বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > এবার কি 'ধোনি যুগ' এর সমাপ্তির শুরু হয়ে গেল!

এবার কি 'ধোনি যুগ' এর সমাপ্তির শুরু হয়ে গেল!

চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং (ছবি:আইপিএল)

মাহি এই মরশুমে ১৩টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি মাত্র ১৪ রানের গড়ে এবং ৯৭.৬৭ স্ট্রাইক রেটে ৮৪ রান করেছেন। যা দেখে মাহি ভক্তরা হতাশ হয়েছেন। সোমবার WhatsApp বন্ধের সঙ্গে ধোনির ব্যর্থ ব্যাটিংকে জুড়ে দেন।

এবার প্রশ্নের মুখে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির ব্যাটিং। আইপিএল ২০২১-এর দ্বিতীয় পর্বের শুরু থেকেই ভক্তরা মাহির বিধ্বংসী ব্যাটিং দেখার অপেক্ষায় প্রহর গুনছিলেন। কিন্তু ভক্তদের পুরোপুরি হতাশ করলেন মহেন্দ্র সিং ধোনি। ব্যাটে রান পাচ্ছেন না চেন্নাইয়ের অধিনায়ক। ফলে ভক্তরা ক্ষুব্ধ হচ্ছেন এবং সোশ্যাল মিডিয়াতে তার প্রতিফলন দেখাচ্ছেন। কেউই মাহির মন্থর গতির ব্যাটিং দেখতে চাননা।

তাহলে ১৪তম আইপিএল-এ কি চূড়ান্ত ফ্লপ ধোনি? চলতি আইপিএল-এ দিল্লি ম্যাচের পরে প্রশ্নটা উঠেই গেল। কারণ আইপিএলের চলতি মরশুমে অধিনায়ক হিসেবে এমএস ধোনি খুব সফল হলেও একজন ব্যাটার হিসেবে তিনি চূড়ান্ত ফ্লপ। মাহি এই মরশুমে ১৩টি ম্যাচ খেলেছেন, যেখানে তিনি মাত্র ১৪ রানের গড়ে এবং ৯৭.৬৭ স্ট্রাইক রেটে ৮৪ রান করেছেন। যা দেখে মাহি ভক্তরা হতাশ হয়েছেন।  সোমবার WhatsApp বন্ধের সঙ্গে ধোনির ব্যর্থ ব্যাটিংকে জুড়ে দেন।

দিল্লির বিরুদ্ধেও মাহির ক্লান্ত ইনিংস দেখা গেল। এমএস ধোনি দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে ৬ নম্বরে ব্যাটিং করতে নেমেছিলেন। কিন্তু তিনি ব্যাট করতে নেমে ধীরে ধীরে রান করছিলেন। মাহির এদিনের ইনিংস দেখে ক্রিকেট ভক্তরা বিরক্ত হয়ে উঠেছিলেন। মাহি ২৭ বলে ১৮ রান করেন। তার এদিনের ইনিংসে ছিলনা কোনও চার বা ছক্কা। মাত্র ৬৬.৬৭ স্ট্রাইক রেটে তিনি ১৮ রান করেন। এই ইনিংসের সময় তিনি একটিও বাউন্ডারি মারেননি। শেষে আবেশ খানের বলে ঋষভ পন্তের হাতে ক্যাচ দিয়ে আউট হন মাহি। 

আইপিএল-এর ইতিহাসে এটা চতু্র্থবার, যখন মহেন্দ্র সিং ধোনি ২০ বলের বেশি খেলেও একটাও বাউন্ডারি মারেননি। এরআগে ২০০৯ সালে ব্যাঙ্গোলরের বিরুদ্ধে ও ২০১৬ সালে কলকাতার বিরুদ্ধে ২০১৯ সালে মুম্বইয়ের বিরুদ্ধে এই রেকর্ড করেছিলেন মাহি।

এরপরেই ভক্তরা ধোনিকে নিয়ে ট্রল করা শুরু করেন। এমএস ধোনির এই ক্লান্ত ইনিংস দেখে ভক্তরা ক্ষিপ্ত হয়ে উঠেছিলেন। নেটিজেনরা সোশ্যাল মিডিয়ায় তাদের ক্ষোভ উগ্রভাবে প্রকাশ করেন। একজন ভক্ত লিখেছেন যে মাহি ব্যাটিং করতে ভুলে গেছেন, অন্যজন বলেছেন, 'ধোনি ২০ রান মিস করেছেন।'

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

স্ট্রংরুমে ইভিএম বদলের অভিযোগ সৌমিত্রের, হার নিশ্চিত পাল্টা দিলেন সুজাতা মধ্যরাত থেকেই ঝড়ের তাণ্ডব, রেমালের চোখ রাঙানি উপেক্ষা করে কীভাবে কাজ করল টলিউড? Oman বনাম Papua New Guinea ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! French Open-এর শুরুতেই বড় অঘটন! প্রথম রাউন্ড থেকে ছিটকে গেলেন রাফায়েল নাদাল ঘূর্ণিঝড় রেমালের দাপটে ১০ জনের মৃত্যু হয়েছে বাংলাদেশে, তছনছ গোটা পদ্মাপার রেলের কাজের জন্য কি নয়া দিল্লি স্টেশন বন্ধ থাকবে বছরের শেষে? মুখ খুলল মন্ত্রক ‘গ্রেফতারের ভয়ে পালিয়েছে,’ মমতার নিশানায় তাপস, বিজেপি প্রার্থীর পাল্টা জবাব চুল নাকি ফলের বাস্কেট! ভাইরাল হেয়ার স্টাইল দেখে হতবাক নেটপাড়া, ট্রাই করবেন? আইপিএলের ফাইনালে হারলেও একাধিক পুরস্কার পেল সানরাইজার্স হায়দরাবাদ

Latest IPL News

IPL জিতেই বাংলাদেশির ভাইরাল ভিডিয়ো নিয়ে খিল্লি KKR-র, হেসে খুন রাসেল ও নারিন! IPL 2024-র মঞ্চে নজরকাড়া পারফরম্যান্স করা ৫ তরুণ ক্রিকেটার, তালিকায় এই ভারতীয় 'অনন্যা পাণ্ডে হট, সারা আলি খান...' ফাঁস RR-এর রিয়ান পরাগের সার্চ হিস্ট্রি! ৭৪ ম্যাচে ১২৬০টি ছক্কা, ভাঙল আগের সব রেকর্ড, কোন মরশুমে ক'টি করে ছয় দেখা গিয়েছে? IPL 2024-বিরাটকে খেলার মান কমাতে হবে, রায়াডুর অদ্ভূত যুক্তিতে হতবাক পিটারসেনরা ১৫ জনের দলে নেই IPL 2024 ফাইনাল খেলা কোনও ক্রিকেটার! রোহিতদের নিয়ে আক্রমের মজা ট্রফি জয়ের পর পার্টি KKR-র, অনন্যার সঙ্গে শাহরুখের 'লুট পুট গয়া'য় নাচ রাসেলের KKR জিতেছে কিন্তু আমাদের কথা সবাই বলছে- SRH-এর ছেলেদের উৎসাহ দিলেন কর্ণধার কাব্য ফটোশপ নয়, ফটোয় অশ্বিনের থাকাটাই বড় কথা, অদ্ভূত পোস্ট রাজস্থান রয়্যালসের রাগি হেডস্যারকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপ…ভালোবাসার অত্যাচার মেনে নিলেন গম্ভীরও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.