বাংলা নিউজ > ময়দান > ISL 2020-21: চোখের চোটের পর গোয়ার বিরুদ্ধে কি খেলতে পারবেন অরিন্দম? বাড়ছে জল্পনা

শুভব্রত মুখার্জি

ম্যাচটা ছিল আইএসএলের দুই লিগ টপারের। লিগ টেবিলের এক নম্বরে থাকা মুম্বই এফসি বনাম দুই নম্বরে থাকা এটিকে মোহনবাগানের ম্যাচ যে 'কাঁটে কা টক্কর' হতে চলেছে, সে কথা বলাই বাহুল্য। হলও তাই। মাঠে একেবারে টানটান উত্তেজনার ম্যাচ হল। যা টিভিতে বসে উপভোগ করলেন দু'দলের সমর্থকরা। ম্যাচে অবশ্য মোহনবাগান ১-০ গোলে পরাজিত হয়।

ফুটবল বডি কন্ট্যাক্ট গেম। সেখানে বেশিরভাগ সময়েই রেফারির চোখ লুকিয়ে চলে চোরাগোপ্তা ধাক্কাধাক্কি। এই ম্যাচটিও তার ব্যতিক্রম ছিল না। ফলস্বরূপ চোখে ব্যান্ডেজ পড়ল এটিকে মোহনবাগানের গোলরক্ষক অরিন্দমের। মুম্বই ম্যাচে গুরুতর চোট পেলেন তিনি। ফলে পরবর্তীতে এফসি গোয়া ম্যাচে অরিন্দম খেলতে পারবেন কিনা, সেই নিয়ে সংশয় থাকছেই।

মুম্বই সিটি এফসির কাছে হারের রাতেই বড়সড় ধাক্কা খেল এটিকে মোহনবাগান। দলের এক নম্বর গোলকিপার অরিন্দম ভট্টাচার্য চোখের চোট গুরুতর। বাঁ চোখে ব্যান্ডেজ বাঁধতে হয়েছে অরিন্দমকে। ফতোরদা স্টেডিয়ামে মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচের প্রথমার্ধের শেষ লগ্নে ঘটনাটি ঘটে।

মুম্বইয়ের ফুটবলার মোর্তাজা ফলের পা গিয়ে সোজা লাগে অরিন্দমের বাঁ চোখে। ওই অবস্থায় গোটা ম্যাচ খেলেন তিনি। ম্যাচে মুম্বইয়ের ওগবেচের অসাধারণ গোলটি হজম করা ছাড়া গোটা ম্যাচজুড়ে অরিন্দম দুরন্ত পারফরম্যান্স করেছেন। চোট এতটাই গুরুতর যে পরবর্তীতে গোয়ার বিরুদ্ধে রবিবারের ম্যাচে অনিশ্চিত হয়ে গিয়েছেন তিনি। যদিও অরিন্দম জানিয়েছেন, তাঁর খেলতে কোনও সমস্যা হচ্ছে।

বন্ধ করুন