বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-র বিরুদ্ধে কেএল রাহুলের জায়গায় কে সামলাবে LSG-র দায়িত্ব? দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

CSK-র বিরুদ্ধে কেএল রাহুলের জায়গায় কে সামলাবে LSG-র দায়িত্ব? দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

মহেন্দ্র সিং ধোনি ও কেএল রাহুল (ছবি-আইপিএল)

পাওয়ার প্লেতে বোলিং হোক বা ডেথ ওভারে, সিএসকে বোলাররা অনেক রান দিয়েছেন, যা দলের জন্য বড় মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে। এ দিন লখনউ বা চেন্নাই যে দলই জিতুক, পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে পারবে তারা। উভয়ের অ্যাকাউন্টে ১০ পয়েন্ট করে রয়েছে।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) ২০২৩-এ আজ বুধবার ৩ মে দুটি ম্যাচ খেলা হবে এবং প্রথম ম্যাচটি লখনউ সুপার জায়ান্টস (এলএসজি) বনাম চেন্নাই সুপার কিংস (সিএসকে) এর মধ্যে অনুষ্ঠিত হবে। লখনউয়ের ভারতরত্ন শ্রী অটল বিহারী বাজপেয়ী একনা ক্রিকেট স্টেডিয়ামে এই ম্যাচটি খেলা হবে। ঠিক একদিন আগে, এই মাঠেই লখনউ-এর মেন্টর গৌতম গম্ভীর এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের তারকা ক্রিকেটার বিরাট কোহলির মধ্যে উত্তপ্ত তর্ক হয়েছিল। এই লড়াইটিও খুব আলোচিত হয়েছিল। তবে এখন ফোকাস লখনউ বনাম চেন্নাই-এর ম্যাচের দিকে।

আরও পড়ুন… আমি ম্যাচটি শেষ করতে পারিনি- DC-র বিরুদ্ধে ম্যাচ হারের সম্পূর্ণ দায় নিলেন GT ক্যাপ্টেন হার্দিক

ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে লখনউ অধিনায়ক কেএল রাহুলের চোট পাওয়ায় সুপার জায়ান্টসদের সমস্যা বেড়েছে। রাহুলের চোট টিম ইন্ডিয়ার জন্যও উত্তেজনার বিষয় কারণ ভারতকে আইপিএলের পরপরই ৭ জুন থেকে লন্ডনের ওভাল মাঠে অনুষ্ঠিত অস্ট্রেলিয়ার বিরুদ্ধে আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল ম্যাচটি খেলতে হবে। বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়ার (বিসিসিআই) মেডিকেল টিম এখন রাহুলের চোটের বিষয়ে কাজ করবে। রাহুলের অনুপস্থিতিতে লখনউ-এর নেতৃত্ব দেবেন ক্রুণাল পান্ডিয়া।

আরও পড়ুন… ঠিক কী হয়েছে লিটনের? নাইটদের শিবির ছাড়ার পর এবার বাংলাদেশ দলের সঙ্গেও ইংল্যান্ডে গেলেন না

CSK সম্পর্কে কথা বলতে গেলে, অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি এই মরশুমে বোলিং নিয়ে খুব চিন্তিত। পাওয়ার প্লেতে বোলিং হোক বা ডেথ ওভারে, সিএসকে বোলাররা অনেক রান দিয়েছেন, যা দলের জন্য বড় মাথাব্যথা হয়ে দাঁড়িয়েছে। এ দিন লখনউ বা চেন্নাই যে দলই জিতুক, পয়েন্ট টেবিলের শীর্ষে উঠতে পারবে তারা। উভয়ের অ্যাকাউন্টে ১০ পয়েন্ট করে রয়েছে।

পিচ কেমন হতে পারে-

লখনউতে এখনও পর্যন্ত লো স্কোরিং ম্যাচ দেখা গিয়েছে এবং আবারও একই রকম কিছু দেখা যেতে পারে বলে মন করা হচ্ছে। এই মাঠে এখন পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলা হয়েছে এবং এর মধ্যে তিনটি ম্যাচে যে দল প্রথমে ব্যাট করেছে সেই দলই জিতেছে। ম্যাচ চলাকালীন বৃষ্টির সম্ভাবনা রয়েছে, যে কারণে ম্যাচের ওভার কমানো হতে পারে বলে মনে করা হচ্ছে।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

হেড টু হেড-

এর আগে এই দুই দলের মধ্যে মাত্র দুটি ম্যাচ হয়েছে। ২০২২ সালে, LSG সফলভাবে ২১১ এর লক্ষ্য তাড়া করেছিল, যখন CSK সফলভাবে চিপকে ২১৭ রানের লক্ষ্য রক্ষা করেছিল। ফলে দুই দলের ফল এখনও ১-১।

দেখে নিন দুই দলের সম্ভাব্য একাদশ

লখনউ সুপার জায়ান্টস দলের সম্ভাব্য একাদশ-

কুইন্টন ডি কক (উইকেটরক্ষক), কাইল মায়ের্স, দীপক হুডা, মার্কাস স্টোইনিস, ক্রুণাল পান্ডিয়া (অধিনায়ক), নিকোলাস পুরান, আয়ুষ বাদোনি, কৃষ্ণাপ্পা গৌতম, রবি বিষ্ণোই, আবেশ খান, অমিত মিশ্র। ইমপ্যাক্ট সাব: যশ ঠাকুর।

চেন্নাই সুপার কিংস দলের সম্ভাব্য একাদশ-

রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, মইন আলি, অম্বাতি রায়ডু, শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, এমএস ধোনি (অধিনায়ক), মাথিশা পাথিরানা, তুষার দেশপান্ডে, মহেশ থিকসানা, ইমপ্যাক্ট সাব: আকাশ সিং।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

অযোধ্যায় লাইনচ্যুত মালগাড়ির ৪ বগি, আটকে পড়ল বহু ট্রেন, চরম দুর্ভোগে যাত্রীরা শ্মশানের পাঁচিল ভেঙে পড়ল হুড়মুড়িয়ে, চাপা পড়ে মৃত্যু হল শিশুসহ ৪ জনের, আহত ২ গজলক্ষ্মী রাজযোগ তৈরি হতে চলেছে, ৩ রাশির উন্নতির দরজা খুলবে, হবে আর্থিক লাভ বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' এসি চালাতে হবে না, এই কাজগুলি করলেই ঘরের তাপমাত্রা ৫ ডিগ্রি কমে যাবে রবিবার সকালে মন ভালো রাখুন, যতই গরম লাগুক, পড়ুন দিনের সেরা ৫ জোকস আর হেসে নিন জয় জয় শিবশঙ্কর, নাটু নাটু, মিলিয়ে তৈরি হবে বিশেষ নাচ, War 2তে নাচবেন হৃত্বিক-NTR IPL-এ তৃতীয় দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের, সব থেকে কম বলে ৫০ করেছেন কারা? 'ফিরবে ইলেক্টোরাল বন্ড', নির্মলা সীতারামনের এই মন্তব্য শুনেই আক্রমণে কংগ্রেস পরনে স্পোর্টস ব্রা, কার প্রতি ভালোবাসার টানে জিমে ঘাম ঝরাচ্ছেন মিমি?

Latest IPL News

বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক ৬ ওভারে ১২৫ রান! হেডদের তাণ্ডবে T20-র ইতিহাসে পাওয়ার প্লে'তে সর্বোচ্চ রান SRH-র IPL 2024: মাত্র ১৬ বলে অর্ধশতরান! দিল্লিতে ব্যাট হাতে ঝড় তুলেছেন ট্র্যাভিস হেড

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.