বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > রয়েছে বৃষ্টির পূর্বাভাস! দেখে নিন কেমন হবে DC vs SRH ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ

রয়েছে বৃষ্টির পূর্বাভাস! দেখে নিন কেমন হবে DC vs SRH ম্যাচে দুই দলের সম্ভাব্য একাদশ

এডেন মার্করাম ও ডেভিড ওয়ার্নার (ছবি-টুইটার)

আইপিএল-এর চলতি মরশুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে ডেভিড ওয়ার্নার ও এডেন মার্করামের দল। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৭ রানে হারিয়েছে দিল্লি  ক্যাপিটলস। ম্যাচের আগে দেখে নিন পিচ-আবহাওয়া এবং সম্ভাব্য প্লেয়িং ইলেভেনের আপডেট সহ উভয় দলের হেড টু হেড পরিসংখ্যান।

২০২৩ ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ-এ আজ শনিবার ২৯ এপ্রিল ডাবল হেডার খেলা হবে। প্রথম ম্যাচটি বিকাল ৩.৩০টের সময় থেকে ইডেন গার্ডেন্সে গুজরাট টাইটানস এবং কলকাতা নাইট রাইডার্সের মধ্যে খেলা হবে এবং দ্বিতীয় ম্যাচটি দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের মধ্যে সন্ধ্যা ৭.৩০ মিনিট থেকে শুরু হবে। আইপিএল-এর চলতি মরশুমে দ্বিতীয়বারের মতো মুখোমুখি হবে ডেভিড ওয়ার্নার ও এডেন মার্করামের দল। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদকে ৭ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটলস। ম্যাচের আগে দেখে নিন পিচ-আবহাওয়া এবং সম্ভাব্য প্লেয়িং ইলেভেনের আপডেট সহ উভয় দলের হেড টু হেড পরিসংখ্যান।

দিল্লি ক্যাপিটালস এবং সানরাইজার্স হায়দরাবাদের হেড টু হেড রেকর্ড সম্পর্কে কথা বলতে গেলে, আইপিএলে এ এখনও পর্যন্ত দুই দলের মধ্যে ২২টি ম্যাচ খেলা হয়েছে। যার মধ্যে দিল্লি জিতেছে ১১টি ম্যাচে এবং হায়দরাবাদ জিতেছে ১১টি ম্যাচে। এই রেকর্ডগুলি দেখায় যে এখন পর্যন্ত উভয় দলের মধ্যে কঠিন লড়াই হয়েছে। তবে আইপিএলের এই মরশুমে একমাত্র ম্যাচে হায়দরাবাদকে হারিয়েছে দিল্লি। এমন অবস্থায় বলা যায় দিল্লির আধিপত্য রয়েছে।

আরও পড়ুন… KKR-এর বিরুদ্ধে কি ফিরবেন GT-র যশ দয়াল! দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

দিল্লির অরুণ জেটলি স্টেডিয়ামের পিচ নিয়ে কথা বলতে গেলে, ব্যাটসম্যানরা এখানে ভালো সাহায্য পাচ্ছেন। সমান বাউন্স সহ পিচে বল সরাসরি ব্যাটে আসে। এ কারণে ব্যাটসম্যানের পক্ষে বড় শট খেলা সহজ হয়। এখানে আউটফিল্ড খুব দ্রুত এবং বাউন্ডারিও ছোট। এমন পরিস্থিতিতে এখানে রানের বৃষ্টি হবে বলেই ধারণা করা হচ্ছে।

দিল্লির আবহাওয়া নিয়ে কথা বলতে গিয়ে শনিবার দিল্লিতে বৃষ্টির সম্ভাবনার কথা জানা গিয়েছে। আবহাওয়া দপ্তর জানিয়েছে, ম্যাচ চলাকালীন আকাশ মেঘ থাকবে। সেই সঙ্গে ২৪ শতাংশ বৃষ্টির সম্ভাবনা ব্যক্ত করা হয়েছে। অর্থাৎ বলা হয়েছে ম্যাচ দেখতে স্টেডিয়ামে যাওয়ার পরিকল্পনা করলে অবশ্যই পুরো প্রস্তুতি নিয়ে যাবেন।

আরও পড়ুন… IPL 2023 Points Table: পঞ্জাবকে হারিয়ে লখনউ-এর লম্বা জাম্প, পিছিয়ে গেল চেন্নাই ও গুজরাট

