বাংলা নিউজ > ময়দান > IRE vs IND: ভারতের বিপক্ষে T20 সিরিজের দল ঘোষণা আয়ারল্যান্ডের, টিমে ফিরলেন তারকা অলরাউন্ডার

IRE vs IND: ভারতের বিপক্ষে T20 সিরিজের দল ঘোষণা আয়ারল্যান্ডের, টিমে ফিরলেন তারকা অলরাউন্ডার

ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি দল ঘোষণা করল আয়ারল্যান্ড।

ভারতের বিরুদ্ধে সিরিজে দলে ফিরেছেন অলরাউন্ডার ফিওন হ্যান্ড এবং গ্যারেথ ডেলানি। তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতের মুখোমুখি হবে আয়ারল্যান্ড। চলতি মাসের শেষের দিকেই অনুষ্ঠিত হবে সিরিজ।

শুভব্রত মুখার্জি: চলতি ওয়েস্ট ইন্ডিজ সফর শেষ করার পরপরেই ভারত টি-২০ সিরিজ খেলবে আয়ারল্যান্ডের বিপক্ষে। আর শুক্রবারেই আয়ারল্যান্ডের তরফে সেই সিরিজের দল ঘোষণা করা হয়েছে। ক্রিকেট আয়ারল্যান্ডের তরফে ১৫ সদস্যের দল ঘোষণা করা হয়েছে। দলে ফিরেছেন অভিজ্ঞ গ্যারেথ ডেলানি। পাশাপাশি দলে জায়গা করে নিয়েছেন ফিওন হ্যান্ডও।ভারত বর্তমানে উইন্ডিজদের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি-২০ সিরিজ খেলছে । এই সিরিজ শেষে তারা আয়ারল্যান্ড সফরে যাবে। সেখানে টি-২০ সিরিজ খেলবে ভারতীয় দল।

আরও পড়ুন: IPL মাতিয়েছেন কিন্তু দেশের হয়ে খেলা যে অনেক শক্ত, বুঝতে পারছেন আর্শদীপ

ভারতের বিরুদ্ধে সিরিজে দলে ফিরেছেন অলরাউন্ডার ফিওন হ্যান্ড এবং গ্যারেথ ডেলানি। তিন ম্যাচের টি-২০ সিরিজে ভারতের মুখোমুখি হবে আয়ারল্যান্ড। চলতি মাসের শেষের দিকেই অনুষ্ঠিত হবে সিরিজ। অগস্টের ১৮ তারিখ খেলা হবে প্রথম ম্যাচ। এছাড়াও ২০ এবং ২৩ অগস্ট খেলা হবে দ্বিতীয় এবং তৃতীয় ম্যাচ। আয়ারল্যান্ডের মালাহাইডে খেলা হবে গোটা সিরিজটাই। ক্রিকেট আয়ারল্যান্ডের তরফে টুইটারে জানানো হয়েছে, ভারতের বিরুদ্ধে তাদের সিরিজের দল ঘোষণার কথা। পাশাপাশি সিরিজের জন্য বিভিন্ন হসপিটালিটি প্যাকেজের কথাও জানানো হয়েছে।

আরও পড়ুন: ‘তুমি এমএস ধোনি নও’, কাকতালীয় ভাবেই আকাশ চোপড়ার কটাক্ষের উচিত জবাব দিলেন ইশান- ভিডিয়ো

আয়ারল্যান্ডের ক্রিকেট বোর্ডের তরফে এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘গত সপ্তাহেই আমরা ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের যোগ্যতা অর্জন করেছি। সেই দলটাকেই মোটামুটি ভাবে এই সিরিজের (ভারত) জন্য ধরে রাখা হয়েছে। নির্বাচকেরা দলে ফের একবার নির্বাচন করেছেন অলরাউন্ডার ফিওন হ্যান্ডকে। চোট সারিয়ে দলে ফিরে এসেছেন অভিজ্ঞ গ্যারেথ ডেলানি। গত জুনেই জিম্বাবোয়েতে কব্জি ভেঙে গিয়েছিল তাঁর। বিশ্বকাপের যোগ্যতা অর্জন করার পরে এটাই জাতীয় দলের প্রথম টি-২০ সিরিজ। ২০২৪ সালের জুনে হতে চলা সেই বিশ্বকাপের কথা মাথায় রেখেই আমাদের পরিকল্পনার অন্তর্গত এই সিরিজ। ফলে এখানে বেশ কিছু নবাগতকেও সুযোগ দেওয়া হয়েছে।’

এক নজরে সিরিজের আয়ারল্যান্ড স্কোয়াড: পল স্টার্লিং, অ্যান্ড্রু বালবির্নি, মার্ক এফেয়ার, রস এডেয়ার, কার্টিস ক্যাম্ফার,গ্যারেথ ডেলানি, ফিওন হ্যান্ড, জর্জ ডকরেল, জস লিটল, হ্যারি টেকটর, লরকান টাকার, হ্যারি ম্যাকার্থি, বেন হোয়াইট, থিও ভ্যান, ক্রেগ ইয়ং।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড । দুই প্রধানের টাটকা খবর, ছেত্রীরা কী করল, মেসি থেকে মোরিনহো, ফুটবলের সব আপডেট পড়ুন এখানে।

ময়দান খবর

Latest News

বিগ বসে কম্বলের নীচে ‘রগরগে রোমান্স’ আরমান-কৃতিকার! ডিভোর্সের ঘোষণা পায়েলের বিধানসভায় বসতে চলেছে অত্যাধুনিক ক্যামেরা, নিরাপত্তায় বাড়তি কড়াকড়ির কারণ কী?‌ 'মিমি দিদি'র পাশে বসা এই মেয়েটাকে চিনতে পারছেন? পৃথক রাজ্য গঠনের দাবিতে আদিবাসীদের মেগা সমাবেশ রাজস্থানে, সমালোচনায় BJP গম্ভীর কোচ হতেই ভারতীয় দলে KKR-এর রমরমা, দেখুন টিম ইন্ডিয়ার নাইট কানেকশন জ্যোতিষীর রহস্যমৃত্যুতে আলোড়ন বজবজে, পচাগলা দেহ ঘর থেকে উদ্ধার করল পুলিশ প্রিয়াঙ্কাকে টক্কর দিয়ে চিকনি চামেলির সুরে বরযাত্রী মাতিয়েছেন নীতা আম্বানি! বিশ্বকাপ ফাইনালে তাঁর ৪৭ রানের ইনিংসের পিছনে কাদের অবদান! জানালেন অক্ষর প্যাটেল CrowdStrike-র জন্য যত সমস্যা! ওটা কী আদতে? সবকিছু ঝুলে গেলেও ক্ষমা চাইলেন না CEO সঞ্জুর বিরুদ্ধে হওয়া 'অবিচার' নিয়ে গর্জে উঠলেন মনোজ তিওয়ারি, তোপ পন্তকেও

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.