্জাব কিংসের বিরুদ্ধে আইপিএল ২০২১-এর ম্যাচে কালো আর্ম ব্যান্ড পরে মাঠে নামেন সানরাইজার্স হায়দরাবাদের ক্রিকেটাররা। কারণ অনুমান করা এমন কিছু মুশকিল নয়। তবে সানরাইজার্স ফ্র্যাঞ্চাইজির কাছে ক্রিকেটার ও তাঁদের পরিজনরা কতটা গুরুত্ব পান, সেটাই বোঝা গেল তাদের এই সিদ্ধান্তে।

আসলে কেন উইলিয়ামসনরা কালো আর্ম ব্যান্ড পরে মাঠে নামেন শেরফান রাদারফোর্ডের প্রয়াত পিতাকে শ্রদ্ধা জানাতে। রাদারফোর্ডকে জনি বেয়ারস্টোর পরিবর্ত হিসেবে দলে নেয় হায়দরাবাদ। তিনি দলে যোগ দিলেও মাঠে নামার সুযোগ হয়নি তাঁর। পিতার মৃত্যুর খবর পেয়েই আইপিএল ছেড়ে দেশে ফিরে যান ক্যারিবিয়ান তারকা।

মাত্র কয়েকদিনের জন্য দলের সঙ্গে যোগ দেওয়া ক্রিকেটারের পিতৃবিয়োগে সানরাইজার্সের এভাবে সমবেদনা প্রকাশের প্রয়াস নিঃসন্দেহে কুর্নিশ আদায় করে নেবে ক্রিকেটপ্রেমীদের।

উল্লেখ্য, নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে সানরাইজার্স হায়দরাবাদ কর্তৃপক্ষ এর আগেই এক বিবৃতি জারি করে রাদারফোর্ডের পিতার মৃত্যুর খরব জানায়। বিজ্ঞপ্তিতে লেখা হয়, ‘শেরফান রাদারফোর্ডের বাবার মৃত্যুতে তাঁর এবং তাঁর পরিবারের প্রতি এসআরএইচ পরিবারের সমবেদনা রইল। এমন কঠিন সময়ে পরিবারের পাশে দাঁড়াতে শেরফান আইপিএলের বায়ো-বাবেল ভেঙে বেরিয়ে যাচ্ছেন।’

বন্ধ করুন