বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2021 > আমিরশাহিতে বায়ো বাবলেই দিল্লি শিবির পালন করল অশ্বিনের ৩৫তম জন্মদিন
দিল্লির টিম হোটেলে অশ্বিনের ৩৫ তম জন্মদিন পালন (ছবি:দিল্লি ক্যাপিটালস)
দিল্লির টিম হোটেলে অশ্বিনের ৩৫ তম জন্মদিন পালন (ছবি:দিল্লি ক্যাপিটালস)

আমিরশাহিতে বায়ো বাবলেই দিল্লি শিবির পালন করল অশ্বিনের ৩৫তম জন্মদিন

  • বায়ো বাবলের মধ্যে থেকেই দিল্লি ক্যাপিটালস দল তাদের অন্যতম সেরা 'অস্ত্র' তথা গুরুত্বপূর্ণ ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্মদিন পালন করল। জীবনের ৩৫ তম বসন্তে পা দিলেন অশ্বিন। 

শুভব্রত মুখার্জি: ১৪তম আইপিএলের দ্বিতীয় পর্বের খেলার লক্ষ্যে ইতিমধ্যেই আমিরশাহি পৌছে গিয়েছে সমস্ত ফ্রাঞ্চাইজি দল ও তাদের ক্রিকেটাররা। দিল্লি দলও তার ব্যতিক্রম নয়। সেখানেই কোভিড প্রোটোকল মেনে ছয় দিনের নিভৃতবাস কাটিয়ে অনুশীলনে নেমে পড়েছেন ক্রিকেটাররা। বায়ো বাবলের সুরক্ষায় টিম হোটেলে রয়েছেন সকলে। আর এই বায়ো বাবলের মধ্যে থেকেই দিল্লি ক্যাপিটালস দল তাদের অন্যতম সেরা 'অস্ত্র' তথা গুরুত্বপূর্ণ ক্রিকেটার রবিচন্দ্রন অশ্বিনের জন্মদিন পালন করল। জীবনের ৩৫ তম বসন্তে পা দিলেন অশ্বিন। আর টিম হোটেলে তার সেই জন্মদিন পালনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার তথা দিল্লি দলের অন্যতম কোচিং স্টাফ মহম্মদ কাইফ।

বিসিসিআই নিজেদের অফিসিয়াল সোশ্যাল মিডিয়ার তরফে এই তারকা ক্রিকেটারকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে। উল্লেখ্য টেস্টে দ্রুততম ৩০০ উইকেট নিয়েছেন চেন্নাইয়ে ১৯৮৬ সালে জন্ম নেওয়া অশ্বিন। টেনিস বল ক্রিকেট খেলে ছোটবেলায় বড় হওয়া এই ক্রিকেটার বর্তমানে ভারতীয় দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য।

অশ্বিন ২০১০ এ ভারতের ওয়ানডে দলের নিয়মিত সদস্য হন৷ আইপিএল ২০২১'র দ্বিতীয় পর্বে খেলার জন্য ইতিমধ্যেই দিল্লি ক্যাপিটালসের সঙ্গে অনুশীলন করছেন৷ উল্লেখ্য একদিনের ক্রিকেটে অভিষেক ম্যাচের এক বছরের মধ্যেই জাতীয় টেস্ট দলেও সুযোগ পান তিনি। প্রসঙ্গত ভারতের টেস্ট ইতিহাসে নরেন্দ্র হিরওয়ানির সফলতম টেস্ট অভিষেকের পর রবিচন্দ্রন অশ্বিনের টেস্ট অভিষেক দ্বিতীয় সফলতম ৷

অশ্বিন নিজের টেস্ট ক্যারিয়ারে ৭৯ টি টেস্ট ম্যাচে ৪১৩ উইকেট নিয়েছেন৷ ওয়ানডে তে তিনি ১১১ টি ম্যাচে ১৫০ টি ও টি টোয়েন্টি আন্তর্জাতিক কেরিয়ারে ৪৬ ম্যাচে ৫২ উইকেট নেন৷ টেস্টে ৫ টি শতরান ও ১১ টি অর্ধশতরান এসেছে তার ব্যাট থেকে। ২০১৬ সালের পরে ফের একবার আসন্ন টি-২০ বিশ্বকাপের ভারতীয় দলে ফিরে এসেছেন তিনি।

 

বন্ধ করুন