বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > CSK-তে ফিরবেন কি স্যান্টনার, কী হবে সঞ্জুদের দল, জানুন RR ও CSK -এর সম্ভাব্য একাদশ

CSK-তে ফিরবেন কি স্যান্টনার, কী হবে সঞ্জুদের দল, জানুন RR ও CSK -এর সম্ভাব্য একাদশ

সঞ্জু স্যামসন ও মহেন্দ্র সিং ধোনি (ছবি-আইপিএল)

আইপিএল ২০২৩-এর ৩৭ তম ম্যাচটি জয়পুরের সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস এবং মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের মধ্যে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে ধোনি ব্রিগেডের চোখ থাকবে রাজস্থানের সঙ্গে স্কোর মীমাংসা করার দিকে।

আইপিএল ২০২৩-এর ৩৭ তম ম্যাচটি জয়পুরের সাওয়াই মানসিংহ স্টেডিয়ামে সঞ্জু স্যামসনের রাজস্থান রয়্যালস এবং মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংসের মধ্যে অনুষ্ঠিত হবে। এই ম্যাচে ধোনি ব্রিগেডের চোখ থাকবে রাজস্থানের সঙ্গে স্কোর মীমাংসা করার দিকে। আইপিএল ২০২৩-এ এই দুই দল দ্বিতীয়বার মুখোমুখি হতে চলেছে। এই দুই দল শেষবার চিপকে মুখোমুখি হয়েছিল, রাজস্থান চেন্নাইয়ের দুর্গ ভেঙে দিয়েছিল। একই সঙ্গে, পয়েন্ট টেবিলের দৃষ্টিকোণ থেকে এই ম্যাচটি উভয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে। CSK এই ম্যাচে জিতলে প্লে অফের দিকে আরও এক ধাপ এগিয়ে যাবে, যেখানে রাজস্থান জয়ের সঙ্গে টেবিলের শীর্ষে উঠতে পারে। এমন পরিস্থিতিতে রাজস্থান রয়্যালস এবং চেন্নাই সুপার কিংসের সম্ভাব্য প্লেয়িং ইলেভেন সম্পর্কে জেনে নেওয়া যাক।

আরও পড়ুন… RCB vs KKR: পরপর দুবার কীভাবে স্পিনারের জালে RCB কে নাস্তানাবুদ করল KKR

প্রথমেই বলে দেওয়া যাক স্বাগতিক দল রাজস্থান রয়্যালসের কথা। চেন্নাইয়ের বিরুদ্ধে শেষ ম্যাচে তিন স্পিনারকে মাঠে নামিয়েছে রাজস্থান রয়্যালস। অশ্বিন ও চাহাল ছাড়াও অস্ট্রেলিয়ার অ্যাডাম জাম্পাকে সুযোগ দিয়েছিল তারা। সেই ম্যাচে জাম্পা খুব দামি প্রমাণিত হন এবং একটি উইকেট নেন। তবে জয়পুরের পিচ বিবেচনায় তিন স্পিনারের বিকল্প মন্দ নয়। জাম্পা দলে এলে জেসন হোল্ডারকে বসতে হতে পারে। এ ছাড়া দলে কোনও পরিবর্তনের সুযোগ নেই।

আরও পড়ুন… IPL 2023: ঝোড়ো ইনিংসের পর জরিমানা, ম্যাচ জিতলেও শাস্তি পেলেন KKR তারকা জেসন রয়

অন্যদিকে, আমরা যদি চেন্নাই সুপার কিংসের কথা বলি, এই দলটি জয়ের হ্যাটট্রিক নিয়ে এখানে পৌঁছেছে। সিএসকে তাদের শেষ ম্যাচে রাজস্থান রয়্যালসের কাছে হেরেছিল। সিএসকে খেলোয়াড়দের ইনজুরির কথা বললে, বেন স্টোকস এবং দীপক চাহারের ফিরতে আরও কিছু সময় লাগতে পারে, যে কারণে আজকের ম্যাচে তাদের খেলার সম্ভাবনা কম। এমন পরিস্থিতিতে ধোনি খুব কমই তাঁর উইনিং কম্বিনেশন বদলাতে পারেন।

(আইপিএলের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে- https://bangla.hindustantimes.com/sports/ipl)

চলুন দেখে নেওয়া যাক রাজস্থান রয়্যালস বনাম চেন্নাই সুপার কিংস-এর সম্ভাব্য প্লেয়িং একাদশ-

রাজস্থান রয়্যালস-এর সম্ভাব্য একাদশ: জোস বাটলার, যশস্বী জয়সওয়াল, দেবদত্ত পাডিক্কাল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেতমায়ের, ধ্রুব জুরেল, আর অশ্বিন, সন্দীপ শর্মা, অ্যাডাম জাম্পা, ট্রেন্ট বোল্ট, যুজবেন্দ্র চাহাল

চেন্নাই সুপার কিংস-এর সম্ভাব্য একাদশ: রুতুরাজ গায়কোয়াড়, ডেভন কনওয়ে, অজিঙ্কা রাহানে, শিবম দুবে, মইন আলি, রবীন্দ্র জাদেজা, মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক ও উইকেটরক্ষক), তুষার দেশপান্ডে, মহেশ থিকশানা, মাথিশা পাথিরানা, আকাশ সিং

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

San Francisco Unicorns বনাম Washington Freedom ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মোদী ৩.০-র বাজেটে করছাড়?পরিকাঠামোয় ছক্কা? কখন, কোথায় নির্মলার ভাষণ লাইভ দেখবেন? ষষ্ঠ বিদেশি নিয়ে মুখ খুললেন কুয়াদ্রাত,ইস্টবেঙ্গল কোচের পাখির চোখ এবার ISL শিরোপা ক্যামেরার সামনেই তিন নম্বর বউয়ের সঙ্গে যৌনতায় মজে আরমান! বর ও সতীনের পাশে পায়েল 'কাউকে জোর করে আটকে…', অর্পিতায় মজে স্নেহাশিস,যন্ত্রণায় কাতর প্রাক্তন স্ত্রী! ভারতকে দ্বিপাক্ষিক T20I সিরিজের কোনও প্রস্তাবই দেওয়া হয়নি- ভোল বদলে দাবি PCB-র শক্তিগড়ে মিলল ছাতা পড়া ল্যাংচা? 'ল্যাংচা হাব' -এর অন্দরে কোন ছবি দেখা গেল? 'বাবারা হার্টথ্রব হয় না?' ৬০০-র মঞ্চে কেন বললেন 'সোহাগ চাঁদ'-র অভিষেক?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.