বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > ভিডিয়ো: আমাকে দল থেকে বার করেছিলেন, তাই এখন তিনিও বাইরে, কুম্বলের সামনেই ছক্কা গেইলের

ভিডিয়ো: আমাকে দল থেকে বার করেছিলেন, তাই এখন তিনিও বাইরে, কুম্বলের সামনেই ছক্কা গেইলের

অনিল কুম্বলেকে কটাক্ষ করলেন ক্রিস গেইল

আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে পঞ্জাব কিংস টিম ম্যানেজমেন্টে অনেক পরিবর্তন করেছে। পঞ্জাব কিংসের প্রাক্তন কোচ অনিল কুম্বলে এবং অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল ফ্র্যাঞ্চাইজি। নিলামের সময় একটি মজার ঘটনা ঘটেছে, যার ভিডিয়ো বর্তমানে ভাইরাল হচ্ছে।

শুক্রবার অনুষ্ঠিত আইপিএল নিলামে পঞ্জাব কিংস ইংল্যান্ডের তরুণ অলরাউন্ডার স্যাম কারানকে ১৮.২৫ কোটি টাকায় কিনেছে। আইপিএল নিলামে দামের বিচারে ইতিহাসে সবচেয়ে ব্যয়বহুল ক্রিকেটার হয়েছেন স্যাম কারান। আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে পঞ্জাব কিংস টিম ম্যানেজমেন্টে অনেক পরিবর্তন করেছে। পঞ্জাব কিংসের প্রাক্তন কোচ অনিল কুম্বলে এবং অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে পিছনে ফেলে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিল ফ্র্যাঞ্চাইজি। নিলামের সময় একটি মজার ঘটনা ঘটেছে, যার ভিডিয়ো বর্তমানে ভাইরাল হচ্ছে।

অনিল কুম্বলে সেই বিশেষজ্ঞ প্যানেলের অংশ ছিলেন। জিও সিনেমার নিলাম পর্যালোচনা করার জন্য নিয়োগ করা হয়েছিল কুম্বলেকে। এই সময় অনিল কুম্বলের সঙ্গে প্যানেলে ছিলেন প্রাক্তন PBKS খেলোয়াড় ক্রিস গেইল। কুম্বলে এবং গেইল আইপিএল-এর টুর্নামেন্টের ২০২০ এবং ২০২১ মরশুমে পঞ্জাব কিংসে একসঙ্গে কাজ করেছিলেন।

আরও পড়ুন… বড় দায়িত্ব নিতে প্রস্তুত, আফগানিস্তান T20 দলের নেতৃত্ব পেয়ে বললেন রশিদ খান

ক্রিস গেইল পঞ্জাব কিংসের হয়ে দুই মরশুমে ১৭টি ম্যাচ খেলে ৪৮১ রান করেছিলেন। আইপিএলে তার সেরা বছরগুলো এসেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে। ক্রিস গেইল ২০১১-২০১৯ এর মধ্যে ৯ সিজনে RCB দলের অংশ ছিলেন। গেইল, যিনি প্রাথমিকভাবে একজন ওপেনিং ব্যাটসম্যান, তিনি বেশিরভাগই পঞ্জাবের হয়ে ৩ নম্বরে খেলেছেন। বিশেষ করে টুর্নামেন্টের ২০২১ মরশুমে বেঞ্চে অনেক সময় কাটিয়েছেন তিনি। গেইল থাকাকালীন পঞ্জাব বা আরসিবি কেউই আইপিএল শিরোপা জিততে পারেনি।

ক্রিস গেইলের আইপিএল কেরিয়ার সাত বছর ধরে আরসিবি-তে কাটিয়েছিলেন এবং পরে তিনি পঞ্জাব কিংসে চলে যান। তিনি চার বছর পঞ্জাবের সঙ্গেও যুক্ত ছিলেন। এই সময়ে, তিনি আরসিবি-তে যে ধরনের সুযোগ পেতেন তা পাননি। ২০২১ সালের পর, গেইলকেও বাইরের পথ দেখিয়েছিল পঞ্জাব কিংস। সেই সময় দলের কোচ ছিলেন অনিল কুম্বলে। এর পর কোচের পদ থেকেও সরিয়ে দেওয়া হয়েছে কুম্বলেকে। এ নিয়ে একটি মজার কথা বলেছেন গেইল। জিও সিনেমার অনুষ্ঠানে গেইল একভাবে কুম্বলেকে ট্রোল করেছেন। তার ভিডিয়োটিও ভাইরাল হয়েছে।