দিল্লি ক্যাপিটালসের সম্ভাব্য একাদশ-

ডেভিড ওয়ার্নার (অধিনায়ক), ফিলিপ সল্ট (উইকেট-রক্ষক), মিচেল মার্শ, মনীশ পান্ডে, সরফরাজ খান, অক্ষর প্যাটেল, আমান হাকিম খান, রিপল প্যাটেল, এনরিখ নরকিয়া, কুলদীপ যাদব এবং ইশান্ত শর্মা।

সানরাইজার্স হায়দরাবাদের সম্ভাব্য একাদশ-

অভিষেক শর্মা, হ্যারি ব্রুক, ইডেন মার্করাম (অধিনায়ক), মায়াঙ্ক আগরওয়াল, হেনরিখ ক্লাসেন (উইকেটরক্ষক), মার্কো জানসেন, আব্দুল সামাদ, মায়াঙ্ক মার্কন্ডে, ভুবনেশ্বর কুমার, টি নটরাজন এবং উমরান মালিক।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

তাপপ্রবাহের রেড অ্যালার্ট! তাপমাত্রা আরও কত ডিগ্রি বাড়বে? রইল আবহাওয়ার খবর দ্বিতীয় দফার প্রচার শেষ, কংগ্রেস–বিজেপি কার গ্যারান্টিতে আস্থা রাখবে মানুষ?‌ রাম হয়ে উঠতে কঠিন কসরত করছেন রণবীর, চেহারায় কোন কোন বদল আনলেন? শেষ ২ ওভারে DC হাফসেঞ্চুরি করল,পন্ত-স্টাবস ঝড়ে স্কোর পৌঁছে গেল ২২৪-এ, হল রেকর্ড বিড়ি বাঁধছে কন্যাশ্রীরা, লক্ষ্য স্বপ্নপূরণ, ভোটমুখী মুর্শিদাবাদে এ কোন ছবি! ‘‌তারকাটা মহিলা’‌, অগ্নিমিত্রা পালের আক্রমণের পাল্টা জবাব দিলেন দেবাংশু সুজয়কৃষ্ণের কণ্ঠস্বরের নমুনা মিলে গিয়েছে, রিপোর্ট দিয়ে আদালতে জানাল ED আর্মিতে যোগ দিতে চায় এদিকে ভুঁড়ি! খুদেকে বুদ্ধি দিয়ে সৌরভ বললেন, ‘সবার আগে…’ চায়না মোবাইলকে টেক্কা দিয়ে বিশ্বের বৃহত্তম মোবাইল অপরেটর রিলায়েন্স জিও 'বাল্য বিবাহ' করেছেন জয়িতা-পার্থিব! দিদির মঞ্চে রামপ্রসাদের বৌদি বললেন, ‘কেউ…’

Latest IPL News

রোনাল্ডো নাকি রোটিডালদো! শুভমনের ফুটবল স্কিল দেখে বাজে ভাবে কটাক্ষ করলেন ইশান ভক্তের ফোন ক্যাচ ধরলেন, সেলফি তোলার আব্দার মিটিয়ে মাঠের বাইরে হিরো আকাশ আম্বানি আইপিএলে লিগ টেবিলের শীর্ষে রাজস্থান, সাফল্যের রসায়ন দলগত সংহতি গত দু'বারের সফল দল GT-র এবার কেমন পারফরমেন্স? অধিনায়ক শুভমন গিল পাশ না ফেল ? এই জন্য ম্যাচটা হাতের বাইরে চলে যায়- হারের জন্য কোন কারণ দেখালেন রুতুরাজ বিশ্ব ক্রিকেটের সেরা ঘরোয়া T20 টুর্নামেন্ট নিঃসন্দেহে আইপিএল:- রিকি পন্টিং 'MS ফিনিশেশ অফ ইন স্টাইল', ধোনিদের হারের ক্ষতে নুন দিল LSG? ভিডিয়ো: দৌড়ে গিয়ে জড়িয়ে ধরলেন লারাকে! যশস্বীর জীবনের অবিস্মরণীয় মুহূর্ত ক্যাপ্টেন রোহিতও রান করেননি,২-৩ বছরে IPL-ও জেতেননি, সেহওয়াগকে পাশে পেলেন হার্দিক IPL 2024- স্লো-টার্নার নয়, উঠল ৪২৩ রান, হেরে চিপকের পিচকেই দুষলেন CSK-র কোচ?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.