বাংলা নিউজ > ময়দান > BAN vs ENG: মাঝব্যাটে লাগল বল, LBW-র জন্য DRS নিয়ে হাসির খোরাক বাংলাদেশ- ভিডিয়ো

BAN vs ENG: মাঝব্যাটে লাগল বল, LBW-র জন্য DRS নিয়ে হাসির খোরাক বাংলাদেশ- ভিডিয়ো

মাঝব্য়াটে লাগল বল, এলবিডব্লিউ জন্য আবেদন জানাল বাংলাদেশ। ছবি- টুইটার।

Bangladesh vs England: ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে বাংলাদেশের রিভিউ নেওয়ার বহর দেখে হেসেই খুন নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ব্যঙ্গ বিদ্রুপ চলছে বিস্তর।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ইন্দোর টেস্টে রোহিত শর্মার ডিআরএস নষ্ট নিয়ে বিস্তর চর্চা হয়। বিশেষ করে দ্বিতীয় ইনিংসে রোহিত নিজে যেভাবে এলবিডব্লিউ হন, তাতে বল লাগছিল মিডল স্টাম্পে। তা সত্ত্বেও রিভিউ নিয়ে নেটিজেনদের ক্ষোভের মুখে পড়েন হিটম্যান। তবে শুক্রবার ইংল্যান্ডের বিরুদ্ধে বাংলাদেশ ডিআরএস নিয়ে যে কাণ্ড ঘটায়, তা নিয়ে রীতিমতো হাসির রোল সোশ্যাল মিডিয়ায়।

ব্যাটসম্যানের মাঝব্যাটে লাগে বল। এলবিডব্লিউর আবেদন জানায় বাংলাদেশ। আম্পায়ার সঙ্গত কারণেই আউট দেননি। তবে তাতে ক্ষান্ত না হয়ে রিভিউয়ের আবেদন জানায় বাংলাদেশ।

মীরপুরে ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে ঘটে এমন হাস্যকর ঘটনা। টস হেরে শুরুতে ব্যাট করতে নামে ইংল্যান্ড। প্রথম ইনিংসের ৪৮তম ওভারে বল করতে আসেন তাস্কিন আহমেদ। ওভারের শেষ বলে (৪৭.৬) আদিল রশিদের বিরুদ্ধে এলবিডব্লিউর আবেদন জানান তাস্কিন। আম্পায়ার আউট না দেওয়ায় ক্যাপ্টেন তামিম ইকবালকে রিভিউ নেওয়ার পরামর্শ দেন তাস্কিন। ব্যাটসম্যান আদিলের বিশ্বাসই হচ্ছিল না যে, বাংলাদেশ এক্ষেত্রে রিভিউ নিতে পারে বলে। তাঁকে ক্রিজে দাঁড়িয়ে মাথা নাড়তে দেখা যায়। খালি চোখেই বোঝা যাচ্ছিল বল আদিলের মাঝব্যাটে লেগেছে। টেলিভিশন রিপ্লেতে আরও একবার স্পষ্ট হয়ে যায় সটা।

তৃতীয় আম্পায়ারের এক্ষেত্রে আল্ট্রা এজ টেকনলজির সাহায্য নেওয়ার প্রয়োজনও ছিল না। রশিদকে নট-আউট ঘোষণা করার জন্য শুধুমাত্র রিপ্লে দেখাই যথেষ্ট ছিল। স্বাভাবিকভাবেই এমন কাণ্ড ঘটিয়ে হাসির খোরাক হয় বাংলাদেশ।

আরও পড়ুন:- WTC Final Qualification Scenario: সম্ভাবনা রয়েছে ছিটকে যাওয়ার, দেখুন কীভাবে টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে উঠতে পারে ভারত

সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে রীতিমতো ব্যঙ্গ বিদ্রুপ শুরু হয়। মজা করে এক নেটিজেন টুইট করেন যে, এমন রিভিউ চাওয়ার জন্য ক্যাপ্টেন ও বোলারকে জামিন অযোগ্য ধারায় গ্রেফতার করা উচিত। কাউকে আবার বাংলাদেশের ক্রিকেটারদের চশমা পরে মাঠে নামার পরামর্শ দিতে দেখা যায়।

আরও পড়ুন:- IND vs AUS: ব্যাটিং ব্যর্থতা থেকে ক্যাপ্টেনের ভুলভাল সিদ্ধান্ত, ইন্দোর টেস্টে কেন হারতে হল ভারতকে?

অনেকেই এই রিভিউকে ক্রিকেটের ইতিহাসের সব থেকে খারাপ ডিআরএসের তকমা দেন। এমন খারাপ রিভিউ নেওয়ার জন্য বাংলাদেশকে কী পুরস্কার দেওয়া উচিত, তাও জানতে চান কেউ কেউ। বিদ্রুপ করে কাউকে লিখতে দেখা যায় যে, এটাই সেরা।

উল্লেখ্য, ইংল্যান্ড দ্বিতীয় ওয়ান ডে ম্যাচে শুরুতে ব্যাট করে বড়সড় ইনিংস গড়ে তোলে। তারা নির্ধারিত ৫০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ৩২৬ রান সংগ্রহ করে। জেসন রয় ১৩২ ও জোস বাটলার ৭৬ রানের দুর্দান্ত ইনিংস খেলেন।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের রাধিকার অনন্ত প্রেম, হাতে আঁকা লেহেঙ্গা পরে রাজরানি আম্বানির বউমা বড়মার ঘরের তালা ভাঙা হল ঠাকুরবাড়িতে, মধুপর্ণার জয়ে শুরু নতুন অধ্য়ায় ২০০৬-র হ্যাটট্রিকের স্মৃতি ফেরালেন ইরফান! সেই একইভাবে ইনসুইংয়ে আউট করলেন ইউনিসকে

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.