পঞ্জাব দলের অস্থিতিশীলতা নিয়ে কথা বলতে গিয়ে গেইল বলেন, মেগা নিলামের মাত্র এক বছর পরেই দল অধিনায়ক বদল করে। এ ছাড়া কোচের বিষয়েও কথা হয়েছে। গেইল বলেছেন যে আমি দুর্ভাগ্য ছিলাম, তিনি কুম্বলের দিকে তাকালেন, দল থেকে বাদ পড়ার বিষয়ে এমনটি বলেছেন। হেসে কুম্বলে বললেন, এখন আমরা দুজনেই সমান। এ বছর কোচের পদ থেকেও অব্যাহতি পেয়েছেন কুম্বলে।

আরও পড়ুন… পাকিস্তানের বিরুদ্ধে অপরাজিত ২০০ করেই কেন উইলিয়ামসন ভাঙলেন ব্রেন্ডন ম্যাককালামের রেকর্ড

এরপর হেসে গেইল বলেন, আমি অনেকবার দুর্ভাগা দলে ছিলাম। অনিলও আর সেই দলে নেই। সে আমাকে বদলে দিয়েছে আর দল বদলেছে অনিলকে। সেজন্য সে এখন আমার পাশে বসে আছে। এর পর স্টুডিওর সকলেই হাসতে থাকেন। কুম্বলেকে ঠাট্টা করে ট্রোল করলেন গেইল।

উল্লেখযোগ্যভাবে, সবচেয়ে বড় দর দেখা গেছে পাঞ্জাব কিংস থেকে। ১৮ কোটি ৫০ লাখ টাকা দিয়ে স্যাম করণকে কিনেছেন তিনি। লিগের ইতিহাসে আর কোনো খেলোয়াড় এত বেশি দর পাননি। প্রথম শিরোপা জয়ের অপেক্ষায় পাঞ্জাব। এখন পর্যন্ত কিংস ইলেভেন পাঞ্জাব একবারও আইপিএলের শিরোপা জিততে পারেনি। গত বছরের অধিনায়ক মায়াঙ্ক আগরওয়ালকে সরিয়ে এবার তার জায়গায় নেতৃত্ব দেওয়া হয়েছে শিখর ধাওয়ানকে।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর
বন্ধ করুন

Latest News

IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস ফের বাংলাদেশে পেঁয়াজ পাঠানো যাবে, ছাড়পত্র দিল সরকার, ক্রিকেট ঝগড়া অতীত বনগাঁ-নৈহাটিতে AC ওয়েটিং রুম, মধ্যমগ্রাম হবে 'বিদেশ', কেমন দেখাবে ৩ স্টেশনকে? চুপিসাড়ে বিয়ে সেরে চর্চায়, বাপ-ঠাকুর্দার পথে হাঁটেননি, সত্যজিতের নাতি সৌরদীপকে চেনেন? উচ্ছিষ্ট স্যান্ডউইচ খাওয়ায় চাকরি গেল মহিলার, সংস্থার বিরুদ্ধে প্রতিবাদের ঢেউ ক্লাস শুরুর ১৫ মিনিট আগেই স্কুলে আসতে হবে, টিচারদের নির্দেশ পড়শি রাজ্যে বিশ্বের ১ নম্বর ডেয়ারি করতে হবে আমূলকে, বিশ্বসেরার টার্গেট দিলেন মোদী বিরাটের ব্যাট দিয়ে মাত্র দুবার খেলেছি- কোহলির উপহারে খুশি নন ড্যানিয়েল ওয়াট হোটেলে চলছিল মধুচক্র, হানা দিয়ে ২ নাবালিকাসহ ১১ জনকে গ্রেফতার করল পুলিশ পিচে ফাটল আছে, এখানে বল ঘুরবেই- রাঁচির বাইশ গজ নিয়ে মুখ খুললেন বিক্রম রাঠোর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.