বাংলা নিউজ > ময়দান > এটাই কি তাহলে কোহলির প্রথম বাইক! বিরাটের পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

এটাই কি তাহলে কোহলির প্রথম বাইক! বিরাটের পোস্ট ঘিরে সোশ্যাল মিডিয়ায় ঝড়

নিজের শৈশবে ফিরে গেলেন বিরাট কোহলি (ছবি:টুইটার)

এবার কাগজের বাইকে চড়ার ছবি পোস্ট করলেন বিরাট। এই ছবির সঙ্গে একটি আকর্ষণীয় ক্যাপশনও লিখেছেন তিনি। বিরাট লিখেছেন, ‘Once upon a time’ বা ‘কোনও একদিন’।

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। এবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করে নিজের ছোট বেলাকে মনে করলেন বিরাট কোহলি। তার পোস্ট করা ছবি দেখে কোহলির ভক্তরাও নিজেদের হাসি চেপে রাখতে পারছেন না। এবার কাগজের বাইকে চড়ার ছবি পোস্ট করলেন বিরাট। এই ছবির সঙ্গে একটি আকর্ষণীয় ক্যাপশনও লিখেছেন তিনি। বিরাট লিখেছেন, ‘Once upon a time’ বা ‘কোনও একদিন’ এই ক্যাপশনে তিনি একটি গাড়ি এবং বাইকের ইমোজিও পোস্ট করেছেন। ছবিটিতে তিনি বোঝাতে চাইলেন যে আশির দশকের ছেলেরা কীভাবে মজা করত। তাদের স্বপ্ন ও ভালোলাগাটা কী ছিল।

বিরাটের এই পোস্টটিতে প্রচুর লাইক হচ্ছে। এই পোস্টে, তিনি অদ্ভুত অঙ্গভঙ্গি করছেন যেন সত্যিই দ্রুত গতিতে বাইক চালাচ্ছেন। পোস্ট করার কয়েক মিনিটের মধ্যেই এই ছবি ভাইরাল হয়ে যায়। তার এই পোস্টে প্রতিনিয়ত কমেন্ট করছেন তার ভক্তরা। কেউ এটিকে তাদের শৈশবের স্মৃতি বলছেন, আবার কেউ কেউ এটি সম্পর্কে তাদের অভিজ্ঞতা শেয়ার করছেন। পোস্টটিতে মন্তব্য করে একজন নেটিজেন লিখেছেন, ‘আমিও আমার শৈশবে একই ধরনের বাইক চালিয়েছিলাম। সেই স্মৃতি এখনও বিশেষ।’ এই পোস্টে মন্তব্য করার সময় অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, ‘বিরাট, এই ছবিতে তোমাকে অনেক মজার লাগছে।’

এই পোস্ট দেখে সকলেই বিরাটের প্রশংসা করছেন তা নয়। তার খারাপ ফর্মের জন্য অনেক ভক্ত তাকে খোঁচাও দিচ্ছেন। বিরাটের সেঞ্চুরির শুভেচ্ছার ছবি পোস্ট করে এক ব্যবহারকারী লিখেছেন, ‘’একটা সময় ছিল যখন আপনি সেঞ্চুরি করতেন।‘ অন্যদিকে, অন্য একজন নেটিজেন পোস্টটিতে মন্তব্য করে লিখেছেন, ‘আপনি ক্যামেরার সামনে যতটা মনোযোগ দেন, ব্যাটিংয়েও ততটাই মনোযোগ দিন এবং তাতে কিছু রান হবে।’ বিরাটের অধিনায়কত্ব ছেড়ে রোহিতের হাতে তুলে দেওয়ার মজার ছবিও পোস্ট করছেন এক ভক্ত।

বন্ধ করুন