বাংলা নিউজ > ময়দান > আইপিএল-2023 > WPL 2023: হটস্টারে কিন্তু দেখা যাবে না, কোথায় দেখবেন উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী অনুষ্ঠান ও ধুমধাড়াক্কা ম্যাচ?

WPL 2023: হটস্টারে কিন্তু দেখা যাবে না, কোথায় দেখবেন উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী অনুষ্ঠান ও ধুমধাড়াক্কা ম্যাচ?

শনিবার শুরু উইমেন্স প্রিমিয়র লিগ। ছবি- ডব্লিউপিএল টুইটার।

Mumbai Indians vs Gujarat Giants Women's Premier League: শনিবার শুরু উদ্বোধনী উইমেন্স প্রিমিয়র লিগ। ম্যাচের আগে বলিউড স্টারদের নাচ-গান সঙ্গে ধুমধাড়াক্কা ক্রিকেট, জেনে নিন কোন চ্যানেলে ও অনলাইনে কখন, কীভাবে সাক্ষী থাকবেন ভরপুর মনোরঞ্জনের।

অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান। শুরু হচ্ছে মেয়েদের পূর্ণাঙ্গ আইপিএল, বিসিসিআই যার নাম দিয়েছে ডব্লিউপিএল বা উইমেন্স প্রিমিয়র লিগ। বিশ্বের সব থেকে বড় ক্রিকেট লিগ যখন, তার আত্মপ্রকাশও হবে তেমনই জাঁকজমকপূর্ণভাবে। আয়োজনে ত্রুটি রাখেনি বিসিসিআই। ক্রিকেট আর বিনোদনের মিশ্রণে ক্রীড়াপ্রেমীদের মন মাতানোর সব উপকরণই থাকছে উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী মরশুমে।

আপাতত দেখে নেওয়া যাক মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্য়াচটি কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার। চোখ রাখা যাক দু'দলের স্কোয়াড ও উদ্বোধনী অনুষ্ঠানের যাবতীয় তথ্যে।

কবে অনুষ্ঠিত হবে মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচ:-
৪ মার্চ, ২০২৩ (শনিবার)।

কোথায় অনুষ্ঠিত হবে উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী ম্যাচটি:-
ডিওয়াই পাতিল স্টেডিয়ামে (মুম্বই)।

কখন শুরু হবে উইমেন্স প্রিমিয়র লিগের উদ্বোধনী অনুষ্ঠান:-
বিকাল ৫টা ৩০ মিনিটে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান।

উদ্বোধনী অনুষ্ঠানে কারা পারফর্ম করবেন:-
ডব্লিউপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করবেন কিয়ারা আডবানি, কৃতি শ্যানন ও এপি ধিলন।

স্টেডিয়ামের দরজা খুলবে কখন:-
উদ্বোধনী ম্যাচের আগে ডিওয়াই পাতিল স্টেডিয়ামের দরজা খুলবে বিকাল ৪টের সময়।

আরও পড়ুন:- WPL 2023: উইমেন্স প্রিমিয়র লিগ থেকে ছিটকে গেলেন ডটিন, উদ্বোধনী ম্যাচের আগেই পরিবর্ত খুঁজে নিল গুজরাট

কখন শুরু হবে ম্যাচ:-
ভারতীয় সময় অনুযায়ী সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে শুরু হবে ম্যাচ। টস অনুষ্ঠিত হবে সন্ধ্যা ৭টায়।

ভারতে কোন চ্যানেলে দেখা যাবে ম্যাচের সরাসরি সম্প্রচার:-
উইমেন্স প্রিমিয়র লিগের ম্যাচগুলি স্পোর্টস-১৮ নেটওয়ার্কে সম্প্রচারিত হবে।

অনলাইনে কোথায় দেখবেন খেলা:-
মেয়েদের আইপিএলের ম্যাচগুলি জিও সিনেমা অ্যাপে দেখা যাবে। এছাড়া মুম্বই ইন্ডিয়ান্স বনাম গুজরাট জায়ান্টস ম্যাচের যাবতীয় আপডেট পাবেন হিন্দুস্তান টাইমস বাংলায়।

আরও পড়ুন:- BAN vs ENG: মাঝব্যাটে লাগল বল, LBW-র জন্য DRS নিয়ে হাসির খোরাক বাংলাদেশ- ভিডিয়ো

মুম্বই ইন্ডিয়ান্স স্কোয়াড:-
হরমনপ্রীত কউর, ন্যাট সিভার, অ্যামেলিয়া কের, পূজা বস্ত্রকার, যস্তিকা ভাটিয়া, হেথার গ্রাহাম, ইসাবেল ওং, আমনজ্য়োৎ কউর, ধারা গুজ্জর, সাইকা ইশাক, হেইলি ম্যাথিউজ, ক্লোয়ি ট্রিয়ন, হুমাইরা কাজী, প্রিয়াঙ্কা বালা, সোনম যাদব, জিন্তিমনি কালিতা, নীলম বিস্ট।

গুজরাট জায়ান্টস স্কোয়াড:-
অ্যাশলেই গার্ডনার, বেথ মুনি, সোফিয়া ডাঙ্কলি, অ্যানা সাদারল্যান্ড, হার্লিন দেওয়ল, কিম গার্থ, স্নেহ রানা, সাব্বিনেনি মেঘনা, জর্জিয়া ওয়ারহ্যাম, মানসী যোশি, দয়ালান হেমলতা, মণিকা প্যাটেল, তনুজা কানওয়ার, সুষমা বর্মা, হার্লি গালা, অশ্বনী কুমারী, পারুনিকা সিসোদিয়া, শবনম শাকিল।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বলিউড নায়িকা যাঁরা বাঙালি চরিত্রে মন জিতে নিয়েছেন দর্শকদের করিনা থেকে আলিয়া: যে বলিউড তারকারা নিজের বিয়ের জন্য বেছে নেন ঘরোয়া অনুষ্ঠান কেমন কাটবে আগামিকাল শনিবার? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা! রইল ১৫ জুনের রাশিফল ভিডিয়ো: কে কতগুলো সিঙ্গারা খেয়েছে- বিমানের মধ্যেই সিরাজের সঙ্গে চাহালের লড়াই! ইনিই বিদ্যা বালান! সিনেমা নয়, বাস্তবেই ভোল বদলে নিজের একী হাল করলেন অভিনেত্রী! রোনাল্ডোর শেষ ইউরো, ১৮ বছর পরে জার্মানিতে বড় টুর্নামেন্ট- একনজরে সব তথ্যে ইতালিতে মোদীকে করজোড়ে নমস্কার করে স্বাগত জানালেন মেলোনি! জি ৭-র দৃশ্য একনজরে স্কুল খুলতে হবে, কেন্দ্রীয় বাহিনীকে সরাতে কেন্দ্র–রাজ্যকে নির্দেশ দিল হাইকোর্ট কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? অতিরিক্ত দুধ খাওয়াও বিপদ! কী হতে পারে জানলে চোখ কপালে উঠবে

T20 WC 2024

কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের পরপর ২টি ছক্কা হাঁকিয়েই ইতিহাসে নাম তুললেন সল্ট, এই রেকর্ড বিশ্বের আর কারও নেই কখনই বলব না এটা ম্যাচ জয়ী টোটাল ছিল: ব্যাটার নয়, শাকিবের গলায় বোলারদের প্রশংসা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.